পাইকগাছা সংবাদ ॥ পৌর নির্বাচনে মেয়র সেলিম জাহাঙ্গীরকে সুন্দরবন স্পোর্টিং ক্লাবের সমর্থন


390 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছা সংবাদ ॥ পৌর নির্বাচনে মেয়র সেলিম জাহাঙ্গীরকে সুন্দরবন স্পোর্টিং ক্লাবের সমর্থন
ডিসেম্বর ২৮, ২০১৫ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস, এম, আলাউদ্দিন সোহাগ, পাইকগাছা :
আসন্ন পাইকগাছা পৌরসভা নির্বাচনে মেয়র সেলিম জাহাঙ্গীরের নৌকা প্রতীকে সমর্থন জানিয়েছেন ঐতিহ্যবাহী সুন্দরবন স্পোর্টিং ক্লাবের নেতৃবৃন্দ।

সোমবার সকালে এক মতবিনিময় সভায় ক্লাবের সহ-সভাপতি হিসাবে নেতৃবৃন্দ মেয়র সেলিম জাহাঙ্গীরকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে আসন্ন নির্বাচনে আনুষ্ঠানিক সমর্থন জানান। ক্লাবের সভাপতি মোস্তফা কামাল জাহাঙ্গীরের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, সহ-সভাপতি এ্যাডঃ মোর্তাজা জামান আলমগীর রুলু, সাজ্জাত আলী সরদার, সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া রিপন, কোচ ও সহ-সম্পাদক তুষার কান্তি মন্ডল, টিম ম্যানেজার শ্রীষ কান্তি রায়, সাহিত্য ও পত্রিকা বিষয়ক সম্পাদক আব্দুল আজিজ, সহ-সাতিহ্য ও পত্রিকা বিষয়ক সম্পাদক এন ইসলাম সাগর, জামিলুর রহমান রানা, দেবাশিষ সানা, মনজুরুল ইসলাম, আব্দুস সাত্তার, নুরুজ্জামান টিটু, রবিউল ইসলাম, শওকত নায়েব, লোটাস, বেলাল, পলাশ, শেখ আজিজ, মাসুদ গাজী, জয়ন্ত ঘোষ, শিহাব উদ্দীন বাবু ও আল-আমিন। উল্লেখ্য এর আগে মুক্তিযোদ্ধা সংসদ, চিংড়ী বিপনন সমবায় সমিতি, পোনা ব্যবসায়ী সমবায় সমিতি ও মৎস্য আড়ৎদারী সমবায় সমিতি সমর্থন জানান। এদিকে রোববার দিন ভোর আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক শেখ আবু হানিফ ও জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আকতারুজ্জামান বাবু পৌর এলাকার বিভিন্ন স্থানে গণসংযোগ করে নৌকা প্রতীকে ভোট দিতে পৌরবাসীর প্রতি আহবান জানান।
##
পাইকগাছার চাঁদখালী বহুমূখী মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি :
পাইকগাছার চাঁদখালী বহুমূখী মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন করা হয়েছে। সোমবার সকালে বিদ্যালয় অডিটরিয়ামে ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মুনছুর আলী গাজীকে সভাপতি করে ৯ সদস্যের কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্যরা হলেন খায়রুল আলম, মিজানুর রহমান, ফরিদ আহম্মেদ, মিজানুর রহমান দিপু, গৌতম রায়, আব্দুস সালাম, তাপসী রানী ও সাথী বেগম। এসময় উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক ও আ’লীগনেতা আখতারুজ্জামান সুজা ও হায়দার আলী মোল্লা।