পাইকগাছা সংবাদ ॥ পৌর নির্বাচনে চুড়ান্ত মেয়র প্রার্থী সেলিম জাহাঙ্গীর : বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন


404 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছা সংবাদ ॥ পৌর নির্বাচনে চুড়ান্ত মেয়র প্রার্থী সেলিম জাহাঙ্গীর : বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন
ডিসেম্বর ২, ২০১৫ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস, এম, আলাউদ্দিন সোহাগ, পাইকগাছা :
পাইকগাছা পৌর নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামীলীগের দলীয় মনোনিত প্রার্থী মেয়র সেলিম জাহাঙ্গীর বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করার মধ্য দিয়ে নির্বাচনী কার্যক্রম শুরু করেছেন। বুধবার সকালে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে তিনি উপজেলা পরিষদ চত্তরে জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করেন। উল্লেখ্য সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে মঙ্গলবার গভীর রাতে দলীয় প্রার্থী হিসাবে সেলিম জাহাঙ্গীর চুড়ান্ত হয়। এর আগে জেলা মনোনয়ন বোর্ড বর্তমান মেয়র কে প্রার্থী হিসাবে মনোনিত করে কেন্দ্র বরাবর তালিকা পাঠায়। বুধবার সকালে দলীয় সভানেত্রী ও প্রধান মন্ত্রী শেখ হাসিনা স্বাক্ষরিত প্রত্যায়ন পত্র পাওয়ার পর সর্ব প্রথমে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করে নির্বাচনী কার্যক্রম শুরু করেন। এ সময় তিনি দলীয় প্রার্থী  হিসাবে মনোনিত করায় প্রধান মন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, প্রধান মন্ত্রীর স্বাক্ষরিত প্রত্যায়ন পত্র আমার জন্য বড় পাওয়া। প্রধান মন্ত্রী ও মনোনয়ন বোর্ডের এ সিদ্ধান্তে দলীয় নেতাকর্মী ও পৌর বাসীর প্রত্যাশা পূরণ হয়েছে উল্লেখ করে তিনি পূণরায় নির্বাচিত হয়ে প্রধান মন্ত্রীর নেতৃত্বে বর্তমান সরকারের উন্নয়নের অগ্রযাত্রায় নিজেকে সামিল করে খ শ্রেণীর পৌরসভাকে ক শ্রেণীতে উন্নতি করণ সহ মডেল পৌরসভা গড়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। তিনি প্রধান মন্ত্রীর পাশাপাশি প্রধান মন্ত্রীর অর্থনৈতিক বিষয়ক উপদেষ্টা ডঃ মশিউর রহমান স্থানীয় সংসদ সদস্য এ্যাডঃ শেখ মোঃ নূরুল হক, জেলা আ’লীগের সভাপতি শেখ হারুন-অর রশিদ, সাধারণ সম্পাদক মোস্তফা রশিদী সুজা এমপি, সাবেক সংসদ সদস্য এ্যাডঃ সোহরাব আলী সানা, উপজেলা আ’লীগের আহবায়ক গাজী মোহাম্মদ আলী সহ সকল পর্যায়ের নেতৃবৃন্দ ও পৌর বাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে নৌকা প্রতীকে ভোট দেয়ার জন্য সকলের প্রতি আহবান জানান। এ সময় উপস্থিত ছিলেন, আ’লীগনেতা আব্দুর রাজ্জাক মলঙ্গী, উপজেলা যুবলীগের সভাপতি এসএম শামছুর রহমান, সহ-সভাপতি এসএম রেজাউল হক, শেখ আব্দুস সাত্তার, যুবলীগনেতা শেখ সেলিম উল্লাহ, শেখ মাসুদুর রহমান, গৌরাঙ্গ মন্ডল, পবিত্র মন্ডল, দেবব্রত কুমার, বাবুল আখতার, উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ আবুল কালাম আজাদ, মিজানুর রহমান, মফিজুল ইসলাম, আব্দুল মজিদ বয়াতী, নজরুল গোলদার ও শেখ রাজু আহম্মেদ।
##

পাইকগাছায় স্থানীয় সরকার শক্তিশালীকরণ এ্যাডভোকেসি ওয়ার্কশপ অনুষ্ঠিত
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি :
পাইকগাছায় স্থানীয় সরকার শক্তিশালী করণ কার্যক্রম শীর্ষক উপজেলা এ্যাডভোকেসি ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে। ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচী প্রকল্পের উদ্যোগে বুধবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ কবির উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ স ম বাবর আলী। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মাওঃ শেখ কামাল হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান শাহানারা খাতুন, ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ। বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা রেজাউল করিম, মহিলা বিষয়ক কর্মকর্তা মনিরুজ্জামান, সাংবাদিক আব্দুল আজিজ, ব্র্যাকের জেলা কর্মকর্তা অমরেশ চন্দ্র দাশ, মুনতাসির রহমান, পলাশ কুমার, রণজিত মল্লিক, রহিমা খাতুন ও ইউপি সদস্য আফজাল হোসেন।
##
পাইকগাছায় বিজয় দিবসের প্রস্তুতি সভা অনুষ্ঠিত
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি :
পাইকগাছায় মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে এক প্রস্তুতি মূলক সভা বুধবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ কবির উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ স ম বাবর আলী। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মাওঃ শেখ কামাল হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান শাহানারা খাতুন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ শাহাদাৎ হোসেন বাচ্চু, ওসি (তদন্ত) আলমগীর কবির, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডাঃ প্রভাত কুমার দাশ। বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, প্রাক্তন অধ্যক্ষ লুৎফর রহমান, রমেন্দ্রনাথ সরকার, অধ্যক্ষ মিহির বরণ মন্ডল, উপাধ্যক্ষ সরদার মোহাম্মদ আলী, প্রধান শিক্ষক অপু মন্ডল, নাছিমা বেগম, সুরাইয়া বানু, অধ্যাপক জিএম আজহারুল ইসলাম, সাংবাদিক আব্দুল আজিজ, তৃপ্তি রঞ্জন সেন, প্রকাশ ঘোষ বিধান ও প্রভাষক ময়নুল ইসলাম। সভায় দেশের স্বাধীনতা নিয়ে পাকিস্তান বিরূপ মন্তব্য করায় নিন্দা জ্ঞাপন ও আগামী ১৬ ডিসেম্বর যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপনের সিদ্ধান্ত গৃহিত হয়।
##

সাংবাদিক আলাউদ্দীনের মাতার সুস্থ্যতা কামনায় মফস্বল সাংবাদিক ফোরাম’র বিবৃতি
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি :বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) পাইকগাছা উপজেলা শাখার সহ-সভাপতি এসএম আলাউদ্দীন সোহাগের অসুস্থ্য মাতা আমেনা বেগমের সুস্থ্যতা কামনা করে বিবৃতি দিয়েছেন, সংগঠনের উপজেলা সভাপতি আব্দুল আজিজ, এম মোসলেহ উদ্দীন বাদশা, বি সরকার, সাধারণ সম্পাদক আলাউদ্দীন রাজা, সাংগঠনিক সম্পাদক এন ইসলাম সাগর, দপ্তর সম্পাদক এমআর মন্টু, কোষাধ্যক্ষ ইমদাদুল হক, শেখ দিন মাহামুদ, আমিনুল ইসলাম বজ্লু, নজরুল ইসলাম, কৃষ্ণ রায়, আব্দুর রাজ্জাক বুলি, আবুল হাসেম ও এম আহসান উদ্দীন।