পাইকগাছা সংবাদ ॥ প্রতিপক্ষের হামলায় একই পরিবারের আহত-৩


315 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছা সংবাদ ॥ প্রতিপক্ষের হামলায় একই পরিবারের আহত-৩
অক্টোবর ২১, ২০১৬ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি
পাইকগাছায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মহিলা সহ সংখ্যালঘু একই পরিবারের ৩ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ২ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় এজাহার দায়ের হয়েছে।
প্রাপ্ত অভিযোগে জানাগেছে, উপজেলার চাঁদখালী ইউনিয়নের কৃষ্ণনগর  গ্রামের মৃত পঞ্চরাম সরকারের ছেলে গুরুচাঁদ সরকারের বাড়ির পাশে এক একর আয়তনের একটি কাঁকড়া চাষের ঘের রয়েছে। একই এলাকার আলম গাজীর ছেলে মোহাল গাজী উক্ত ঘেরের বাঁধে গরু বেঁধে রেখে বাঁধের উপর লাগানো সবজি ও নেট জালের ক্ষতিসাধন করে। গরুবাঁধার ঘটনার প্রতিবাদ করলে মোহালের স্ত্রী রেশমা বেগম গুরু চাঁদের বৌদি রঞ্জিতাকে অকথ্যভাষায় গালি-গালাজ করে এবং স্ত্রী রাধিকা সরকার (৩৫)কে বেদম মারপিট করে। বিষয়টি দুই পরিবারকে নিয়ে স্থানীয় ইউপি সদস্য নিরসন করে দেয়। এদিকে ইউপি সদস্যের নির্দেশে গুরুচাঁদ ও তার বড়ভাই হরিচাঁদ সরকার বৃহস্পতিবার বিকালে ঘেরের বাঁধে কাজ করতে গেলে মোহাল ও তার লোকজন দুই ভাইয়ের উপর হামলা চালিয়ে বেদম মারপিট করে। পরে স্থানীয় লোকজন আহত গুরুচাঁদ ও তার স্ত্রী রাধিকাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। স্ত্রীর অবস্থা অনেকটাই আশংকা জনক বলে স্বামী গুরুচাঁদ জানিয়েছেন। এ ঘটনায় হরিচাঁদ সরকার বাদী হয়ে প্রতিপক্ষ দম্পত্তিকে আসামী করে থানায় এজাহার দায়ের করেছেন।

##
পাইকগাছায় জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচির আয়োজন
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি :
পাইকগাছায় জাতীয় নিরাপদ সড়ক দিবস- ২০১৬ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা সহ বিভিন্ন কর্মসূচির আয়োজন করা হয়েছে। দিবসটি উপলক্ষে নিরাপদ সড়ক চাই (নিসচা) দক্ষিণাঞ্চল কপিলমুনি শাখার উদ্যোগে শনিবার সকাল ১১ টায় বর্ণাঢ্য এক র‌্যালী ও র‌্যালী পরবর্তী আলোচনা সভার আয়োজন করেছে। সংগঠনের স্থানীয় সভাপতি এইচএম শফিউল ইসলামের সভাপতিত্বে  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ স ম বাবর আলী। বিশেষ অতিথি থাকবেন উপজেলা নির্বাহী অফিসার নাহিদ-উল-মোসÍাক, পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, ওসি মারুফ আহম্মদ, অধ্যক্ষ হাবিবুল্লাহ বাহার, হরেকৃষ্ণ দাশ, মেজবাহ উদ্দীন, ইউপি চেয়ারম্যান কওছার আলী জোয়াদ্দার ও প্রধান শিক্ষক রহিমা আক্তার সম্পা সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ। দিবসটি উদযাপনের সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে বলে সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক রাজু জানিয়েছেন।