পাইকগাছা সংবাদ ॥ প্রতিপক্ষের হামলায় আহত-৩


119 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছা সংবাদ ॥ প্রতিপক্ষের হামলায় আহত-৩
এপ্রিল ২০, ২০১৯ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস, এম, আলাউদ্দিন সোহাগ ::

পাইকগাছায় যাতায়াতের রাস্তাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ৩জন আহত হয়েছে। আহতদের মধ্যে একজনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রাপ্ত অভিযোগে জানাগেছে, উপজেলার লস্কর গ্রামের মুর্শিদ গংদের সাথে একই এলাকার এনতাজ মোল্ল্যা গংদের যাতায়াতের রাস্তা নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছে। বিষয়টি নিয়ে এনতাজ মোল্ল্যা গংরা মুর্শিদ গংদের বিরুদ্ধে থানায় অভিযোগ করে। থানা বিষয়টি নিরসন করার জন্য সংশ্লিষ্ট ইউপি সদস্য মোজাম্মেল হোসেনের উপর দায়িত্ব অর্পন করে। ইউপি সদস্য উভয় পক্ষকে নিয়ে শালিসী বৈঠক করে মুর্শিদ গংদের অনুকূলে সিদ্ধান্ত দেয়। সে অনুযায়ী শনিবার বিকাল ৫ টার দিকে মুর্শিদ গংরা যাতায়াতের রাস্তা সীমানা নির্ধারণ করে ঘেরাবেড়া দিচ্ছিল। এ সময় এনতাজ মোল্ল্যা গংদের লোকজন মুর্শিদ গংদের উপর হামলা করে। এ ঘটনায় মুর্শিদের ভাইরা পৌর সদরের বাতিখালী গ্রামের এ্যাডঃ আব্দুল হামিদের ছেলে আব্দুল্লাহ আল-ফারুক সোহান (৩২), সরল গ্রামের মৃত এ্যাডঃ বিল্লাল গাজীর ছেলে আশরাফুল ইসলাম রাবু ও সোহানের বোন জামাই আনারুল ইসলাম আহত হয়। আহতদের মধ্যে সোহানের অবস্থা গুরুতর হওয়ায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে বলে ওসি এমদাদুল হক শেখ জানিয়েছেন।

#

পাইকগাছা উপজেলা জাতীয় শ্রমিকলীগের মে দিবসের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

এস, এম, আলাউদ্দিন সোহাগ ::

মহান মে দিবস উদযাপন উপলক্ষে জাতীয় শ্রমিকলীগ পাইকগাছা উপজেলা শাখার এক প্রস্তুতি সভা শনিবার সকালে জিরোপয়েন্টস্থ সংগঠনের কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি শাহাজান কবিরের সভাপতিত্বে ও যুগ্ম-সাধারণ সম্পাদক বিল্লাল হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, সংগঠনের সাধারণ সম্পাদ শেখ জাহিদুল ইসলাম, পৌর সভাপতি আলহাজ্ব শেখ হারুনুর রশিদ হিরু, আব্দুল হালিম, হাবিবুর রহমান, সাজ্জাত হোসেন, শফিকুল ইসলাম, ইবাদত সরদার, রেজাউল ঢালী, সোহবান সরদার, আমিরুল ইসলাম শিকদার ও ইয়াসমিন খাতুন।

#

পাইকগাছায় বৈশাখী মেলার র‌্যাফেল ড্র অনুষ্ঠিত

এস, এম, আলাউদ্দিন সোহাগ ::

পাইকগাছায় আমরা ক’জন আয়োজিত বৈশাখী মেলা উপলক্ষে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে রোজবাড কিন্ডার গার্টেন স্কুল মিলনায়তনে প্রধান শিক্ষক অনিতা রানী মন্ডলের সভাপতিত্বে ও পাইকগাছা প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ আব্দুল আজিজের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর। উপস্থিত ছিলেন, বিশিষ্ট নারী উদ্যোক্তা আলহাজ্ব ফাতেমা রহমান, সার্ভেয়ার সাকিরুল ইসলাম, জাকির হোসেন, খাদিজা ইকবাল, মমতাজ পারভীন মিনু, আফরোজা পারভীন শিল্পী, অসীম সরকার, শিক্ষক মনতোষ বৈদ্য, দেবজানী মন্ডল, হোসনেয়ারা নাজমিন, অসীম রায়, অসীত গাইন ও কল্পনা সরকার। অনুষ্ঠানে ২৫ জন বিজয়ী ব্যক্তিকে পুরস্কার প্রদান করা হয়।

#

পাইকগাছায় নদীতে পোনা ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের আহত ৩
এস, এম, আলাউদ্দিন সোহাগ ::

পাইকগাছায় নদীতে পোনা ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৩জন আহত হয়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। প্রাপ্ত অভিযোগে জানাগেছে, উপজেলার পশ্চিম কাইনমুখী গ্রামের রামাচরণ মন্ডলের স্ত্রী রনজিতা মন্ডল (২৫) শুক্রবার বিকাল ৩টার দিকে কড়–লিয়া নদীতে চিংড়ির পোনা ধরছিলো। উপস্থিত পোনা আহরণকারীদের মধ্যে রনজিতা সকলের আগে নদীতে নেমেছে এমন অভিযোগে একই এলাকার নিরঞ্জন ঘোষের ছেলে পোনা আহরণকারী বাসুদেব ঘোষ রনজিতাকে গালিগালাজ করে। এক পর্যায়ে বাসুদেব নদীর পাড়ে বসা রনজিতার আড়াই বছরের শিশু পুত্র সজীবকে নদীতে ফেলে দেয় এবং রনজিতা ও তার মা মিনতী মন্ডল (৬০) কে বেদম মারপিট করে। এ সময় উপস্থিত লোকজন নদী থেকে রনজিতার শিশুপুত্র সজীবকে উদ্ধার করে। পরে আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছিল। থানা পুলিশ আহতদের দেখতে হাসপাতাল পরিদর্শন করেছেন বলে ওসি এমদাদুল হক শেখ জানিয়েছেন।

#