পাইকগাছা সংবাদ ॥ প্রেমিকার অন্তরঙ্গ ছবি ফেসবুকে ছড়িয়ে দেওয়ার অপরাধে ছাত্রলীগনেতা আটক


377 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছা সংবাদ ॥ প্রেমিকার অন্তরঙ্গ ছবি ফেসবুকে ছড়িয়ে দেওয়ার অপরাধে ছাত্রলীগনেতা আটক
ফেব্রুয়ারি ১২, ২০১৯ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস, এম, আলাউদ্দিন সোহাগ ::

পাইকগাছার চাঁদখালী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি শাহাজাদা আলম তুরাগ (২৪) কে আটক করা হয়েছে। থানা পুলিশ পর্ণগ্রাফি নিয়ন্ত্রণ আইনে তাকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। মামলা সূত্রে জানাগেছে, উপজেলার মৌখালী গ্রামের আমিন উদ্দীন মোল্লার ছেলে ছাত্রলীগনেতা শাহাজাদা আলম তুরাগ জনৈক ব্যক্তির মেয়ের সাথে প্রেমজ সম্পর্ক গড়ে তোলে। প্রেমের সম্পর্কের সূত্র ধরে তার সাথে অন্তরঙ্গ ছবি তোলে। এ সময় বিয়ের জন্য চাপ দিলে তুরাগ বিয়ে করতে অস্বীকার করে। পরবর্তীতে ৭/৮ মাস আগে পিতা তার মেয়েকে অনত্র বিয়ে দেয়। এদিকে বিয়ের ৭/৮ মাস পর তুরাগ পূর্বের তোলা অন্তরঙ্গ ছবি কুঞ্জুকুহিলাকা ফেসবুক আইডি থেকে ইন্টারনেটে ছড়িয়ে দেয়। এ ঘটনায় মেয়ের পিতা বাদী হয়ে তুরাগকে আসামী করে থানায় পর্ণগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করে। যার নং-১৯, তাং- ১২/০২/২০১৯ইং। ওসি মোঃ এমদাদুল হক শেখ জানান, তুরাগকে এ মামলায় গ্রেফতার দেখিয়ে মঙ্গলবার আদালতে পাঠানো হয়েছে।

#

পাইকগাছায় নাশকতা মামলায় ইউপি সদস্য আটক

এস, এম, আলাউদ্দিন সোহাগ ::

পাইকগাছা থানা পুলিশ নাশকতার মামলার আসামী ইউপি সদস্য জবেদ আলী গাজীকে আটক করেছে। জবেদ উপজেলার গদাইপুর গ্রামের দাউদ আলী গাজীর ছেলে ও গদাইপুর ইউপি’র সদস্য। থানা পুলিশ মঙ্গলবার দুপুরে অভিযান চালিয়ে জবেদকে আটক করে। থানার ওসি মোঃ এমদাদুল হক শেখ জানান, আটক ইউপি সদস্য জবেদ ৪১৬/১৮ নং নাশকতা মামলার আসামী। তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা রয়েছে।

#

পাইকগাছায় মেধাবী শিক্ষার্থীদের ব্রততী রায় শিশু ও প্রতিবন্ধী কল্যাণ ট্রাস্টের পুরস্কার বিতরণ
এস, এম, আলাউদ্দিন সোহাগ ::

পাইকগাছায় ব্রততী রায় শিশু ও প্রতিবন্ধী কল্যাণ ট্রাস্ট-এর উদ্যোগে পৌরসভার ১২টি সরকারি প্রাথমিক ও কিন্ডার গার্টেন বিদ্যালয়ের মেধাবী ৭০জন শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। মঙ্গলবার সকাল ১১টায় রোজ বাড কিন্ডার গার্টেন চত্ত্বরে ট্রাস্টের প্রকল্প সভাপতি সাবেক শিক্ষক এস,এম, মোজাম্মেল হকের সভাপতিত্বে প্রতিষ্ঠাতা ব্যাংকার প্রজিত কুমার রায়ের পরিচালনায় আলোচনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, পৌর আ’লীগের আহবায়ক সাবেক মেয়র, জেলা পরিষদ সদস্য শেখ কামরুল হাসান টিপু। বিশেষ অতিথি ছিলেন, জাতীয় হিন্দু মহাজোটের খুলনা জেলা শাখার সহ-সভাপতি রতন কুমার ভদ্র, প্রধান শিক্ষক অনিতা রাণী মন্ডল, বোয়ালিয়া-হিতামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ব্যবসায়ী পিযুষ কুমার সাধু, সন্ত্রাস ও মাদকবিরোধী সামাজিক জোটের সভাপতি জিয়াউদ্দীন নায়েব। বক্তব্য রাখেন, শিক্ষক রেজাউল করিম, ঝর্ণা রাণী, মহিতোষ বৈদ্য, শাহনাজ পারভীন, জি,এম, হুমায়েুন কবির, আব্দুর রাজ্জাক, প্রদীপ সরকার, অজিফা খাতুন প্রমুখ। প্রধান অতিথি শেখ কামরুল হাসান টিপু ব্রততী রায় শিশু ও প্রতিবন্ধী কল্যাণ ট্রাস্টের উন্নয়নকল্পের জন্য ১ লাখ টাকার অনুদান ঘোষণা করেন।

#