পাইকগাছা সংবাদ ॥ বঙ্গবন্ধু সৈনিকলীগের কর্মীসমাবেশ অনুষ্ঠিত


362 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছা সংবাদ ॥ বঙ্গবন্ধু সৈনিকলীগের কর্মীসমাবেশ অনুষ্ঠিত
অক্টোবর ১৭, ২০১৫ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস, এম, আলাউদ্দিন সোহাগ, পাইকগাছা :
পাইকগাছায় বঙ্গবন্ধু সৈনিকলীগের কর্মীসমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে পৌর সদরের আদর্শ শিশু বিদ্যালয় চত্তরে সৈনিকলীগ নেতা শেখ রনি ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন বঙ্গবন্ধু সৈনিকলীগের খুলনা জেলা সভাপতি (সাংবাদিক) এস এম ফরিদ রানা। প্রধান বক্তা ছিলেন, জেলা সাধারণ সম্পাদক জাহিদ হাসান বাদশা। বিশেষ অতিথি ছিলেন, জেলা সহ-সভাপতি সরদার অহিদুজ্জামান, সাংগঠনিক সম্পাদক বিবেকানন্দ রায়, প্রচার সম্পাদক উত্তম কুমার দাশ, দপ্তর সম্পাদক অহিদুজ্জামান বিশ্বাস, অর্থ-সম্পাদক জয়ন্ত কুমার বিশ্বাস, যুব ও ক্রিড়া সম্পাদক এস এম শাহিন আলম। বক্তব্য রাখেন মিলন, ফারুক হোনে টিটু, জাহিদুল আলম, আব্দুল্লাহ সরদার, সুমন হোসেন। উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের  সভাপতি এস এম শামছুর রহমান ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান কৃষ্ণ পদ মন্ডল।
##
পাইকগাছা উদয়ন সংঘের শোক সভা অনুষ্ঠিত
পাইকগাছা প্রতিনিধি ॥
পাইকগাছায় গজালিয়া উদয়ন সংঘের উদ্যোগে সদ্য প্রায়াত প্রাক্তন উপধ্যাক্ষ এস এম নূর আলী স্মরণে শোক সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় গজালিয়া উদয়ন সংঘ চত্তরে সংঘের সভাপতি বিএম আনিছুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ স ম বাবর আলী। বক্তব্য রাখেন অধ্যক্ষ দেলোয়ার হোসেন, সরদার আব্দুল মান্নান, ইউপি সদস্য মুজিবর রহমান, শহিদুল ইসলাম, অধ্যাপক দেলোয়ার হোসেন। দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন, মাওঃ ইসরাফিল হোসেন।
##
পাইকগাছায় ব্যবসায়ীক প্রতিষ্ঠানে তালা; ইউএনও’র বিরুদ্ধে সংবাদ সম্মেলন
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥
পাইকগাছা পৌর সদরের ব্যবসায়ীক প্রতিষ্ঠানে তালা লাগিয়ে দেয়ার ঘটনায় ইউএনও’র বিরুদ্ধে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে পাইকগাছা প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে লিখিত বক্তব্যে মৃত সিরাজ উদ্দিন গাজীর মেয়ে লতিফা আক্তার বলেন, আমার পিতা বেঁচে থাকা কালীন সময়ে ১৯৮২ সালে তৎকালীন উপজেলার সদরে জেলা পরিষদ থেকে একটি দোকান ঘর বরাদ্ধ নেয়। পিতার মৃত্যুর পর মা ও ভাই-বোনেরা মিলে তিন্নি ফটোস্ট্যাট ও মোবাইল সার্ভিসিং ব্যবসা পরিচালনা করে আসছি। কর খাজনা পরিশোধ করার পর ও গত ৫ অক্টোবর ইউএনও আমাদের ঘর থেকে নেমে যেতে বলে। এ ঘটনায় আমরা ৭ অক্টোবর ইউএনও সহ ৩ জনকে বিবাদী করে পাইকগাছা সিনিয়র সহকারী জজ আদালতে মামলা করি। বিজ্ঞ আদালত বিবাদীদের বিরুদ্ধে কেন নিষেধাজ্ঞা জারি করা হবেনা মর্মে আদেশ দেন। আদালতের এ নির্দেশনা উপেক্ষা করে ১৪ অক্টোবর দোকান ঘরে তালা লাগিয়ে দেয় বলে তিনি সংবাদ সম্মেলনে উল্লেখ করেন।