পাইকগাছা সংবাদ ॥ বাবা হত্যার অভিযোগে পুত্রের বিরুদ্ধে মামলা দায়ের


329 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছা সংবাদ ॥ বাবা হত্যার অভিযোগে পুত্রের বিরুদ্ধে মামলা দায়ের
সেপ্টেম্বর ২১, ২০১৫ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস,এম, আলাউদ্দিন সোহাগ, পাইকগাছা :
অবশেষে খুলনার পাইকগাছায় স্বামী হত্যার ৩ দিন পর নিহতের স্ত্রী বাদী হয়ে ঘাতক পুত্রের বিরুদ্ধে সোমবার  থানায় মামলা দায়ের করেছেন। ঘটনার পর থেকে ঘাতক পুত্র ফারুক মোড়ল পালাতক রয়েছে বলে পুলিশ জানিয়েছে।
থানা পুলিশ সূত্রে জানা গেছে, গত ৮ সেপ্টেম্বর সকাল ১০টার দিকে উপজেলার কপিলমুনির কাশিমনগরে চিংড়ি ঘের ও হাঁস ক্রয়ের টাকা লেনদেন নিয়ে বসতবাড়ীতে আমিন উদ্দীন মোড়ল (৫৫) তার বড় ছেলে ফারুক মোড়ল (২৮) এর মধ্যে বাকবিতন্ডা সৃষ্টি হয়। এক সময়ে আমিন উদ্দীন বাঁশের লাঠি দিয়ে ছেলে ফারুককে মারপিট করলে উত্তেজিত হয়ে ফারুক বাঁশের লাঠি কেড়ে নিয়ে মাথায় সজোরে বাড়ি দিলে ঘটনাস্থলে গুরুতর যখম হন পিতা আমিন উদ্দীন।
স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে কপিলমুনি হাসপাতাল ও পরবর্তীতে ঐ দিন সন্ধ্যায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। নিহতের পারিবারিক সূত্র জানিয়েছে, চিকিৎসাধীন অবস্থায় রাত ৮টার দিকে আমিন উদ্দীনের মৃত্যু হয়। এদিকে এ নির্মম হত্যা কান্ডের ঘটনায় ঘাতক ছেলে ফারুকের বিরুদ্ধে মা সাহিদা বেগম গতকাল সোমবার থানায় একটি নিয়মিত হত্যা মামলা দায়ের করেছেন, যার নং- ২৬। মামলার সত্যতা স্বীকার করে অফিসার ইনচার্জ (ওসি) আশরাফ হোসেন জানিয়েছেন, ঘটনার পর থেকে ফারুক পালাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের জোর প্রচেষ্টা অব্যাহত রয়েছে।
##

পাইকগাছায় পুলিশের পৃথক অভিযানে আটক- ১১
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥
পাইকগাছায় থানা পুলিশ পৃথক পৃথক অভিযান চালিয়ে ১০ জুয়াড়ী ও এক মাদকসেবীসহ ১১জনকে আটক করেছে। এ সব ঘটনায় পৃথক মামলা ও জরিমানা আদায় করা হয়েছে।
থানা পুলিশ জানিয়েছেন, বোরবার গভীর রাতে থানা পুলিশের এস,আই বিশ্বজিত অধিকারী উপজেলার চাঁদখালী ইউপির কৃষ্ণনগর গ্রামে অভিযান চালিয়ে একটি পরিত্যাক্ত মৎস্য হ্যাচারীর মধ্য থেকে স্থানীয় মনিরুল গাজীর ছেলে মাসুদ গাজী (২২) ও গণি মালীর ছেলে আবু মুছা মালী (২১) কে জুয়া খেলা অবস্থায় আটক করে। এ ঘটনায় দু’জনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। এদিকে একই রাতে রাড়–লী ক্যাম্প পুলিশ বাঁকা বাজার থেকে ৭৫ গ্রাম গাঁজাসহ আশাশুনি উপজেলার দরগাহপুর গ্রামের গহর আলী সরদারের ছেলে ফারুক সরদারকে আটক করে। এ ঘটনায় তার বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। যার নং- ২৫।
##
পাইকগাছায় ঈদ বাজারে মন্দাভাব : অলস সময় পার করছে ব্যবসায়ীরা
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥ খুলনার পাইকগাছায় ঈদের শেষ মূহুর্তেও জমে ওঠেনি কেনা-কাটা। ফাঁকা অবস্থা বিরাজ করছে বিপনী-বিতান গুলো। দিন ভোর অনেকটাই অলস সময় পার করছে ব্যবসায়ীরা। বিগত বছরের তুলনায় এবারের ঈদে বেঁচা-কেনা নেই বলেলেই চলে এমনটি জানিয়েছেন অনেকেই। বৈরী-আবহাওয়া, দুই মাসের মাথায় ঈদ ও অর্থনৈতিক দূর অবস্থার কারনে এবারের ঈদে বেঁচা-কেনা না হওয়ার অন্যতম কারণ বলে মন্তব্য করেছেন অধিকাংশ ব্যবসায়ীরা। উলে¬খ্য মুসলমান ধর্মলম্বীদের দ্বিতীয় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আযহার আর মাত্র বাকি আছে তিন দিন। ঈদে সাধারণত সাধারণ মানুষের পাশাপাশি ব্যবসায়ীদের মধ্যেও খুশির আমেজ বিরাজ করে। ব্যবসায়ীরা ঈদকে সামনে রেখে বাড়তি লাভের স্বপ্নদেখে।

বিগত বছরে ঈদের শেষ মূহুর্তে এমন সময় জমজমাট কেঁনা-বেচা হলেও এবারে রয়েছে ব্যাতিক্রম। এখনও পর্যন্ত বিপনী বিতান গুলোতে ক্রেতাদের তেমন কোন উপস্থিতি লক্ষ্য করা যায়নি। ক্লথ ষ্টোর থেকে শুরুকরে গার্মেন্টস ও কাপড়ের দোকান গুলো দিন ভোর ফাঁকা অবস্থা বিরাজ করছে। নিরাস হয়ে অলস হয়ে সময় পার করছে বিক্রেতারা। পৌরসদরের অন্যতম সিট কাপড়ের দোকান ফজলু ক্লথ ষ্টোরের সত্বাধিকারী ফজলু রহমান জানান, বিগত বছরে এমন সময় বেঁচা-কেনার ধুম পড়ে যেতো অথচ এবারের ঈদে ক্রেতা নেই বললেই চলে।

ভ্যারাইটি ষ্টোরের সত্বাধিকারী মাসুদ পারভেজ জানান, একদিকে ঈদের শেষ মূহুর্তে এসে বৈরী আবহাওয়া বিরাজ করায় ঘন-ঘন বৃষ্টি পাতে সাধারণ মানুষ বাড়ী থেকে বের হতে পারছেনা। অপরদিকে এলাকার একমাত্র আয়ের উৎস্য চিংড়ীতে রোগ-বালাইয়ের প্রকোপ বৃদ্ধি পাওয়ায় সবশ্রেণীর মানুষের মধ্যে অর্থনৈতিক দূর অবস্থা বিরাজ করছে। যার প্রভাব পড়েছে ঈদের কেঁনা-কাটায়। সবমিলিয়েই মন্দাভাব বিরাজ করছে ঈদের বাজার। শেষ মূহুর্তে হলেও কেঁনা কাটায় গতি ফিরে আসুক এমনটাই আশা করেছেন ব্যবসায়ীরা।