পাইকগাছা সংবাদ ॥ ব্যবসায়ীর বাড়ীতে ডাকাতির ঘটনায় মূল হোতা আটক


287 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছা সংবাদ ॥ ব্যবসায়ীর বাড়ীতে ডাকাতির ঘটনায় মূল হোতা আটক
মার্চ ৫, ২০১৬ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

পাইকগাছা প্রতিনিধি :
পাইকগাছায় ঔষধ ব্যবসায়ীর বাড়ীতে ডাকাতি ঘটনার মুল হোতাকে আটক করেছে পুলিশ। ডাকাতির কথা স্বীকার করে জবানবন্দি দিয়েছে আটক ওবাইদুল্লাহ জোয়াদ্দার (৪২)।

শনিবার সকালে থানাপুলিশ তাঁকে আটক করে। ওবাইদুল্লাহ উপজেলার রাড়–লী ইউনিয়নের শ্রীকন্ঠপুর গ্রামের ওহাব জোয়াদ্দারের ছেলে। ওসি(তদন্ত) আলমগীর কবির জানান ওবাইদুল্লাহ একজন পেশাদার ডাকাত। খড়িয়ার একটি ডাকাতির ঘটনায় গত বছরের ৩ মে ওবাইদুল্লাহকে আটক করা হয়। এরপর সে ২৬ অক্টোবর জামিন পায় এবং গত ১৩ জানুয়ারী গদাইপুর ইউনিয়নের গোপালপুর গ্রামের মৃত কার্তিক চন্দ্র ঘোষের ছেলে ঔষধ ব্যবসায়ী অশোক কুমার ঘোষের বাড়ীতে ডাকাতি করে মর্মে স্বীকার করেছে। এ ঘটনায় ওবাইদুল্লাহর নেতৃত্বে ৭ ডাকাত সদস্য অংশ নেয় বলে সে জানিয়েছে। আটক ওবাইদুল্লাহ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে বলে ওসি আশরাফ হোসেন জানিয়েছেন।
##

পাইকগাছায় রোজ বাড কিন্ডার গার্টেন স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত
পাইকগাছা প্রতিনিধি :
পাইকগাছায় রোজ বাড কিন্ডার গার্টেন স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে পাইকগাছা কলেজ মাঠে প্রধান শিক্ষক অনিতা রাণী মন্ডলের সভাপতিত্বে দিনব্যাপী ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ কবির উদ্দীন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ শাহাদাৎ হোসেন বাচ্চু, অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মিহির বরণ মন্ডল, উর্দ্ধতন বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মোঃ লতিফুল ইসলাম, প্রধান শিক্ষক অপু মন্ডল, ডায়াবেটিস সেন্টারের প্রতিষ্ঠাতা ডাঃ শেখ মোঃ শহীদউল্লাহ, মেডিকেল অফিসার ডাঃ নীতিশ চন্দ্র মন্ডল, মুক্তিযোদ্ধা সুবোল চন্দ্র মন্ডল, আ’লীগ নেতা অধ্যক্ষ লুৎফর রহমান, আনোয়ার ইকবাল মন্টু, প্যানেল মেয়র এসএম ইমদাদুল হক, প্রাক্তন সহকারী অধ্যাপক এসএম জামাত আলী, প্রাক্তন শিক্ষক অখিল কুমার সরকার, স্কুলের সভাপতি জয়দেব মন্ডল। শিক্ষক মনতোষ বৈদ্য ও শিক্ষার্থী মাহির ওয়াসির গফুরের পরিচালনায় বক্তব্য রাখেন শিক্ষক শাহানাজ পারভীন, শেখ হোসনেয়ারা নাজনীন, দেবযানী মন্ডল, অসিম রায়, অসিত গাইন, লাইলী খানম ও শিখা রাণী। সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহনকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
##
পাইকগাছায় নির্বাচনী মতবিনিময়
পাইকগাছা প্রতিনিধি :
পাইকগাছায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইনশৃঙ্খলা বিষয়ক নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে উপজেলা পরিষদ চত্ত্বরে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ কবির উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন রিটার্নিং অফিসার মোঃ হযরত আলী, এসএমএ রাসেল, এফএম সেলিম আখতার, দেবাশীষ সরদার, ওসি আশরাফ হোসেন, ওসি (তদন্ত) মোঃ আলমগীর কবির। উপস্থিত ছিলেন ১০ ইউপি’র চেয়ারম্যান, সংরক্ষিত ও সাধারণ সদস্যবৃন্দ।
##

পাইকগাছায় চিকিৎসকদের কর্মবিরতি

পাইকগাছা প্রতিনিধি :
পাইকগাছায় চিকিৎসকের উপর হামলা ও হামলাকারীদের গ্রেফতারের দাবীতে কর্মবিরতি পালন করেছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত চিকিৎসকরা। জেলার তেরখাদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ আব্দুল্লাহ আল মামুনের উপর হামলার প্রতিবাদ ও হামলাকারীদের গ্রেফতারের দাবীতে ৪৮ ঘন্টার কর্মবিরতি কর্মসূচীর অংশ হিসাবে শনিবার প্রথম দিনের কর্মসূচী পালন করে চিকিৎসকরা। এতে বিপাকে পড়েন যেমন সাধারণ রোগীরা, তেমনি রোগীদের নানা প্রশ্নের জবাব দিতে গিয়ে হিমশিম খেতে হয় কর্তব্যরত চিকিৎসকদের। এ ব্যাপারে জরুরী বিভাগে কর্মরত চিকিৎসক মেডিকেল অফিসার ডাঃ শর্মিষ্ঠা সাহা জানান কর্মবিরতি চলমান থাকাবস্থায় জরুরী বিভাগের জরুরী রোগীদের জন্য সেবাপ্রদান স্বাভাবিক ছিল। কিন্তু বহিঃবিভাগের সেবাকার্যক্রম বন্ধ থাকায় সাধারণ রোগীরা জরুরী বিভাগে এসে ভীড় জমায়। এতে সাধারণ রোগীদের জবাবদিতে গিয়ে হিমশিম খেতে হয় বলে কর্মরত এ চিকিৎসক জানান।
##