পাইকগাছা সংবাদ ॥ বড় ভাইয়ের হাতে ছোট ভাই ও তার স্ত্রী আহত


461 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছা সংবাদ ॥ বড় ভাইয়ের হাতে ছোট ভাই ও তার স্ত্রী আহত
সেপ্টেম্বর ২৯, ২০১৫ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস,এম, আলাউদ্দিন সোহাগ,পাইকগাছা :
পাইকগাছায় জায়গা জমি বিরোধকে কেন্দ্র করে বড় ভাইয়ের হামলায় ছোট ভাই ও তার স্ত্রী আহত হয়েছে। গুরুতর আহত রোজিনা বেগম (২৬) কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
প্রাপ্ত অভিযোগে জানা গেছে, পৌরসভার ৩নং ওয়ার্ডের বান্দিকাটি গ্রামের মৃত নেহাল সানার ছেলে সুজাত সানার সাথে বড় ভাই আব্দুর রাজ্জাক সানার জায়গা জমি নিয়ে বিরোধ রয়েছে। এরই জের ধরে ঘটনার দিন মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে বড় ভাই রাজ্জাক সানার নেতৃত্বে কালাম সানা, আজিজুল সানা ও বড় ভাইয়ের জামাতা আলফাজ শিকারী সুজাত সানার বসত বাড়ীর জায়গায় জোরপূর্বক ঘেরা-বেড়া দিয়ে দখল করার চেষ্টা করলে এ সময় বাড়ীতে উপস্থিত সুজাতের স্ত্রী রোজিনা তাদেরকে নিষেধ করলে তারা ক্ষিপ্ত হয়ে রোজিনার উপর হামলা করে। এ সময় খবর পেয়ে সুজাত বাড়ীতে এসে স্ত্রীকে বাঁচানোর চেষ্টা করলে তারা সকলে মিলে সুজাতকেও বেদম মারপিট করে। পরে আহতদের মধ্যে রোজিনার অবস্থা গুরুতর হওয়ায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। রোজিনার অবস্থা বর্তমানে অনেকটাই আশংকাজনক বলে স্বামী সুজাত সানা জানান। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল।
##
পাইকগাছায় বরইতলা খেয়া পারাপারে অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগ
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥
পাইকগাছায় খেয়া পারাপারে অতিরিক্ত টাকা আদায়কে কেন্দ্র করে ইজারাদারের সাথে এলাকাবাসীর চরম বিরোধ দেখা দিয়েছে। এ ঘটনায় মঙ্গলবার সকালে ইজাদার আমিনুর রহমান ও মোফাজ্জেলের উপর চড়াও হয় উত্তেজিত এলাকাবাসী। এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
জানা গেছে, উপজেলার সোলাদানা ইউনিয়নের বরইতলা খেয়াঘাটটি চলতি বছরে বেতবুনিয়া এলাকার জনৈক নজরুল নামে এক ব্যক্তি ইজারা নেয়। পরবর্তীতে তিনি দাকোপের আমিনুর রহমান ও মোফাজ্জেল হোসেনের নিকট সাব-লীজ দেয়। আমিনুর ও মোফাজ্জেল খেয়াঘাটটি সাব-লীজ নেয়ার পর থেকে পারাপাররত লোকজনের কাছ থেকে নির্ধারিত রেটের চেয়ে অতিরিক্ত টাকা আদায় করে থাকেন। পাটকেলপোতা গ্রামের খোকন মিস্ত্রী বলেন, ইজারাদাররা এক দিকে ঠিকমত পারাপার করে না। অপরদিকে সাধারণ পারাপাররতদের কাছ থেকে ১০ টাকা করে এবং সন্ধ্যার পর ১শ থেকে দেড়শ টাকা পর্যন্ত আদায় করে থাকে। এ নিয়ে প্রায় পারাপাররতদের সাথে ইজারাদারের বিরোধ সৃষ্টি হয় এবং ঝগড়া লেগেই থাকে। এর প্রতিবাদে এলাকাবাসী মঙ্গলবার সকালে ইজারাদারের উপর চড়াও হয় এবং খেয়াঘাটে সমবেত হয়ে প্রতিবাদ জানাই। এ সময় উপস্থিত ছিলেন, আ’লীগনেতা বিমল মন্ডল, যুবলীগনেতা জাবের আলী ফকির, ছাত্রলীগনেতা মাহবুবুর রহমান, রমজান হোসেনসহ সচেতন এলাকাবাসী।