পাইকগাছা সংবাদ ॥ ভাগ্নে কর্তৃক মামার শরীরে গরম পানি ঢেলে ঝলছে দেয়ায় থানায় অভিযোগ


295 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছা সংবাদ ॥ ভাগ্নে কর্তৃক মামার শরীরে গরম পানি ঢেলে ঝলছে দেয়ায় থানায় অভিযোগ
সেপ্টেম্বর ১১, ২০২০ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস,এম, আলাউদ্দিন সোহাগ ::

পাইকগাছায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ভাগ্নে কর্তৃক মামাকে পিটিয়ে আহত করে গরম পানি দিয়ে শরীর ঝলছে দিয়েছে। এলাকাবাসী আহত হাসেমকে উদ্ধার করে পাইকগাছা হাসপাতালে ভর্তি করেছে। ঘটনাটি উপজেলার বান্দিকাটি গ্রামে। এ ঘটনায় হাসেম গাজী বাদী হয়ে থানায় অভিযোগ দাখিল করেছে।

অভিযোগে জানা যায়, পাইকগাছা পৌরসভার ৩নং ওয়ার্ডের বান্দিকাটি গ্রামের হাসেম গাজী (৪৩) সাথে তার ভাগ্নে শহীদের দোকানের সামনের জায়গা নিয়ে বিরোধ চলে আসছে। হাসেম গাজীর স্ত্রী নাজমা আক্তার জানিয়েছেন, আমাদের নিজস্ব জমিতে রাস্তার পাশে একটি চায়ের দোকান রয়েছে এবং ভাগ্নে শহিদের পাশে আরেকটি মুদি দোকান রয়েছে। মামা হাসেম ভাগ্নের দোকানের পাশে বেড়া দিলে বৃহস্পতিবার সন্ধ্যায় উভয়ের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে ধস্তাধস্তি হয়। স্থানীয়রা তাৎক্ষনিক মিটিয়ে দিলেও কিছু পরে শহীদের চাচা সুজায়েত গাজীর নির্দেশে আবারও হাসেম গাজীকে মারপিট করে। এসময় চায়ের কেটলিতে থাকা গরম পানি ভাগ্নে শহীদ, মামা হাসেমের মাথা ও শরীরের বিভিন্ন জায়গায় ঢেলে দিলে শরীরের বিভিন্ন অংশ ঝলছে মারাত্মক আহত হয়। হাসেম গাজী পাইকগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এ ব্যাপারে সুজায়েত গাজীকে ১নং আসামী করে ৭ জনের নামে এজহার দাখিল করেছে। শহীদ গাজী জানায়, তার মামা তাকে কামড়িয়ে আহত করেছে। মারামারী করার সময় তার গায়ে গরম পানি পড়েছে। ওসি এজাজ শফী জানান, অভিযোগ পেয়েছি। আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

#

পাইকগাছার সোলাদানা ইউনিয়ানে যুব সমাজ কর্তৃক স্বেচ্ছাশ্রমের মাধ্যমে সার্বজনীন দূর্গা মন্দিরের মাঠ ভরাট

এস,এম, আলাউদ্দিন সোহাগ ::

পাইকগাছা উপজেলার ৫নং সোলাদানা ইউনিয়নে যুব সমাজ কর্তৃক স্বেচ্ছাশ্রমের মাধ্যমে দীঘা দক্ষিণ কাইনমুখী সার্বজনীন দূর্গা মন্দিরের মাঠ ভরাটের উদ্বোধন করেন চেয়ারম্যান এস,এম, এনামুল হকে। বৃহস্পতিবার সকালে যুব সমাজকে সাথে নিয়ে চেয়ারম্যান এনামুল হক এ মন্দিরের মাঠের ভরাটের কাজ শুরু করেন। এসময় উপস্থিত ছিলেন নুরুল, প্রনব, কল্লোল, প্রদীপ, উদয়, প্রিতিশ, রোকন, রকি, বিল্লাল, সহ অত্র এলাকার শত শত ব্যক্তি।

#