পাইকগাছা সংবাদ ॥ মহিলা কলেজের শিক্ষক মন্ডলীর ফসিয়ারের কবর জিয়ারত


464 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছা সংবাদ ॥ মহিলা কলেজের শিক্ষক মন্ডলীর ফসিয়ারের কবর জিয়ারত
আগস্ট ১৪, ২০১৬ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥
পাইকগাছার বিশিষ্ট শিল্পপতি ও দানবীর আলহাজ্ব ফসিয়ার রহমানের কবর জিয়ারত করেছেন ফসিয়ার রহমান মহিলা মহা বিদ্যালয়ের শিক্ষক ও পরিচালনা পর্ষদের নেতৃবৃন্দ। নেতৃবৃন্দ রোববার দুপুরে চেঁচুয়াস্থ মরহুম ফসিয়ার রহমানের কবর জিয়ারত করে তার রুহের মাগফিরাত কামনা করেন। এ সময় উপস্থিত ছিলেন, ফসিয়ার রহমান মহিলা মহা বিদ্যালয়ের অধ্যক্ষ মোঃ রবিউল ইসলাম, উপাধ্যক্ষ সরদার মোহাম্মদ আলী, অধ্যাপক সেখ রুহুল কুদ্দুস, এসএম হাফিজুর রহমান, প্রভাষক ময়নুল ইসলাম, মোঃ নূরুজ্জামান, মোঃ মোস্তাফিজুর রহমান, রফিকুল ইসলাম, মোকারম হোসেন, জিএম মুনছুর আলী, আলহাজ্ব শহীদুল ইসলাম, মুসফিকা হুমায়ুন কবির পিন্টু, গাজী নূর মোহাম্মদ, নাসরিনয়ারা, শরীফা খাতুন, আবু সাবাহ গাজী, সরদার আব্দুর রাজ্জাক, শফিয়ার রহমান, আব্দুল আলিম, শফিকুল ইসলাম, মনজুরুল ইসলাম, এসএম মোজাম্মেল হক, জিএম রশিদুজ্জামান, ফসিয়ার রহমানের পিতা আলহাজ্ব রইচউদ্দীন, ছেলে মাসফিয়ার রহমান সবুজ ও ইসতিয়ার রহমান শুভ।
###
পাইকগাছায় জাতীয় শোক দিবসের সকল প্রস্তুতি সম্পন্ন
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥
পাইকগাছায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসের সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে বলে উপজেলা নির্বাহী অফিসার নাহিদ-উল-মোস্তাক জানিয়েছেন। দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন ও আওয়ামীলীগ সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন বিস্তারিত কর্মসূচি আয়োজন করেছে। দিবসটিকে ঘিরে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে ওসি মারুফ আহম্মদ জানিয়েছেন। উপজেলা প্রশাসন আয়োজিত কর্মসূচির মধ্যে রয়েছে, ১৫ আগষ্ট সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি, আধা সরকারি, স্বায়ত্ব শাসিত প্রতিষ্ঠান ও শিক্ষা প্রতিষ্ঠানে জাতীয় পতাকা অর্ধনমিত করে উত্তোলন। সকাল ৯টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন, শোক র‌্যালী, আলোচনা সভা, যুব ঋণের চেক বিতরণ। সকাল ১১ টায় বঙ্গবন্ধুর জীবনী, কর্ম ও চিন্তা চেতনা সহ মুক্তিযুদ্ধ ভিত্তিক চিত্রাংকন প্রতিযোগিতা, রচনা লিখন প্রতিযোগিতা। সুবিধা জনক সময়ে মসজিদে মিলাদ মাহফিল, মুন্দির, গীর্জা সহ অন্যান্য ধর্মীয় উপাসনালয়ে বিশেষ প্রার্থনা। অনুরূপভাবে উপজেলা আ’লীগের উদ্যোগে আলোচনা সভা ও কাঙ্গালি ভোজের আয়োজন করা হয়েছে। এদিকে জাতীয় শোক দিবস উপলক্ষে কোন প্রকার চাঁদাবাজী বা শোক দিবসের অমর্যাদা হয় এমন কোন কার্যকলাপ থেকে বিরত থাকার জন্য সকলের প্রতি অনুরোধ জানিয়েছেন স্থানীয় প্রশাসন।
###
পাইকগাছা বনানী সংঘের দোয়ানুষ্ঠান
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥
পাইকগাছায় সদ্য প্রয়াত আলহাজ্ব ফসিয়ার রহমানের স্মরণে বনানী সংঘের উদ্যোগে আলোচনা সভা ও দোয়ানুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যায় বনানী সংঘ্য কার্যালয়ে সংঘের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ স ম বাবর আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রাক্তন অধ্যাপক জিএম আজহারুল ইসলাম, শেখ শহীদুল ইসলাম বাবলু, এ্যাডঃ মোজাফ্ফর হাসান, এ্যাডঃ শফিকুল ইসলাম কচি, মাস্টার ইমান আলী, মনোহর চন্দ্র সানা, এটিএম মনিরুজ্জামান, প্রভাষক রোহতাব উদ্দীন, গাজী শহীদুল ইসলাম খোকন,শেখ মাহাবুবর রহমান রঞ্জু ও সুনীল মন্ডল।