পাইকগাছা সংবাদ ॥ মাদকসহ তিনজন আটক


453 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছা সংবাদ ॥ মাদকসহ তিনজন আটক
ফেব্রুয়ারি ২৬, ২০১৯ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস, এম, আলাউদ্দিন সোহাগ ::

পাইকগাছা থানা পুলিশ ইয়াবা ও গাঁজাসহ মহিলাসহ ৩ জনকে আটক করেছে। আটককৃতদের বিরুদ্ধে থানায় পৃথক মামলা হয়েছে। ওসি এমদাদুল হক শেখ এর নেতৃত্বে থানা পুলিশ মঙ্গলবার বিকালে অভিযান চালিয়ে পৌরসভার ৫নং ওয়ার্ড সরল গ্রামের রহমত গাজীর বসতবাড়ী থেকে ২৫ পিচ ইয়াবা ও ৫০ গ্রাম গাঁজাসহ রহমতের স্ত্রী আবিরণ বিবি (৪৫) ও পূর্ব গজালিয়া গ্রামের মৃত নাজমুল হকের ছেলে মইনুল ইসলাম (২৮) কে হাতেনাতে আটক করে। অপর দিকে দুপুরে চাঁদখালী বাজার এলাকা থেকে কাওয়ালী গ্রামের মুজিবর মোড়লের ছেলে মাইন মোড়ল (১৯) কে ১০ গ্রাম গাঁজাসহ আটক করে। এ ঘটনায় থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা হয়েছে বলে ওসি (অপারেশন) রহমত আলী জানিয়েছেন।

#

পাইকগাছায় স্কুল ছাত্রীকে যৌন নিপিড়নের অভিযোগে আটক-১

এস, এম, আলাউদ্দিন সোহাগ ::

পাইকগাছায় স্কুল ছাত্রীকে যৌন নিপিড়ন করার অভিযোগে থানায় মামলা হয়েছে। পুলিশ এ ঘটনায় এক যুবককে আটক করেছে। থানা পুলিশ সূত্রে জানাগেছে, উপজেলার কাওয়ালী গ্রামের মঞ্জুরুল গাজীর স্কুল পড়–য়া মেয়েকে একই এলাকার মুজিবর মোড়লের ছেলে মাঈন মোড়ল (১৯) বিভিন্ন সময়ে উত্যাক্ত করে আসছিল। ঘটনার দিন সোমবার সন্ধ্যা ৬টার দিকে প্রাইভেট পড়ে নিজ বসতবাড়ীর সামনে আসলে মাঈন স্কুল ছাত্রীকে যৌন নিপিড়ন করে। এ ঘটনায় ছাত্রীর পিতা মঞ্জুরুল গাজী বাদী হয়ে মাঈন, হযরত, হাবিবুর ও মুজিবর সহ ৪জনকে আসামী করে থানায় মামলা করেছে। যার নং-৪০, তাং ২৬/০২/১৯ ইং। এ ঘটনায় মাঈন মোড়লকে আটক করা হয়েছে বলে ওসি এমদাদুল হক জানিয়েছেন।

#

আওয়ামী লীগনেতা রতন ভদ্রের মৃত্যুতে গভীর শোক

এস, এম, আলাউদ্দিন সোহাগ ::

পাইকগাছা উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও বাংলাদেশ হিন্দু মহাজোটের জেলা সহ-সভাপতি রতন ভদ্র (৭০) পরলোক গমন করেছেন। তিনি মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে নিজ বসতবাড়ীতে স্ট্রোক জনিত কারণে অসুস্থ্য হয়ে পড়লে তাৎক্ষণিকভাবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। রতন ভদ্র উপজেলার গদাইপুর গ্রামের মৃত প্রফুল্ল ভদ্রের ছেলে। তিনি উপজেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ মেয়ে ও ১ ছেলে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন সংসদ সদস্য আলহাজ্ব আক্তারুজ্জামান বাবু, সাবেক সংসদ সদস্য আলহাজ্ব এ্যাডঃ শেখ মোঃ নূরুল হক, জেলা আওয়ামী লীগনেতা আলহাজ্ব শেখ মনিরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক গাজী মোহাম্মদ আলী, সদস্য সচিব মোঃ রশীদুজ্জামান, পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, জেলা পরিষদ সদস্য শেখ কামরুল হাসান টিপু ও আওয়ামী লীগনেতা আনোয়ার ইকবাল মন্টু সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন, পূজা উদযাপন পরিষদ, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ ও হিন্দু মহাজোটের নেতৃবৃন্দ।

#