পাইকগাছা সংবাদ ॥ মাদক বিক্রেতা রহমত স্ব-পরিবারে আটক,৫ পুলিশ আহত


747 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছা সংবাদ ॥ মাদক বিক্রেতা রহমত স্ব-পরিবারে আটক,৫ পুলিশ আহত
মে ২২, ২০১৮ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস, এম, আলাউদ্দিন সোহাগ ::
পাইকগাছা থানা পুলিশ বিপুল পরিমাণ মাদক দ্রব্যসহ মাদক বিক্রেতা রহমতকে স্ব-পরিবারে আটক করেছে। থানা পুলিশ মঙ্গলবার দুপুরে নিজ বাড়ী থেকে দুই মেয়ে সহ রহমত দম্পত্তিকে আটক করে। এ সময় রহমতের পরিবার পুলিশের উপর চড়াও হলে ৫ পুলিশ কমবেশি আহত হয়। এ ঘটনায় থানায় পুলিশের উপর হামলা ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। ওসি আমিনুল ইসলাম বিপ্লব ও ওসি (তদন্ত) এসএম শাহাদাৎ হোসেনের নেতৃত্বে থানা পুলিশের বিশেষ একটি টিম মঙ্গলবার দুপুরে এলাকার মাদক সম্রাট হিসাবে খ্যাত রহমত আলীর পৌরসভার ৫নং ওয়ার্ডে সরল গ্রামস্থ বাড়ীতে অভিযান চালান। অভিযানে থানার কয়েকজন কর্মকর্তা অংশ নেন। অভিযানকালে বসতবাড়ী থেকে মাদক উদ্ধারকালে রহমতের পরিবার ধারালো দা-বটি নিয়ে পুলিশের উপর চড়াও হয়। এ সময় তাদের সাথে ধস্তাধস্তিতে পুলিশের এএসআই পিয্যুষ হালদার, কনেস্টেবল হেলাল খান, আল আমিন, বাপ্পি সরদার ও মহিলা পুলিশের জেসমিন সুলতানা সহ ৫ পুলিশ কমবেশি আহত হয়। এ সময় পুলিশ বসত ঘর থেকে ৫শ গ্রাম গাঁজা ও ৫৫ পিচ ইয়াবা উদ্ধার সহ একাধিক মাদক মামলার আসামী সরল গ্রামের আব্দুর রহিম গাজীর ছেলে মাদক বিক্রেতা রহমত আলী গাজী (৫৫), রহমতের স্ত্রী আবিরণ বেগম (৪০), মেয়ে সুমা বেগম (২২) ও মৌসুমি খাতুন (২০)কে আটক করে। ওসি আমিনুল ইসলাম বিপ্লব জানান, আহতদের স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে এবং এ ঘটনায় পুলিশের উপর হামলা ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে এসআই নাজমুল ইসলাম বাদী হয়ে আটককৃতদের বিরুদ্ধে থানায় মামলা করেছে। যার নং ৩৩, তাং- ২২/০৫/২০১৮ ইং। থানার ওসি আরও জানান, রহমত একজন চিহ্নিত শীর্ষ স্থানীয় মাদক ব্যবসায়ী। তার পরিবারের সবাই মাদক ব্যবসায়ের সাথে জড়িত। এরআগে থানায় ২০১৩ হতে ২০১৭ সাল পর্যন্ত রহমতের নামে ১০টি মাদক মামলা রয়েছে। ২০১৭ সালের ৬ আগস্ট সর্বশেষ রহমতকে আটক করা হয় বলে পুলিশের এ কর্মকর্তা জানান।
##
তেঁতুলতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি নির্বাচন সম্পন্ন
এস, এম, আলাউদ্দিন সোহাগ ::

পাইকগাছার লতা ইউনিয়নের ১০৭ নং তেঁতুলতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির ১১ জন সদস্য সকলেই তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। প্রাপ্ত ফলাফলে প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর মধ্যে সাংবাদিক ও ইউপি সদস্য কৃষ্ণ রায় (তালা) প্রতীকে ৬ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন। তার নিকটতম রমেন্দ্র হালদার (ছাতা) প্রতীকে ৫ ভোট পান। নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন শিক্ষক পিনাঙ্কী সাধু। ভোট গননার সময় উপস্থিত ছিলেন, সহকারী শিক্ষা অফিসার ও রিটার্ণিং অফিসার ইসলামুল হক মিঠু।
##
পাইকগাছায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় পিতা-পুত্র আহত
এস, এম, আলাউদ্দিন সোহাগ ::
]পাইকগাছায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় পিতা-পুত্র আহত হয়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় প্রতিপক্ষদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।
মামলা সূত্রে জানাগেছে, গত শনিবার সন্ধ্যার দিকে সরল বায়তুল কারিম জামে মসজিদের দক্ষিণ পাশের ইটের রাস্তার উপর পৌরসভার ৫নং ওয়ার্ড সরল গ্রামের মৃত তালেব আলী গাইনের ছেলে মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোহাম্মদ আলী গাইনের সাথে একই এলাকার মৃত মহিউদ্দীন সরদারের ছেলে বিএনপি নেতা মনিরুজ্জামান মনি ও তার দুই ছেলের সাথে ইফতারী খাওয়ার বিষয় নিয়ে বিভিন্ন তর্ক বিতর্ক হয়। তর্ক বিতর্কের এক পর্যায়ে প্রতিপক্ষ মনিরুজ্জামান গংরা মোহাম্মদ আলী গাইন (৬৪)কে এলোপাতাড়ি মারপিট শুরু করে। এ সময় মোহাম্মদ আলী গাইনের ছেলে মোজাম্মেল হক (২৯) পিতাকে উদ্ধার করতে আসলে তাকেও বেদম মারপিট করে রক্তাক্ত জখম করে। পরে স্থানীয় লোকজন আহতদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় আলহাজ্ব মোহাম্মদ আলী গাইন বাদী হয়ে প্রতিপক্ষ মনিরুজ্জামান মনি (৪৩), ছেলে প্রিন্সুু সরদার (২৮) ও শুভ সরদার (২৩) কে আসামী করে থানায় মামলা করেছে। যার নং ২৩, তাং ২০/০৫/২০১৮ ইং। এ ব্যাপারে ওসি আমিনুল ইসলাম বিপ্লব জানান, মামলার আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। পাশাপাশি বিষয়টি নিরসনের জন্য উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ শাহাদাৎ হোসেন বাচ্চু দায়িত্ব নিয়েছেন।
##
বুধ ও শনিবার পাইকগাছায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে
এস, এম, আলাউদ্দিন সোহাগ ::
আজ বুধবার ও আগামী শনিবার পাইকগাছায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে বলে পল্লী বিদ্যুৎ সমিতি কর্তৃপক্ষ জানিয়েছেন। এ ব্যাপারে এলাকায় মাইকিং করার পাশাপাশি পাইকগাছা জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার হাওলাদার মোঃ ফজলুর রহমান স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছেন, পাইকগাছা উপ-কেন্দ্রের ৩৩ কেভি লাইনের জরুরী আপপ্রেডিং কাজ করা হবে। এ জন্য ২৩ মে বুধবার ও ২৬ মে শনিবার সকাল ৭টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত পাইকগাছায় স্বাভাবিক বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। গ্রাহক সহ সর্ব সাধারণের সাময়িক এ অসুবিধার জন্য পল্লী বিদ্যুতের এ কর্মকর্তা আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছেন।
##