পাইকগাছা সংবাদ ॥ যাবজ্জীবন সাজাপ্রাপ্ত বনদস্যু আটক


416 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছা সংবাদ ॥ যাবজ্জীবন সাজাপ্রাপ্ত বনদস্যু আটক
ফেব্রুয়ারি ১৩, ২০২১ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস, এম, আলাউদ্দিন সোহাগ ::

পাইকগাছা থানা পুলিশ যাবত-জীবন সাজাপ্রাপ্ত এক আসামীকে গ্রেফতার করেছে। আসামী সাইফুল ইসলাম মোড়ল উপজেলার বিরাশী গ্রামের মৃত আব্দুল আজিজ মোড়লের ছেলে। ওসি এজাজ শফী জানান, আসামী সাইফুল একজন বনদস্যু। তার বিরুদ্ধে ২০১৩ সালে পাইকগাছা থানায় অস্ত্র মামলা হয়। এ মামলায় বিজ্ঞ আদালত তাকে যাবত-জীবন কারাদন্ড প্রদান করে। দীর্ঘদিন পলাতক থাকার পর থানা পুলিশ অভিযান চালিয়ে শুক্রবার সাইফুলকে গ্রেফতার করে।

#

পাইকগাছায় মিথ্যা মামলা ও অভিযোগ দিয়ে হয়রানী করার অভিযোগে ব্যবসায়ীর সংবাদ সম্মেলন

এস, এম, আলাউদ্দিন সোহাগ ::

পাইকগাছায় শেফালী খাতুন নামে এক গৃহবধু মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছে বলে অভিযোগ করেছেন আবুল বাশার নামে এক ব্যবসায়ী। ব্যবসায়ী বাশার পৌরসভার ৫নং ওয়ার্ডের সরল গ্রামের মৃত সুলতান গাজীর ছেলে। থানা মসজিদের সামনে মেসার্স আল-মুনছুর এন্টারপ্রাইজ নামে তার একটি ব্যবসায়িক প্রতিষ্ঠান রয়েছে। বাশারের প্রতিষ্ঠানের সামনে এরশাদ নামে এক ব্যক্তির চায়ের দোকান রয়েছে। এরশাদ পরিবার নিয়ে পৌরসভার ৮নং ওয়ার্ডের বাতিখালী গ্রামের সাবেক ইউপি সদস্য শেখ আব্দুস সোবহান এর বাড়ীতে ভাড়াটিয়া হিসেবে পরিবার নিয়ে বসবাস করে আসছে। শনিবার দুপুরে সংবাদ সম্মেলনের মাধ্যমে ব্যবসায়ী বাশার অভিযোগ করেন, এরশাদের সাথে আমার মনোমালিন্য হয়। এরই জের ধরে তার স্ত্রী শেফালী খাতুন আমার নামে থানায় একটি মামলা করে। যার নং- ১৮, তাং- ১৯/০৯/২০২০ ইং। এ মামলায় উচ্চ আদালত থেকে অস্থায়ী জামিন এবং পরবর্তীতে নি¤œ আদালত থেকে স্থায়ী জামিন নিয়ে ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করে আসছি। এদিকে এরশাদের স্ত্রী শেফালী আমার বিরুদ্ধে সম্প্রতি থানায় মিথ্যা জিডি করেছে। যার নং- ৩৯৫, তাং- ০৭/০২/২০২১ ইং। এ ছাড়াও বিভিন্ন সময়ে আমার কাছে টাকা দাবী করছে। এমনকি এরশাদ ও তার স্ত্রী দু’জনই আমাকে বিভিন্ন ধরণের হুমকি দিচ্ছে। সংবাদ সম্মেলনের মাধ্যমে থানা পুলিশ সহ সংশ্লিষ্ট প্রশাসনের এ ব্যাপারে আশু হস্তক্ষেপ কামনা করেছেন ব্যবসায়ী আবুল বাশার।

#

দেলুটির দারুনমল্লিক পূর্বপাড়া একতা যুব সংঘ’র আত্মপ্রকাশ

এস, এম, আলাউদ্দিন সোহাগ ::

পাইকগাছার দেলুটির দারুনমল্লিক পূর্বপাড়া একতা যুব সংঘ নামে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সংগঠন আত্মপ্রকাশ করেছে। শুক্রবার সন্ধ্যায় সংগঠনের সভাপতি কৃষ্ণ সরকারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে ঢাকা থেকে ভার্চুয়াল পদ্ধতিতে প্রধান অতিথি হিসেবে যুক্ত হয়ে সংগঠনের উদ্বোধন ঘোষণা করেন একশে পদক প্রাপ্ত সাংবাদিক স্বদেশ রায়। অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন, জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ শেখ মোহাঃ শহীদ উল্লাহ। বিশেষ অতিথি ছিলেন, ইউপি চেয়ারম্যান রিপন কুমার মন্ডল, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নির্মল মন্ডল, আওয়ামী লীগনেতা নলিনাক্ষ্য নাথ বৈদ্য, আদিত্য সরদার। উপস্থিত ছিলেন, সুকান্তি সরকার, তরুণ কান্তি সরকার, নিশিত মজুমদার, যুবলীগনেতা রাম চন্দ্র টিকাদার, অঞ্জন মন্ডল, বিষ্ণু সরদার, তাপস রায় ও ছাত্রলীগনেতা পল্লব নাথ।

#