পাইকগাছা সংবাদ ॥ লকডাউনের ২য় দিনেও কঠোর অবস্থানে প্রশাসন


91 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছা সংবাদ ॥ লকডাউনের ২য় দিনেও কঠোর অবস্থানে প্রশাসন
এপ্রিল ৬, ২০২১ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

১১ ব্যক্তিকে জরিমানা

এস, এম, আলাউদ্দিন সোহাগ ::

পাইকগাছায় দ্বিতীয় দিনেরও লকডাউন কার্যকর করতে কঠোর অবস্থান নেয় উপজেলা প্রশাসন। প্রশাসনের পক্ষ থেকে লকডাউন কার্যকর করতে মঙ্গলবার দিনভর তেলপাম্প, জিরোপয়েন্ট, বাসস্ট্যান্ড, আদালত এলাকা, মৎস্য আড়ৎদারী মার্কেট এলাকা ও পৌর বাজার সহ বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়। নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকীর নেতৃত্বে অভিযানে সরকারি নির্দেশনা উপেক্ষা করে যানবাহন চালানো ও ব্যবসা প্রতিষ্ঠান খুলে রাখায় ১১ ব্যক্তিকে আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১১ ব্যক্তিকে ৬ হাজার ৯শ টাকা জরিমানা করা হয়। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মোঃ শাহরিয়ার হক, ওসি (অপারেশন) দেবাশীষ দাশ, উপ-সহকারী প্রকৌশলী ফরিদ উদ্দীন, পেশকার দীপংকর প্রসাদ মল্লিক ও প্রতুল জোয়াদ্দার।

#

পাইকগাছা উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভা অনুষ্ঠিত

এস, এম, আলাউদ্দিন সোহাগ ::

পাইকগাছা উপজেলা করোনা প্রতিরোধ কমিটির এক সভা মঙ্গলবার সকালে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে কমিটির সভাপতি ও ইউএনও এবিএম খালিদ হোসেন সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) মোঃ শাহরিয়ার হক, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নীতিশ চন্দ্র গোলদার, ওসি (অপারেশন) দেবাশীষ দাশ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জয়নাল আবদীন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইমরুল কায়েস ও সমাজসেবা কর্মকর্তা সরদার আলী আহসান। সভায় ক্যাম্প পুলিশ ও ট্যাগ অফিসারের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকাসহ গোটা উপজেলার লকডাউন কার্যকর করা, সব ধরণের সভা, মতবিনিময়, সমাবেশ ও উদ্বোধনী অনুষ্ঠান করা থেকে বিরত থাকা, সন্ধ্যা ৬টার পর জরুরী প্রয়োজন ছাড়া বাইরে বের হলে আইনগত ব্যবস্থা গ্রহণ, ৮ তারিখ থেকে করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ প্রদান কার্যক্রম শুরু করা ও একই সাথে প্রথম ডোজ প্রদান চলমান রাখা সহ গুরুত্বপূর্ণ আলোচনা ও সিদ্ধান্ত গৃহিত হয়।

#

কাউন্সিলর আব্দুল গফফার উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক; দলীয় নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ

এস, এম, আলাউদ্দিন সোহাগ ::

পাইকগাছা পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আব্দুল গফফার মোড়লকে সাধারণ সম্পাদক করে উপজেলা শ্রমিক লীগের নতুন কমিটি ঘোষণা করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সংসদ সদস্য আলহাজ্ব আক্তারুজ্জামান বাবু, জেলা শ্রমিক লীগের সভাপতি মুক্তিযোদ্ধা জিএম জাফর ও সাধারণ সম্পাদক পীর আলী’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন কাউন্সিলর আব্দুল গফফার সহ কমিটির সকল নেতৃবৃন্দ। এদিকে নতুন কমিটির সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় কাউন্সিলর আব্দুল গফফার মোড়লকে অভিনন্দন জানিয়েছেন ৩নং ওয়ার্ড শ্রমিক লীগ সহ ওয়ার্ডবাসী।

#

পাইকগাছায় গৃহবধুকে যৌন নীপিড়ন ও জুয়া খেলার অভিযোগে আটক-৩

এস, এম, আলাউদ্দিন সোহাগ ::

পাইকগাছায় গৃহবধুকে শীলতাহানী ও যৌন নীপিড়ন করার অভিযোগে এক যুবককে আটক করা হয়েছে। আটক যুবক পৌরসভার ৫নং ওয়ার্ড সরল গ্রামের আব্দুল বিশ্বাসের ছেলে নুরুজ্জামান গুড্ডু (২৭)। ওসি এজাজ শফী জানান, পৌরসভার ৫নং ওয়ার্ড সরল গ্রামের জনৈক ব্যক্তির স্ত্রী সোমবার রাত ১০টার দিকে বসতঘর থেকে বাথরুমে যাচ্ছিল। এ সময় বিদ্যুৎ না থাকায় পূর্ব থেকে ওৎ পেতে থাকা যুবক নূরুজ্জামান ওই গৃহবধুকে যৌন নিপিড়ন করার চেষ্টা করে। পরে তার আত্মচিৎকারে স্বামী সহ অন্যান্য লোকজন ছুটে এসে ওই যুবককে আটক করে থানা পুলিশে সোপর্দ করে। অপরদিকে শনিবার দুপুর ২টার দিকে কয়েকজন ব্যক্তি গদাইপুর পূর্বপাড়া কালভার্টের পূর্বপাশে সাজ্জাত শেখের মোবাইল ফ্লাক্সিলোডের দোকানে জুয়া খেলছিল। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে অভিযান চালিয়ে গদাইপুর গ্রামের আল-আজিম উদ্দীন সরদারের ছেলে নূর ইসলাম সরদার (২৮) ও রশিদ সরদারের ছেলে মুছা সরদার (১৯) কে আটক করে। এ সময় অন্যান্যরা পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে তাস ও নগদ অর্থ উদ্ধার করা হয়। ওসি এজাজ শফী জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। যার নং- ০৩, তাং-০৩/০৪/২১ ইং।

#

সাংবাদিক জাহিদের পিতার মৃত্যুতে গভীর শোক

এস, এম, আলাউদ্দিন সোহাগ ::

দৈনিক জাহানাবাদ পত্রিকার খুলনা বিভাগীয় প্রধান মোঃ মানছুর রহমান জাহিদ এর পিতা বীরমুক্তিযোদ্ধা খন্দকার হোসেন আলী (৯০) এর মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন পাইকগাছা প্রেসক্লাবের সভাপতি এড এফএমএ রাজ্জাক, সাংবাদিক আলাউদ্দীন রাজা, কৃষ্ণ রায়, এফএম বদিউজ্জামান ও সোহাগ পান্না অজিয়ার।

#