পাইকগাছা সংবাদ ॥ শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ


261 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছা সংবাদ ॥ শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ
জানুয়ারি ১৪, ২০১৯ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস,এম, আলাউদ্দিন সোহাগ ::

পাইকগাছার সরল দীঘির পাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। সোমবার সকালে স্কুল মিলনায়তনে ম্যানেজিং কমিটির সভাপতি ও সাংবাদিক মোঃ আব্দুল আজিজের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, প্রধান শিক্ষক আশুতোষ কুমার মন্ডল। বক্তব্য রাখেন, প্রাক্তন অধ্যাপক জি,এম,এম, আজহারুল ইসলাম, ব্যবসায়ী মোঃ আব্দুল গফফার মোড়ল, জাকির হোসেন, দাতা আমজেদ আলী গাজী, শিক্ষক ফাতেমা খাতুন, ছায়রা খাতুন, মুজিবুর রহমান, আব্দুস সালাম, অভিভাবক রেশমা খাতুন, সাথী সুলতানা, শিক্ষার্থী মাসুমা খাতুন ও সাথী দাশ। অনুষ্ঠানে মিতালী ফুড প্রোডাক্টের সার্বিক সহযোগিতায় বিদ্যালয়ের সকল শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ হিসেবে স্কুল ডায়েরী প্রদান করা হয়।

#

পাইকগাছায় ইয়াবাসহ যুবক আটক
এস,এম, আলাউদ্দিন সোহাগ ::

পাইকগাছায় ইয়াবা সহ এক যুবককে আটক করা হয়েছে। আটক যুবক এস,এম, আজাদ (২০) উপজেলার ভিলেজ পাইকগাছা গ্রামের হালিম সরদারের ছেলে। থানার এস,আই অখিল রায়, এএসআই শেখ পলাশ হোসেন ও সিপাহী হেলাল খান গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সোমবার বেলা ২টার দিকে অভিযান চালিয়ে শিবসা ব্রীজের উপর থেকে ৭ পিচ ইয়াবা সহ হাতে-নাতে আজাদকে আটক করে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে বলে ওসি আমিনুল ইসলাম বিপ্লব জানিয়েছেন।

#

এমপি বাবু’র গণসংবর্ধনা মঙ্গলবার
এস,এম, আলাউদ্দিন সোহাগ ::
পাইকগাছা-কয়রার নব-নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব আক্তারুজ্জামান বাবু’র গণসংবর্ধনা উপলক্ষে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। মঙ্গলবার বিকালে পাইকগাছা পৌরসভা মাঠে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে এ গণসংবর্ধনার আয়োজন করা হয়েছে। আওয়ামীলীগ ও সহযোগী সংগঠণ সহ তরুন এ সংসদ সদস্যকে বিভিন্ন সামাজিক ও পেশাজীবি সংগঠণের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হবে। এদিকে, সংবর্ধনা উপলক্ষে সংগঠণের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। উপজেলার সীমান্তবর্তী কাশিমনগর এলাকা থেকে শুরু করে পৌর সদর পর্যন্ত প্রধান সড়কের মোড়ে মোড়ে নির্মাণ করা হয়েছে তোরণ। সংবর্ধনাস্থলে তৈরি করা হয়েছে বিশাল আকারের মঞ্চ। দলীয় নেতাকর্মীরা শতশত মটরসাইকেল শোভাযাত্রা আকারে উপজেলার সীমান্তবর্তী কাশিমনগর এলাকায় সংসদ সদস্য বাবুকে অভ্যর্থনা জানানোর জন্য প্রস্তুতি নিয়েছে বলে জানা গেছে। সংবর্ধনা প্রসঙ্গে উপজেলা আওয়ামীলীগের আহবায়ক গাজী মোহাম্মদ আলী ও সদস্য সচিব মোঃ রশীদুজ্জামান জানান, সংবর্ধনার সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। প্রধান সড়ক সহ বিভিন্ন ইউনিয়নে ইউনিয়নে তোরণ নির্মাণ করা হয়েছে। আওয়ামীলীগ ও সহযোগী সংগঠণ সহ প্রায় দেড় শতাধিক সামাজিক ও পেশাজীবি সংগঠণের পক্ষ থেকে সংসদ সদস্যকে সংবর্ধনা প্রদান করা হবে।

#