পাইকগাছা সংবাদ ॥ শিশু রানা হত্যা মামলার আসামীদের ফাঁসির দাবীতে বিক্ষোভ মিছিল


327 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছা সংবাদ ॥ শিশু রানা হত্যা মামলার আসামীদের ফাঁসির দাবীতে বিক্ষোভ মিছিল
জানুয়ারি ২৪, ২০১৬ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস,এম, আলাউদ্দিন সোহাগ, পাইকগাছা :
পাইকগাছার দেলুটিতে শিশু আশরাফুল (৩) ও রানা (৬) হত্যা মামলার আসামীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল হয়েছে।

রোববার সকালে এলাকাবাসী ও নিহতের স্বজনরা উপজেলা সদরে মিছিল শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর স্মারকলিপি প্রদান সহ ওসির সাথে সৌজন্য সাক্ষাতে মিলিত হন। পরবর্তীতে উপজেলা পরিষদ চত্তরে সংক্ষিপ্ত সমাবেশ করেন। এ সময় শিশু হত্যাকারীদের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবীতে  বক্তারা বলেন, থানা পুলিশের তদন্ত কালে বাদীর অগচরে কি ভাবে আলোচিত শিশু হত্যার এ মামলা দুটি সিআইডিতে গেল এ বিষয়ে তারা অবহিত নন।

একটি প্রভাবশালী মহল মোবাইলে মীমাংসা ও মামলা প্রত্যাহারের জন্য চাপ সৃষ্টি করছেন বলে সমাবেশে অভিযোগ করেন। এর আগে এলাকাবাসী ও নিহতের স্বজনরা ওসি আশরাফ হোসেনের সাথে সাক্ষাতে মিলিত হন।

এ সময় উপস্থিত ছিলেন, অন্যায় প্রতিরোধ কমিটির আহবায়ক, শিশির সরকার, বিমল সরকার, আকছেদ সানা, মোকছেদ শিকারী, ইব্রাহীম শিকারী, তারক কবিরাজ, শাহিদা বিবি, সুকুমার সরকার, আকলিমা, আবিরন বিবি, টুম্পা, মুসলিমা, চায়না বিবি, নিহতের পিতা মাতা আসাদুল শিকারী, নাসিমা বেগম।

উল্লেখ্য, পারিবারিক বিরোধের জেরে প্রতিশোধ প্রবণ হয়ে গত বছর ১২ ও ২৮ নভেম্বর উপজেলার দেলুটির হরিণখোলার হতদরিদ্র আসাদুল শিকারীর ৩ বছরের শিশু পুত্র আশরাফুল ও শহিদুল ইসলামের ৬ বছরের শিশুপুত্র রানাকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগে প্রতিবেশী ঘাতক রহিমা বেগম, স্বামী হাফিজুল শিকারী, শ্বশুর জামাল শিকারীর বিরুদ্ধে থানায় পৃথক পৃথকভাবে হত্যা মামলা হয়। মামলা দুটি বর্তমানে সিআইডিতে তদন্তধীন রয়েছে বলে জানা গেছে।

এ মামলার জেলহাজতে আটক রহিমা আদালতে শিশু হত্যার বিষয়ে ১৬৪ ধারা জবানবন্দি দিয়েছে।
##

পাইকগাছায় সাংবাদিকদের সাথে এ্যাডঃ শিবুপ্রসাদের মতবিনিময়

পাইকগাছা প্রতিনিধি :
পাইকগাছায় সোলাদানা ইউপি চেয়ারম্যান পদে আওয়ামীলীগের সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশি জেলা হিন্দু, বৌদ্ধ, খৃষ্টান ঐক্য পরিষদের যুগ্ম সম্পাদক ও ইউনিয়ন কৃষকলীগের সদস্য সচিব এ্যাডঃ শিবু প্রসাদ সরকার সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।
রোববার সকালে তার পৌর সদরের ল-চেম্বারে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে তিনি বলেন, বিগত ২০১২সাল থেকে এ পর্যন্ত সোলাদানা ইউনিয়নের মানুষের সুখ-দুঃখের সাথে মিলে মিশে আছি এবং দরিদ্রদের আইনী সেবা প্রদান করে আসছি। সভায় তিনি আসন্ন ইউপি নির্বাচনে আ’লীগের দলীয় প্রার্থিতা নিশ্চিত করার ক্ষেত্রে সাংবাদিকদের লেখনীর মাধ্যমে ইউনিয়ন, থানা, জেলা ও কেন্দ্রীয় নেতৃবৃন্দের সহায়তা কামনা করেছেন। এ সময় উপস্থিত ছিলেন, পাইকগাছা প্রেসক্লাবের সভাপতি জি,এম, মিজানুর রহমান, সহ-সভাপতি বাবুল আক্তার, বি.সরকার, সম্পাদক হাফিজুর রহমান রিন্টু, যুগ্ম সম্পাদক তৃপ্তি রঞ্জন সেন, দপ্তর সম্পাদক স্নেহেন্দু বিকাশ, সাহিত্য সম্পাদক নজরুল ইসলাম, সমাজকল্যাণ সম্পাদক প্রমথ সানা, সাবেক সভাপতি গাজী সালাম, সহ-সভাপতি আব্দুল আজিজ, সম্পাদক আলাউদ্দিন সোহাগ, সদস্য রবিউল ইসলাম, আলাউদ্দীন রাজা, এন. ইসলাম সাগরসহ আব্দুর রাজ্জাক বুলি, অমল কৃষ্ণ মন্ডল, আবুল হাশেম, কৃষ্ণ রায়, ইমদাদুল হক প্রমুখ।