পাইকগাছা সংবাদ ॥ শিশু শিক্ষার্থী ধর্ষণ চেষ্টা !


380 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছা সংবাদ ॥ শিশু শিক্ষার্থী ধর্ষণ চেষ্টা !
অক্টোবর ২, ২০১৭ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস,এম, আলাউদ্দিন সোহাগ ::
পাইকগাছা শিশু শিক্ষার্থী ধর্ষণ চেষ্টার অভিযোগে থানায় মামলা। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। গত ৩০ সেপ্টেম্বর দুপুরে উপজেলার চাঁদখালী ইউপির গড়েরআবাদ গ্রামের একটি চিংড়ি ঘেরের বাসায় এ ঘটনাটি ঘটেছে বলে জানা গেছে। ভিকটিমের আদালতে ২২ ধারায় জবানবন্দি শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

থানায় দায়ের করা মামলা সূত্রে জানা গেছে, চাঁদখালী ইউপির গড়েরআবাদ গ্রামের ইবাদুল মোল্লার প্রথম শ্রেণীতে পড়–য়া শিক্ষার্থী ও তার চাচাতো ভাই সোনা মোল্লার একই শ্রেণীতে পড়–য়া শিক্ষার্থী ঘটনার দিনে দক্ষিণ গড়েরআবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে খেলা করছিল। এসময় স্থানীয় সামছুর সানা ছেলে আফসার সানা (২৫) বিভিন্ন প্রলোভন দেখিয়ে খেলার মাঠ থেকে ডেকে নিয়ে ঐ দু’শিক্ষার্থীকে একটি চিংড়ি ঘেরের বাসায় নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। এ বিষয়ে ভিকটিমের পিতা ইবাদুল মোল্লা অভিযোগ করেছেন, আফসার সানা অভ্যাসগত খারাপ চরিত্রের ছেলে। তার কন্যাকে ধর্ষণের চেষ্টাকালে দু’শিক্ষার্থী কৌশলে চিংড়ি ঘেরের বাসা থেকে পালিয়ে এসে সব ঘটনা তাদের কাছে খুলে বলে। এ ঘটনায় তিনি রবিবার আফসারের বিরুদ্ধে থানায় ধর্ষণ চেষ্টার মামলা করেছেন। যার নং- ০১। সোমবার সকালে ঘটনাস্থল পরিদর্শনকালে মামলার তদন্তকারী কর্মকর্তা এস,আই আবু সাঈদ আসামীকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে এবং আদালতে ২২ ধারায় জবানবন্দি শেষে ভিকটিমকে অভিভাবকের কাছে তুলে দেয়া হয়েছে বলে জানিয়েছেন।

প্রবীন কমিউনিস্ট নেতা জসিমউদ্দীন মন্ডলের মৃত্যু : পাইকগাছায় সিপিবি’র শোক
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ::

বাংলাদেশের কমিউনিস্ট পার্টির কেন্দ্রীয় উপদেষ্টা মন্ডলীর সদস্য, বৃটিশ ও পাকিস্থান বিরোধী আন্দলনের প্রখ্যাত নেতা, বর্ষীয়ান রাজনীতিবিদ বিপ্লবী কমিউনিস্ট নেতা জসিমউদ্দীন মন্ডল বার্ধক্য জনিত কারনে সোমবার ভোরে মৃত্যু বরণ করেন। তার মৃত্যুতে শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন ও তার আত্মার শান্তি কামনা করে বিবৃতি দিয়েছেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টির পাইকগাছা উপজেলা ও পৌরকমিটির নেতৃবৃন্দ। বিবৃতি দাতারা হলেন উপজেলা কমিটির সভাপতি কমঃ শেখ আব্দুল হান্নান, সম্পাদক কমঃ সুভাষ সানা মহিম, সহ- সম্পাদক পলাশ দাশ, গুলজার রহমান, আঃ খালেক, শিশির সরকার, এ্যাডঃ প্রশান্ত মন্ডল, আফজাল হোসেন, বিপ্লব মন্ডল, অমল কৃষ্ণ মন্ডল, দিপক মন্ডল, প্রশান্ত মন্ডল প্রিন্স প্রমুখ।

এ্যাড: শফিকুল ইসলাম কচিকে কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান নির্বাচিত করায় হিউম্যান রাইটস এর পাইকগাছা কয়রা নেতৃবৃন্দের অভিনন্দন

এস,এম, আলাউদ্দিন সোহাগ ::
ইউনিটি ফর হিউম্যান রাইটস অফ বাংলাদেশ ফাউন্ডেশনের পাইকগাছা উপজেলা কমিটির চেয়ারম্যান এ্যাড: শফিকুল ইসলাম কচিকে কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান নির্বাচিত করায় তাকে অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছে ফাউন্ডেশনের পাইকগাছা ও কয়রা উপজেলা কমিটির নেতৃবৃন্দ। বিবৃতিদাতারা হলেন সংগঠনের কেন্দ্রীয় নির্বাহী পরিচালক, পাইকগাছা- কয়রা সমন্বয়ক মোঃ নিজাম উদ্দীন, কো-চেয়ারম্যান সরদার আমিনউদ্দীন, সচীব শেখ ফজলুর রহমান, মোঃ ইদ্রীস আলী মোল্লা, সাহাবুদ্দীন শাহিন, এ্যাড: মোজাফফর হাসান, ডা: তৃপ্তি রঞ্জন সেন, আজহারুল ইসলামপল্টু, হিরন্ময় রায়, জহুরুল হক, প্রনব কান্তি মন্ডল, আব্দুল আলী, আবু সাহাব আলী, আব্দুস সামাদ, মোশারফ হোসেন, সাহাবুদ্দীন গাজী, সোহরাব গাজী, আরিফুল ইসলাম মিন্টু, লিপিকা ঢালী, দিলিপ কুমার দাশ, প্রশান্ত ঢালী, বিদ্যুৎ রায়, সুভাষ রায়, কয়রা উপজেলা কমিটির চেয়াম্যান এ্যাড: অরবিন্দু কুমার সানা, সচীব সুজিত রায়, এ্যাড: আনিচুর রহমান প্রমুখ।

 

পাইকগাছায় বিনামূল্যে ডায়াবেটিস ও চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত
এস,এম, আলাউদ্দিন সোহাগ ::
পাইকগাছায় ডায়াবেটিস ও চক্ষু চিকিৎসা ক্যাম্প থেকে বিনামূল্যে ৩শ দরিদ্র মানুষ চিকিৎসা সেবা পেয়েছেন। সোমবার সকালে উপজেলার শহীদ কামরুল মাধ্যমিক বিদ্যালয় মাঠে পাইকগাছা ডায়াবেটিস সমিতি ও খুলনা বিএনএসবি চক্ষু হাসপাতালের উদ্যোগে এ চিকিৎসা সেবা দেয়া হলে বলে জানা গেছে। শহীদ কামরুল মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিপংকর কুমার দত্তের সভাপতিত্বে অনুষ্ঠিত এ চিকিৎসা ক্যাম্পের প্রধান অতিথি ছিলেন, জেলা আ’লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও কেন্দ্রীয় বিএমএ’র দপ্তর সম্পাদক অধ্যাপক ডাঃ মোহাম্মদ শেখ শহিদুল্লাহ। বিশেষ অতিথি ছিলেন, রাড়–লী ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুল মজিদ গোলদার, আর.কে.বি.কে হরিশ্চন্দ্র কলেজিয়েট স্কুলের অধ্যক্ষ গোপাল চন্দ্র ঘোষ, জাতীয় শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শাহজাহান কবির, ইউনিয়ন আ’লীগের আহবায়ক শংকর দেবনাথ, সাবেক সভাপতি সবুর গাজী, যুবলীগ ও ছাত্রলীগনেতাদের মধ্যে, উত্তম কুমার দাশ, এস,এম, রাজীব আহমেদ রাজু, আরিজ গোলদার, সহকারী প্রধান শিক্ষক তাপস কুমার দে, প্রকাশ সরকার, আমিরুল ইসলাম, ডাঃ অয়ন সেন, ডাঃ মোঃ রিয়াজ ও মিজানুর রহমান।