পাইকগাছা সংবাদ ॥ শ্বাসরোধ করে স্ত্রী হত্যা; ঘাতক স্বামী পলাতক


572 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছা সংবাদ ॥  শ্বাসরোধ করে স্ত্রী হত্যা; ঘাতক স্বামী পলাতক
ফেব্রুয়ারি ২০, ২০১৬ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

পাইকগাছা  প্রতিনিধি ॥
পাইকগাছায় মাদকাসক্ত স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। শনিবার সকাল সাড়ে ৮টায় নেশার টাকা না পেয়ে পাষন্ড স্বামী শেখ তুহিন হোসেন (৩০) নিজবসত ঘরের শয়ন কক্ষে এক সন্তানের জননী স্ত্রী আসমা বেগম (২৭) কে গলাটিপে হত্যা করে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য খুমেক হাসপাতালে প্রেরণ করেছে। ঘাতক স্বামী পলাতক রয়েছে। দরগাহ মহল এলাকায় হত্যা কান্ডের এ ঘটনা ঘটে। এলাকাবাসী ও থানা পুলিশ সুত্রে জানা গেছে, উপজেলার হরিঢালী ইউনিয়নের দরগামহল গ্রামের শেখ শাহীন হোসেনের ছেলে শেখ তুহিন হোসেন প্রায় ২ বছর আগে পাশ্ববর্তী ডুমুরিয়া উপজেলার টিপনা গ্রামের মৃত নবাব আলী সরদারের মেয়ে আসমাকে বিয়ে করে। বর্তমানে তুহিন দম্পত্তির সংসারে ৭ মাসের তাইবা নামের একটি মেয়ে রয়েছে। এলাকাবাসীর অভিযোগ তুহিন মাদকাসক্ত এবং এ কারণে যৌতুক ও নেশার টাকার দাবীতে স্ত্রীকে প্রায় সময় মারপিট করে পিতৃলয়ে তাড়িয়ে দিত। ঘটনারদিন শনিবার সকাল সাড়ে ৮টার দিকে তুহিন স্ত্রীর কাছে নেশার টাকা দাবী করলে টাকা দিতে না পারায় পাষন্ড তুহিন নিজ ঘরের শয়ন কক্ষে ফেলে স্ত্রী আসমাকে গলাটিপে হত্যা করে পালিয়ে যায়। পরে  খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে আসমার লাশ উদ্ধার করে ময়না তদন্তে প্রেরণ করে। এ ঘটনায় আসমার দুলাভাই এরশাদ আলী সরদার বাদী হয়ে থানায় হত্যা মামলা করেছে বলে থানার সেকেন্ড অফিসার এসআই জহুরুল আলম নিশ্চিত করেছেন।
##
পাইকগাছায় ৬ বছরের শিশুকে মারপিট করে নির্যাতন
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥
পাইকগাছায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তাছিনুর রহমান নামে ৬ বছরের এক শিশুকে বেদম মারপিট করে নির্যাতন করার অভিযোগ উঠেছে। আহত শিশুকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় অভিযোগ হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। প্রাপ্ত অভিযোগে জানাগেছে, উপজেলার মৌখালী গ্রামের আবু মুছা মোল্লার প্রথম শ্রেণী পড়–য়া শিশু পুত্র তাছিনুর গত বৃহস্পতিবার বিকালে বাড়ীর পাশে খামারে সমবয়সি সহপাঠিদের সাথে খেলা করছিল। খেলা শেষে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে (শিহাব নামে) প্রতিবেশী সহপাঠির সাথে গোলযোগ হয় এমন অভিযোগে প্রতিবেশী হারুণ মোল্লার দু’ছেলে শিশু তাছিনুরকে তাদের বাড়ীতে আটকে রেখে বেদম মারপিট করে নির্যাতন করে। পরে খবর পেয়ে এ রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। পরবর্তীতে স্থানীয় লোকজন তাছিনুরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ব্যাপারে সুষ্ঠু তদন্ত পূর্বক শিশু নির্যাতন কারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবী জানিয়েছে উপজেলা শিশু অধিকার সংরক্ষণ ও সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দ।
###

পাইকগাছায় ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সম্ভাব্য প্রার্থী কর্তৃক মারপিট আহত- ১
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥
পাইকগাছায় আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে স্বপক্ষে সমর্থন না করায় সম্ভাব্য এক ইউপি সদস্য প্রার্থী সাধন ঘোষ নামে এক ব্যক্তিকে মারপিট করে গুরত্বর আহত করেছে বলে অভিযোগ উঠেছে। আহত সাধনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় এজাহার দায়ের হয়েছে। প্রাপ্ত অভিযোগে জানাগেছে, গত শুক্রবার সকাল ১১টার দিকে উপজেলার বাঁকা পশ্চিম ঘোষ পাড়া গ্রামের বিনয় ঘোষের ছেলে সাধন ঘোষ (৪৫) বাঁকা বাজার থেকে মটর সাইকেল যোগে বাড়ী যাওয়ার সময় বাঁকা পূর্ব ঘোষ পাড়া চৌরাস্তা মোড় পৌছালে পূর্ব থেকে অবস্থান নেয়া একই এলাকার বিরেন্দ্রনাথ ঘোষের ছেলে মন্টু লাল ঘোষ (৪৫) সাধনকে গতিরোধ করে মটর সাইকেল থেকে নামিয়ে আসন্ন ইউপি নির্বাচনে তার পক্ষে কাজ করার জন্য চাপ সৃষ্টি করলে সাধন কোন স্বদউত্তর না দেয়ায় কথা কাঁটাকাটির এক পর্যায়ে মন্টু ও তার লোকজন সাধনকে বেদম মারপিট করে গুরত্বর আহত করে। পরে স্থানীয় লোকজন সাধনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় সাধনের চাচাতো ভাই বনমালীর ছেলে অজয় ঘোষ বাদী হয়ে মন্টু সহ ৪ জনকে বিবাদী করে থানায় এজাহার দায়ের করেছে।
##
পাইকগাছায় ফেন্সিডিল সহ আটক- ১
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥
পাইকগাছায় ২০ বোতল ফেন্সিডিল সহ লুৎফর রহমান (৫৫) নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। আটক লুৎফর সাতক্ষীরা জেলার দেবহাটা উপজেলার পারুলিয়া এলাকার হেকমতুল্লাহ গাজীর ছেলে। শনিবার দুপুরে লুৎফর ফেন্সিডিল নিয়ে মাহেন্দ্র যোগে যাওয়ার সময় দেলুটি পুলিশ ক্যাম্পের সামনে পৌছালে সন্দেহ জনক ভাবে ক্যাম্প পুলিশের ইনচার্জ আলাউদ্দীন আজাদ তাকে তল্লাশি করে তার কাছ থেকে ২০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। এ ঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে বলে ওসি আশরাফ হোসেন জানান।
##

পাইকগাছায় ৫ দিনে ৫১৬ প্রার্থীর মনোনয়ন সংগ্রহ
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥
পাইকগাছায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে শনিবার এক চেয়ারম্যান, সংরক্ষিত ৫ ও ২২ সাধারণ সদস্য সহ ২৮ প্রার্থী মনোনয়ন সংগ্রহ করেছেন। এরআগে চেয়ারম্যান পদে ৪৬ জন, সংরক্ষিত ১০৩ জন ও ৩৩৯ সাধারণ সদস্য প্রার্থী মনোনয়ন সংগ্রহ করেন। এনিয়ে গত ৫ দিনে ৪৭ চেয়ারম্যান ১০৮ সংরক্ষিত ও ৩৬১ সাধারণ সদস্য সহ ৫১৬ প্রার্থী মনোনয়ন সংগ্রহ করেছেন। শনিবার ৫ম দিনে ১নং হরিঢালী ইউনিয়নের সাধারণ ৮নং থেকে খায়রুল বিশ্বাস, ২নং কপিলমুনি ইউনিয়নের সংরক্ষিত ১ থেকে শেফালী মন্ডল, সাধারণ ৩ থেকে অজিয়ার রহমান মোড়ল, ৪ থেকে গৌতম সাহা ও ৮ থেকে রাজ্জাক সরদার, ৩নং লতা ইউনিয়নের সংরক্ষিত ১ থেকে মিনা রানী মন্ডল ও চম্পা রায়, সাধারণ ১ থেকে আব্দুল বারি সরদার ও তাপস মন্ডল, ৩ থেকে মঙ্গল চন্দ্র মন্ডল, ৪নং দেলুটি ইউনিয়নের সংরক্ষিত ৩ থেকে দিপ্তী চক্রবর্তী, সাধারণ ১ থেকে পুলিন বিহারী মন্ডল ও ৫ থেকে নিরাপদ দফাদার, ৮নং রাড়–লী ইউনিয়নের সাধারণ ১ থেকে মনোরঞ্জন দাশ, ৬ থেকে নূর ইসলাম মোড়ল, অসিম কুমার দাশ ও গনেশ চন্দ্র ঘোষ, ৯ থেকে আজহারুল ইসলাম ও রেজাউল করিম, ৯নং চাঁদখালী ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব মুনছুর আলী গাজী (আ’লীগ), সংরক্ষিত ২ থেকে আয়শা খাতুন, সাধারণ ১ থেকে লুৎফর রহমান সরদার, ২ থেকে শেখ মাহমুদ আলম, ৪ থেকে শওকত গাজী, ৫ থেকে আনিছুর রহমান ও আব্দুল জলিল এবং ৭ থেকে স ম সামছুর রহমান মনোনয়ন সংগ্রহ করেন বলে সংশ্লিষ্ট রির্টাণিং অফিসাররা জানান।
##
পাইকগাছায় আ’লীগের প্রার্থীদেরকে দলীয় মনোনয়ন ফরম ও প্রতীক প্রদান
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী মনোনীত চেয়ারম্যান প্রার্থীদের মাঝে দলীয় মনোনয়ন ফরম ও দলীয় প্রধান স্বাক্ষরিত নৌকা প্রতীক প্রদান করা হয়েছে। শনিবার সকালে জেলা আ’লীগের দলীয় কার্যালয়ে জেলা আ’লীগের সহ-সভাপতি গাজী মোহাম্মদ আলীর সভাপতিত্বে এক বিশেষ সভায় উপজেলার ১০ ইউনিয়নের মনোনীত চেয়ারম্যান প্রার্থীদের উপস্থিতিতে মনোনয়ন ফরম ও প্রতীক প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক এসএম মোস্তফা রশিদী সুজা এমপি। মনোনীত প্রার্থীরা হলেন, ১নং হরিঢালী ইউনিয়নে শেখ বেনজির আহম্মেদ বাচ্চু, ২নং কপিলমুনি কওছার আলী জোয়াদ্দার, ৩নং লতা দিবাকর বিশ্বাস, ৪নং দেলুটি রিপন কুমার মন্ডল, ৫নং সোলাদানা আব্দুল মান্নান গাজী, ৬নং লস্কর কেএম আরিফুজ্জামান তুহিন, ৭নং গদাইপুর নজরুল ইসলাম গাজী, ৮নং রাড়–লী আব্দুল মজিদ গোলদার, ৯নং চাঁদখালী আলহাজ্ব মুনছুর আলী গাজী ও ১০নং গড়ইখালী ইউনিয়নে রুহুল আমিন বিশ্বাস।
##
পাইকগাছা উপজেলা ভূমি কমিটির সভা অনুষ্ঠিত
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥
পাইকগাছা উপজেলা ভূমি কমিটির এক সভা শনিবার সকালে উত্তরণ পাইকগাছা কেন্দ্রে অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের সভাপতি অধ্যাপক জিএম আজহারুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক এ্যাডঃ শেখ আব্দুর রশিদ, সহ-সভাপতি কমরেড শেখ আব্দুল হান্নান, পারুল রানী মন্ডল, যুুগ্ম-সম্পাদক এ্যাডঃ রেখা রানী বিশ্বাস, আইন বিষয়ক সম্পাদক এ্যাডঃ সেলিনা আক্তার, নারী ও শিশু বিষয়ক সম্পাদক সাংবাদিক আব্দুল আজিজ, আসমা খাতুন, আবু হানিফ, আবুল কালাম আজাদ, সেলিম আখতার স্বপন ও সেন্টার ইনচার্জ লোকমান হেকিম শেখ।