পাইকগাছা সংবাদ ॥ শ্রদ্ধা ও ভালবাসায় দানবীর ফসিয়ার রহমানকে স্মরণ


383 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছা সংবাদ ॥ শ্রদ্ধা ও ভালবাসায় দানবীর ফসিয়ার রহমানকে স্মরণ
আগস্ট ১৩, ২০১৮ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

*২য় মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথির আসন ছেড়ে দিয়ে এমপি’র অনন্য দৃষ্টান্ত স্থাপন
এস, এম, আলাউদ্দিন সোহাগ ::
পাইকগাছার ফসিয়ার রহমান মহিলা কলেজের উদ্যোগে দানবীর আলহাজ্ব ফসিয়ার রহমানের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত স্মরণ সভায় উপস্থিত অতিথি ও শিক্ষার্থীবৃন্দ শ্রদ্ধা ও ভালবাসায় দানবীর ফসিয়ার রহমানকে স্মরণ করেন। অনুষ্ঠানের শুরুতেই নির্ধারিত প্রধান অতিথির আসন দানবীর ফসিয়ার রহমানের পিতা আলহাজ্ব রইজ উদ্দীনকে ছেড়ে দিয়ে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেন অনুষ্ঠানের নির্ধারিত প্রধান অতিথি সংসদ সদস্য আলহাজ্ব এ্যাডঃ শেখ মোঃ নূরুল হক। অধ্যক্ষ মোঃ রবিউল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরণ সভায় বক্তব্য রাখেন, পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ আব্দুল আউয়াল, জেলা আওয়ামী লীগনেতা আলহাজ্ব শেখ মনিরুল ইসলাম, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ শাহাদাৎ হোসেন বাচ্চু, ফসিয়ার রহমান ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব মাসফিয়ার রহমান সবুজ, অধ্যক্ষ আজাহারুল ইসলাম, প্রাক্তন অধ্যক্ষ রমেন্দ্রনাথ সরকার, সাবেক ইউপি চেয়ারম্যান শেখ সিরাজুল ইসলাম, কাউন্সিলর কবিতা দাশ, সহকারী অধ্যাপক সেখ রুহুল কুদ্দুস, প্রধান শিক্ষক শেখ রেজাউল করিম, শিক্ষার্থী তারানা জামান খুশি ও আরজু সুলতানা। প্রভাষক ময়নুল ইসলামের পরিচালনায় দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন মাওঃ আলহাজ্ব হাফেজ জালাল উদ্দীন। স্মরণ সভায় বক্তারা বলেন, আলহাজ্ব ফসিয়ার রহমান অসাম্প্রদায়িক চেতনার একজন শিক্ষানুরাগী মানুষ ছিলেন। তিনি ফসিয়ার রহমান মহিলা কলেজ সহ মানব কল্যাণে যে সব কাজ করে গেছেন তার মাঝে তিনি মরেও অমর হয়ে থাকবেন।
##
পাইকগাছার ৩১টি প্রাতিষ্ঠানিক পুকুর ও জলাশয়ে কার্প জাতীয় মাছের পোনা বিতরণ
এস, এম, আলাউদ্দিন সোহাগ ::
পাইকগাছার ৩১টি প্রাতিষ্ঠানিক পুকুর ও জলাশয়ে কার্প জাতীয় মাছের পোনা বিতরণ করেছেন সংসদ সদস্য আলহাজ্ব এ্যাডঃ শেখ মোঃ নূরুল হক। তিনি সোমবার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে ৫শ কেজি পোনা বিতরণ করেন। উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ আব্দুল আউয়ালের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগনেতা আলহাজ্ব শেখ মনিরুল ইসলাম, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা পবিত্র কুমার দাস, শিক্ষা অফিসার গাজী সাইফুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রশান্ত কুমার রায়, ইউপি চেয়ারম্যান রিপন কুমার মন্ডল, সহকারী মৎস্য অফিসার এসএম শহিদুল্লাহ, সম্প্রসারণ কর্মকর্তা তানভীর আহমেদ ও ক্ষেত্র সহকারী সুজিত রঞ্জন মন্ডল।
##
রাড়ুলী সেন্ট্রাল কো-অপারেটিভ ব্যাংকের নির্বাচন সম্পন্ন
এস, এম, আলাউদ্দিন সোহাগ ::
পাইকগাছার বিশ্ব বরেণ্য বিজ্ঞানী পি.সি রায়ের প্রতিষ্ঠিত রাড়ুলী সেন্ট্রাল কো-অপারেটিভ ব্যাংকের পরিচালনা পর্ষদের নির্বাচন সম্পন্ন হয়েছে। শনিবার সকালে ব্যাংক ভবনে অনুষ্ঠিত নির্বাচনে কোন পদের বিপরীতে একাধিক প্রার্থী না থাকায় সকল প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হন। নির্বাচিতরা হলেন, পাইকগাছা নাগরিক কমিটির সভাপতি মোস্তফা কামাল জাহাঙ্গীর (সভাপতি), সন্তোষ কুমার সরদার (সহ-সভাপতি), মোঃ ইব্রাহীম গাজী ও দীলিপ কুমার ঢালী (পরিচালক)। নির্বাচন পরিচালনা করেন জেলা সমবায় পরিদর্শক আব্দুস সালাম, ষোলআনা ব্যবসায়ী সমবায় সমিতির সভাপতি এ্যাডঃ মোর্তজা জামান আলমগীর রুলু ও উপজেলা সমবায় পরিদর্শক দীপন জোয়াদ্দার।
##