পাইকগাছা সংবাদ ॥ সরকারি বালিকা বিদ্যালয়ে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী মানববন্ধন


874 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছা সংবাদ ॥ সরকারি বালিকা বিদ্যালয়ে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী মানববন্ধন
আগস্ট ৭, ২০১৬ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥
পাইকগাছা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে দেশ ব্যাপী সন্ত্রাস ও জঙ্গি হামলার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। বাংলাদেশ সরকারি মাধ্যমিক শিক্ষক সমিতির কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে রোববার সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত পাইকগাছা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় চত্ত্বরে প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) অজিত কুমার সরকারের সভাপতিত্বে “রুখো সন্ত্রাস, বন্ধ করো জঙ্গিবাদ” প্রতিপাদ্য বিষয়ের উপর অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন শিক্ষক পঞ্চানন  সরকার, আব্দুল ওহাব, ফজলুল আজম, মৃণাল কান্তি রায়, প্রনব কুমার বিশ্বাস, জিন্নাতুন্নেছা পান্না, রোকনুজ্জামান, অরবিন্দু হাজরা, সুভাশিষ ঘোষ, নিরঞ্জন মন্ডল, সাংবাদিক আব্দুল আজিজ, মনোয়ার হোসেন, ওসমান গনি রনি, মিনা, কেবিনেট সদস্য তাসমিয়া ইসলাম চাঁদনি, কামরুন্নাহার মুনমুন, মোনালিসা আহম্মেদ, সুমাইয়া রহমান তিশা, সোহেলী আমিন শ্রাবণী, আরবী হিরা, মিথি মন্ডল, জান্নাতুল ফেরদৌস তিশা, শিক্ষার্থী কান্তা রায়, ফারিহা ও নাফিজা আনজুম হৃদি।
##
পাইকগাছা-কপিলমুনি সড়ক সংস্কারের দাবীতে নাগরিক কমিটির মানববন্ধন কর্মসূচী ঘোষনা
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥
পাইকগাছা থেকে কপিলমুনি পর্যন্ত ১৩ কিলোমিটার প্রধান সড়ক সংস্কারের দাবীতে আগামী ১৮ আগষ্ট উপজেলা পরিষদের সামনে মানববন্ধন কর্মসূচী পালনের ঘোষনা দিয়েছে পাইকগাছা নাগরিক কমিটি। কর্মসূচী সফল করার লক্ষে নাগরিক কমিটির এক সভা রোববার সকালে সংগঠনের কার্যালয়ে নাগরিক কমিটির সভাপতি মোস্তফা কামাল জাহাঙ্গীরের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

07.08.16-2

সভায় বক্তব্য রাখেন নাগরিক কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক গাজী সালাম, খুলনা বিভাগীয় চিংড়ি পোনা ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া রিপন, ষোলআনা ব্যবসায়ী সমিতির সভাপতি এ্যাডঃ মোর্তজা জামান আলমগীর রুলু, খুলনা বিভাগীয় বাস মালিক সমিতির লাইন সেক্রেটারী শেখ জাহিদুল ইসলাম, সাংবাদিক আব্দুল আজিজ, আব্দুর রাজ্জাক বুলি, তুষার কান্তি মন্ডল ও ব্যবসায়ী শেখ আজিজ। সভায় মানববন্ধন কর্মসূচী সফল করার লক্ষে বিভিন্ন পেশাজীবি সংগঠনের সাথে ধারাবাহিক মতবিনিময় করার সিদ্ধান্ত গৃহিত হয়।
##
পাইকগাছায় নিখোঁজ গৃহবধু সহ মোবাইল ফোন উদ্ধার
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥
পাইকগাছা থানা পুলিশ পৃথক পৃথক অভিযান চালিয়ে এক গৃহবধু সহ খোয়া যাওয়া দুটি স্মার্ট ফোন উদ্ধার করেছে। থানার এসআই স্বপন রায় অভিযান চালিয়ে পৌরসভার গোপালপুর গ্রামের নিখোঁজ জৈনক এক গৃহবধুকে এবং পাটকেল ঘাটা থেকে জৈনক ব্যক্তির স্যামপনি স্মার্ট ফোন ও খুলনা খালিশপুর এলাকার সাইফুজ্জামান নামের এক ব্যক্তির আসুস কোম্পানির একটি স্মার্ট ফোন লতার কাঠামারি থেকে উদ্ধার করা হয়। উদ্ধারকৃত গৃহবধুও  মোবাইল ফোন দুটি স্ব স্ব ব্যক্তিদের নিকট হস্তান্তর করা হয়েছে  বলে ওসি মারুফ আহম্মদ জানিয়েছেন।
##
পাইকগাছায় গৃহবধু’র আত্মহত্যা
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥
পাইকগাছায় পরিমন বিবি (৪০) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য খুমেক হাসপাতালে পাঠিয়েছে। থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, শুক্রবার দিবাগত গভীর রাতে উপজেলার লক্ষীখোলা গ্রামের সিদ্দিক মোল্লার স্ত্রী পরিমন বিবি তার চাচাতো ভাই মোক্তার গাজীর বাড়ির ছাদের সিঁড়ি ঘরের আড়াই গলায় শাড়ি পেঁচিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। পরে খবর পেয়ে শনিবার সকালে থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায়। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে বলে ওসি মারুফ আহম্মদ জানিয়েছেন।