পাইকগাছা সংবাদ ॥ সরকারী সম্পদ ব্যক্তিগত কাজে ব্যবহার : শিক্ষকের ১ লাখ টাকা জরিমানা


363 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছা সংবাদ ॥  সরকারী সম্পদ ব্যক্তিগত কাজে ব্যবহার : শিক্ষকের ১ লাখ টাকা জরিমানা
অক্টোবর ৩১, ২০১৫ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥
পাইকগাছায় সরকারী সম্পদ ব্যক্তিগত কাজে ব্যবহারের অভিযোগে এক শিক্ষককে ১ লাখ টাকা জরিমানা করা হয়েছে। প্রাপ্ত অভিযোগে জানা গেছে উপজেলার সোলাদানা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও নায়েব খালী গ্রামের মৃত গোপাল চন্দ্র মন্ডলের ছেলে পরিমল চন্দ্র মন্ডল (৫০) বাড়ীর পাশে শিশুতলা ও দীঘা সংযোগ খালের উপর নির্মিত সরকারী ব্রীজের লোহার রড নিয়ে গিয়ে বাড়ীর ব্যক্তিগত কাজে ব্যবহার করে। এ খবর জানতে পেরে থানা পুলিশের এসআই রোকনুজ্জামান শুক্রবার বিকালে ঘটনাস্থল পরিদর্শন করে অভিযোগের সত্যতা পায়। এসময় শিক্ষককে না পেয়ে ঘটনাস্থল থেকে শিক্ষকের ভাই বিধান মন্ডলকে আটক করে নিয়ে আসে। পরে সন্ধ্যায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে ভ্রাম্যমান আদালতে শিক্ষক পরিমল উপস্থিত হলে নির্বাহী ম্যাজিট্রেট মোহাম্মদ কবির উদ্দীন আটক ভাইকে ছেড়ে দিয়ে অভিযুক্ত শিক্ষক পরিমলকে ১ লাখ টাকা জরিমানা করেন।
###
পাইকগাছায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষদের হামলায় গৃহবধু আহত
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥ পাইকগাছায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষদের হামলায় কমলা রায় (৪৫) নামে এক গৃহবধু আহত হয়েছে। গুরুতর আহত গৃহবধুকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শনিবার সকালে গড়েরডাঙ্গা এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আহত কমলা উপজেলার চাঁদখালী ইউনিয়নের গড়েরডাঙ্গা গ্রামের সুখদেব চন্দ্র রায়ের স্ত্রী। ঘটনার দিন সকালে কমলা রায় বাড়ীর পাশের খালের ধারে পালিত রাজহাঁস বেধে রেখে আসলে খালের ওপারের ফতেপুর গ্রামের ৪/৫ জন ব্যক্তি হাঁস গুলো ধরে নিয়ে যাওয়ার সময় কমলা দেখতে পেয়ে তাদেরকে বাঁধা দিতে গেলে প্রতিপক্ষরা গৃহবধুকে বেদম  মারপিট করে রক্তাক্ত জখম করে। পরে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বিষয়টি খতিয়ে দেখছেন বলে ওসি আশরাফ হোসেন জানান। এ রির্পোট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল।
##
ভারতে ট্রেন দূর্ঘটনায় পাইকগাছার ব্যবসায়ীর মৃত্যু : পোনা সমিতি নেতৃবৃন্দের শোক
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥ ভারতে ট্রেন থেকে পড়ে গিয়ে পাইকগাছার এক পোনা ব্যবসায়ীর করুণ মৃত্যু হয়েছে। মৃত ভবেন্দ্রনাথ মন্ডল (৫২) উপজেলার খড়িয়া ঢেমশাখালী গ্রামের মনিন্দ্র নাথ মন্ডলের ছেলে। ভবেন্দ্র পৌর সদরের মেসার্স মন্ডল ফিস-এর স্বত্বাধিকারী ও পাইকগাছা পোনা ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ এর একজন অন্যতম সদস্য ছিলেন। শুক্রবার সকালে তিনি ভারত থেকে চিকিৎসা শেষে দেশে ফেরার পথে ট্রেনে উঠতে গিয়ে পড়ে গেলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। মৃত্যু কালে তিনি স্ত্রী ১ ছেলে ও ১ মেয়ে রেখে গেছেন। ভবেন্দ্রনাথ মন্ডলের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমাবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন, পাইকগাছা পোনা ব্যবসায়ী সমবায় সমিতির পরিচালনা পর্ষদের নেতৃবৃন্দ। বিবৃতিদাতারা হলেন, সংগঠণের সভাপতি মোঃ সাজ্জাত আলী সরদার, উপদেষ্টা এ্যাডঃ মোর্তজা জামান আলমগীর রুলু, সহ-সভাপতি বাবুরাম মন্ডল, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, নির্বাহী সদস্য আব্দুল আজিজ, আসলাম পারভেজ, তোবারক হোসেন ভুট্টু, আয়ুব আলী, জিয়াউর রহমান ও নাজমুল ইসলাম ফিরোজ।