পাইকগাছা সংবাদ ॥ সরল দীঘির পাড় স্কুলে ব্যবস্থাপনা কমিটির সভা


292 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছা সংবাদ ॥ সরল দীঘির পাড় স্কুলে ব্যবস্থাপনা কমিটির সভা
মে ১৩, ২০১৮ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস, এম, আলাউদ্দিন সোহাগ ::
পাইকগাছার সরল দীঘির পাড় সরকারি প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সদস্যদের এক সভা রোববার সকালে বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। কমিটির সভাপতি অধ্যাপক জিএমএম আজাহারুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, প্রধান শিক্ষক আশুতোষ কুমার মন্ডল, বিদ্যুৎসাহী সদস্য (মহিলা) রাফেজা খানম, বিদ্যুৎসাহী সদস্য (পুরুষ) মোঃ আব্দুল আজিজ, মাধ্যমিক শিক্ষক প্রতিনিধি আব্দুল কুদ্দুস, দাতা সদস্য আমজাদ হোসেন, স্কুল শিক্ষক প্রতিনিধি ছায়রা বেগম, জনপ্রতিনিধি গাজী আব্দুস সালাম, অভিভাবক সদস্য আব্দুস সালাম, হাবিবুর রহমান, রোজিনা বেগম ও রেশমা খাতুন। সভায় ভোট গ্রহণের মাধ্যমে ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও সহ-সভাপতি নির্বাচনের সিদ্ধান্ত গৃহিত হয়।
##
পাইকগাছায় যুবলীগনেতাকে মারপিট করার ঘটনায় যুবদলনেতা আটক
এস, এম, আলাউদ্দিন সোহাগ ::
পাইকগাছায় যুবলীগনেতাকে মারপিট করার ঘটনায় যুবদলনেতাকে আটক করা হয়েছে। আটক আসামী আরমানকে আদালতে পাঠানো হয়েছে। মারপিটের অভিযোগ এনে যুবলীগনেতা মধুসুদন মন্ডল যুবদল নেতা আরমান গাজী সহ ৩ জনকে আসামী করে গত বুধবার মামলাটি দায়ের করেন।

মামলা সূত্রে জানা গেছে, দেলুটি ইউপি’র জিরবুনিয়া গ্রামের মৃত নূর আলী গাজীর ছেলে যুবদলনেতা আরমান গাজী (৩৫) ও তার লোকজন গত ৩ মে একই এলাকার ওয়ার্ড যুবলীগনেতা ভূধর চন্দ্র মন্ডলের ছেলে মধুসুদন মন্ডল (৪২) কে বেধড়ক মারপিট করে গুরুতর আহত করে। এ ঘটনায় যুবলীগনেতা মধুসুদন বাদী হয়ে গত ৯ মে আরমানকে প্রধান করে ৩ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ৪-৫ জনকে আসামী করে থানায় মামলা করে। এ দিকে মামলার তদন্ত কর্মকর্তা শনিবার বিকালে অভিযান চালিয়ে জিরবুনিয়া এলাকা থেকে মামলার প্রধান আসামী আরমানকে আটক করে। এ ব্যাপারে ওসি (অপারেশন) প্রবীণ চক্রবর্তী জানান, আটক আসামী আরমানকে রোববার আদালতে পাঠানো হয়েছে।
##