পাইকগাছা সংবাদ ॥ সাবেক ইউপি সদস্য দম্পতিসহ একই পরিবারের ৩জনকে কুপিয়ে জখম


94 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছা সংবাদ ॥ সাবেক ইউপি সদস্য দম্পতিসহ একই পরিবারের ৩জনকে কুপিয়ে জখম
সেপ্টেম্বর ১৩, ২০২০ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস,এম, আলাউদ্দিন সোহাগ ::

খুলনার পাইকগাছায় জায়গা জমির বিরোধে প্রতিপক্ষরা সাবেক ইউপি সদস্য দম্পতিসহ একই পরিবারের তিনজনকে এলোপাতাড়ী কুপিয়ে মারাত্মক জখম করেছে। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার সকালে উপজেলার চেঁচুয়া গ্রামে। রোববার থানায় এজহার দাখিল হয়েছে।

উপজেলার চেঁচুয়া গ্রামের মৃত মুজিবার মোড়লের ছেলে সাবেক ইউপি সদস্য আকতারুজ্জামান খোকনদের সাথে প্রতিবেশী আসির উদ্দীন শেখদের জায়গা জমি নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছে। যার জের ধরে প্রতিপক্ষ আছির উদ্দীনরা দা, কুড়াল, রড় ও লাঠি নিয়ে খোকনদের বাড়ীতে যায়। এ সময় সাবেক ইউপি সদস্য খোকন ও তার পরিবার ইট সরাচ্ছিল। কোন কিছু বুঝে উঠার আগেই ফিরোজ শেখ, খোকনের মাথায় দা দিয়ে কোপ মারলে সে মাটিতে পড়ে যায়। স্ত্রী জেসমিন আক্তার ও তার ছোট ভাইয়ের স্ত্রী ফাতেমা জামান তাকে ঠেকাতে গেলে তাদের মাথায় একই ভাবে কুপিয়ে জখম করে আহত করেছে বলে খোকনের ভাই শহীদুজ্জামান ও প্রতিবেশি ফরিদ মোড়লসহ একাধিক ব্যক্তি জানিয়েছেন। তাদের প্রত্যেকের অবস্থা আশংকাজনক। এব্যাপারে শহিদুজ্জামান বাদী হয়ে ১১ জনের নামে পাইকগাছা থানায় মামলা করেছে। ওসি এজাজ শফী জানিয়েছেন, এজাহার দাখিল হয়েছে। তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

#

পাইকগাছায় পিকআপ-মটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে আহত ২

এস,এম, আলাউদ্দিন সোহাগ ::

খুলনার পাইকগাছায় শিববাটী ব্রীজের দক্ষিণ পাশে পিকআপ-মটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে দুজন গুরুতর আহত হয়েছে। আহতকে উদ্ধার করে পাইকগাছা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছে। পুলিশ ঘটনাস্থল থেকে পিকআপটি জব্দ করে চালকে আটক করেছে।
জানা গেছে, রোববার দুপুরে কয়রা থেকে সাদামাছ বোঝাই ঢাকা মেট্রো-ন-১৩-৫৭৬৫ একটি পিকআপ পাইগাছার উদ্যোশে আসার পথে শিবসা ব্রিজের অপর প্রান্তে তেলের দোকানের সামনে পৌছালে বিপরীত দিক থেকে আসা ভাড়ায় চালিত মটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে চাঁদখালী ইউপির হাঁড়িয়াডাঙ্গা গ্রামের জবেদ আলী গাজীর ছেলে মটরসাইকেল চালক জয়নাল গাজী (২৮) ও কাটাবুনিয়া গ্রামের মটরসাইকেল আরোহী রাসেল (২৭) গুরুতর আহত হয়। পথচারীরা আহতদের উদ্ধার করে পাইকগাছা হাসপাতালে ভর্তি করে। মটর সাইকেল চালক জয়নালের অবস্থা খারাপ হওয়ায় কর্তব্যরত চিকিৎসক খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছে। পুলিশ ঘটনা স্থল থেকে পিকআপ জব্দ করে ড্রাইভারকে আটক করেছে।

#