পাইকগাছা সংবাদ ॥ সাবেক ইউপি সদস্য মতিয়ার রহমান গাজীর দাফন সম্পন্ন


126 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছা সংবাদ ॥ সাবেক ইউপি সদস্য মতিয়ার রহমান গাজীর দাফন সম্পন্ন
জানুয়ারি ২৩, ২০২২ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস, এম, আলাউদ্দিন সোহাগ ::

পাইকগাছা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এ্যাডঃ জিএম আব্দুস সাত্তারের ভাই ও সোলাদানা ইউনিয়নের সাবেক ইউপি সদস্য আলহাজ¦ মতিয়ার রহমান গাজী (৬৮) বৃহস্পতিবার ভোর ৫টায় ভারতের মুম্বাই রতন টাটা ক্যান্সার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। ইন্না…………রাজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৬ মেয়ে ও ২ ছেলে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। রোববার সকাল সাড়ে ১১ টায় জানাযা শেষে ভ্যাকটমারীস্থ পারিবারিক কবর স্থানে মরহুমের দাফন সম্পন্ন করা হয়। জানাযায় অংশ নিয়ে মরহুমের রুহের মাগফিরাত ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান সংসদ সদস্য আলহাজ¦ আক্তারুজ্জামান বাবু। এ সময় জানাযায় উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান গাজী, মরহুমের ভাই ও আইনজীবী সমিতির সাবেক সভাপতি এ্যাডঃ জিএম আব্দুস সাত্তার, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা কামাল হোসেন, মুক্তিযোদ্ধা আব্দুল গফুর, উপজেলা বিএনপি’র আহবায়ক ডাঃ আব্দুল মজিদ, মাওঃ শামছুদ্দীন আহমেদ, আব্দুল হান্নান ওমর, আমিনুল ইসলাম, এ্যাডঃ মোজাফফার হাসান, প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ আব্দুল আজিজ, মরহুমের ভাই আলহাজ¦ আরশাদ আলী গাজী, জামাতা বাবর আলী মাস্টার, শেখ আব্দুল মজিদ, সাবেক কাউন্সিলর গাজী আব্দুস সালাম, ইউপি সদস্য আব্দুল্লাহ আল-মামুন, যুবলীগনেতা এমএম আজিজুল হাকিম, সায়েদ আলী কালাই, বিএম আরেফিন, আকরামুল ইসলাম ও ছাত্রলীগনেতা রায়হান পারভেজ রনি।

#

স্বাস্থ্যবিধি অনুসরণ করেই অনুষ্ঠিত হচ্ছে ষোলআনা ব্যবসায়ী সমবায় সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন

এস, এম, আলাউদ্দিন সোহাগ ::

আজ সোমবার কঠোর স্বাস্থ্যবিধি অনুসরণ করেই অনুষ্ঠিত হচ্ছে পাইকগাছার ঐতিহ্যবাহী ষোলআনা ব্যবসায়ী সমবায় সমিতির ত্রি-বার্ষিক সাধারণ নির্বাচন। এবারের নির্বাচনে ১২টি পদের বিপরীতে ২০জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করলেও নির্বাচনের শেষ মুহূর্তে সভাপতি প্রার্থী জাহাঙ্গীর আলমকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাড়িয়েছেন সভাপতি প্রার্থী গাজী সহিদুল ইসলাম খোকন। সভাপতি পদে মূল প্রতিদ্বন্দ্বীতা করছেন প্রভাষক মোঃ জাহাঙ্গীর আলম (চেয়ার), জিএম শুকুরুজ্জামান (আনারস), সহ-সভাপতি পদে সন্দীপ কুমার সানা (উড়োজাহাজ) ও সোহেল রাশেদ জনি (মোটর সাইকেল), সাধারণ সম্পাদক পদে আলহাজ¦ শেখ ফজলুর রহমান (মাছ), আলহাজ¦ শেখ মুরশাফুল আলম (ফুটবল), কোষাধ্যক্ষ পদে এটিএম নাহিদুজ্জামান (প্রজাপতি), মোশারফ হোসেন (দেয়ালঘড়ি), ডাঃ সঞ্জীব কুমার সরকার (রিক্সা), ৮ সদস্য পদের ১০ প্রার্থীরা হলেন, শেখ আব্দুল আজিজ (মোরগ), আবুল কালাম আজাদ (মোবাইল), গাজী আশরাফুল ইসলাম রাবু (বই), ইউসুফ সরদার (ডাব), নূরু গাজী (কাপপিরিচ), রাজিব কুমার মন্ডল (টেলিভিশন), রিমন শেখ (টেবিল), সেলিম শাহারিয়া (মোমবাতি), এসএম হাবিবুর রহমান (মই) ও হারুন অর রশীদ (কলস)। নির্বাচন প্রসঙ্গে সমিতির সাধারণ সম্পাদক ইলিয়াস হোসেন জানান, সমিতি কার্যালয়ে নির্বাচন অনুষ্ঠানের কথা ছিল। তবে করোনা সংক্রমণ প্রতিরোধে উপজেলা প্রশাসনের নির্দেশনা মোতাবেক ভোট কেন্দ্র শিববাটী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্থান্তর করা হয়েছে। নির্বাচন চলাকালীন সময়ে কোন ধরণের সমাগম কিংবা তিনের অধিক লোক এক সঙ্গে অবস্থান করা যাবে না। সবাইকে টিকা কার্ড সাথে নিয়ে কিংবা মাস্ক পরিধান করে কঠোর স্বাস্থ্যবিধি অনুসরণ করে ভোট দিতে হবে। নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা সমবায় কর্মকর্তা বেনজির আহম্মেদ জানান, সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত স্বাস্থ্যবিধি অনুসরণ করেই বিরতিহীনভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। মোট ১ হাজার ৩৪জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

#

পাইকগাছা উপজেলা নার্সারী মালিক সমিতির সাধারণ সভা ও পুরস্কার বিতরণ

এস, এম, আলাউদ্দিন সোহাগ ::

পাইকগাছা উপজেলা নার্সারী মালিক সমবায় সমিতির ১২তম সাধারণ সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান রোববার সকালে গদাইপুর বাজার চত্বরে অনুষ্ঠিত হয়। শিক্ষক শিব শংকর রায় এর সভাপতিত্বে ও আকরামুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, গদাইপুর ইউপি চেয়ারম্যান শেখ জিয়াদুল ইসলাম জিয়া। স্বাগত বক্তব্য রাখেন, সমিতির সভাপতি আক্তারুল ইসলাম আক্তার। বক্তব্য রাখেন, সহ-সভাপতি মোঃ আনিসুর রহমান, সাধারণ সম্পাদক অশোক কুমার পাল, ইউপি সদস্য শেখ হারুন অর রশীদ হিরু, আবু সালেহ মোহাম্মদ ইকবাল, কামাল সরদার, শিক্ষক অনিল কৃষ্ণ সরকার, বিমল ঘোষ, আব্দুল ওহাব, কোষাধ্যক্ষ হাফিজুর রহমান, নির্বাহী সদস্য মিজানুর রহমান ও আল আমিন। সভা শেষে সমিতির সদস্যদের মাঝে পুরুষ্কার বিতরণ করা হয়।

#