পাইকগাছা সংবাদ ॥ সাবেক সহকারী কমিশনার (ভূমি) আউয়ালকে শুভেচ্ছা


146 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছা সংবাদ ॥ সাবেক সহকারী কমিশনার (ভূমি) আউয়ালকে শুভেচ্ছা
ফেব্রুয়ারি ১২, ২০২০ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস,এম, আলাউদ্দিন সোহাগ ::

পাইকগাছা উপজেলার সাবেক সহকারী কমিশনার (ভূমি) ডাঃ মোঃ আব্দুল আউয়ালকে উপজেলা প্রশাসন, মফস্বল সংবাদিক ফোরাম ও পাইকগাছা প্রেসক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। বর্তমানে তিনি ঢাকা জেলা প্রশাসকের কার্যালয়ে সিনিয়র সহকারী কমিশনার হিসেবে কর্মরত রয়েছেন। বুধবার সকালে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে পৌছালে প্রশাসন ও সাংবাদিক সংগঠণের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। পরে তিনি উপজেলা পরিষদ চত্ত্বরে নবনির্মিত বঙ্গবন্ধু, স্বাধীনতা ও একুশে মঞ্চ এবং শিশু পার্ক ও বিনোদন কেন্দ্র পরিদর্শন করেন। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান গাজী মোহাম্মদ আলী, উপজেলা নির্বাহী অফিসার জুলিয়া সুকায়না, সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ আরাফাতুল আলম, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা রেজাউল করিম, সমাজসেবা কর্মকর্তা সরদার আলী আহসান, পাইকগাছা প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ আব্দুল আজিজ, যুগ্ম সম্পাদক এন. ইসলাম সাগর ও সার্ভেয়ার সাকিরুল ইসলাম।

#

ত্রয়োদশ জেলা রোভার মুট-এ পাইকগাছা সরকারি কলেজ রোভার স্কাউটের সাফল্য

এস,এম, আলাউদ্দিন সোহাগ ::

ত্রয়োদশ খুলনা জেলা রোভার মুট-এ সাফল্যের সহিত কৃতিত্ব অর্জন করেছেন পাইকগাছা সরকারি কলেজ রোভার স্কাউট ও গার্ল ইন রোভার দল। গত ৭-১১ ফেব্রুয়ারি খুলনার বঙ্গবন্ধু সরকারি কলেজে ত্রয়োদশ খুলনা জেলা রোভার মুট অনুষ্ঠিত হয়। ৫দিন ব্যাপী রোভার মুট-এর বিভিন্ন ইভেন্টের প্রতিযোগিতায় অংশগ্রহণ করে তাবু জলসায় পাইকগাছা সরকারি কলেজের গার্ল ইন রোভার প্রথম ও রোভার দল দ্বিতীয় স্থান সংগ্রহ প্রদর্শনীতেও গার্ল ইন রোভার প্রথম এবং রোভার দল দ্বিতীয় ও তাবু বাড়ী সাজানো প্রতিযোগিতায় গার্ল ইন রোভার তৃতীয় স্থান অধিকার করে। সাফল্যের সহিত কৃতিত্ব অর্জন করায় রোভার দলের সদস্যরা বুধবার সকালে উপজেলা নির্বাহী অফিসার জুলিয়া সুকায়নার সাথে সৌজন্য সাক্ষাত করে। এ সময় কৃতিত্ব অর্জন করায় উপজেলা নির্বাহী অফিসার তাদেরকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান গাজী মোহাম্মদ আলী, সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ আরাফাতুল আলম, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা রেজাউল করিম, সমাজসেবা কর্মকর্তা সরদার আলী আহসান, প্রভাষক মোমিন উদ্দীন, পাইকগাছা প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ আব্দুল আজিজ ও যুগ্ম সম্পাদক এন. ইসলাম সাগর।

#

পাইকগাছায় ইউপি সদস্যকে মারপিটের ঘটনায় আটক ১

এস,এম, আলাউদ্দিন সোহাগ ::

পাইকগাছার লস্কর ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ড ইউপি সদস্য ও যুবলীগনেতা টিএম হাসানুজ্জামানকে মারপিট করার ঘটনায় থানায় মামলা হয়েছে। পুলিশ আসামী দিনারুল ইসলাম দিনারকে আটক করেছে।

মামলা সূত্রে জানাগেছে, গত ২ ফেব্রুয়ারি রোববার বেলা ১২টার দিকে লক্ষ্মীখোলাস্থ ইউনিয়ন পরিষদে গ্রাম আদালতের বিচারিক কাজ ও শালিশী বৈঠক শেষে পরিষদে অবস্থান করছিলেন প্যানেল চেয়ারম্যান জিএম তাজ উদ্দীন, ইউপি সদস্য হারুণ জমাদ্দার, টিএম হাসানুজ্জামান, অরবিন্দু কুমার, প্রকাশ চন্দ্র মন্ডল, জাহাঙ্গীর হোসেন ও ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি এবং মৎস্য ব্যবসায়ী শরিফুল ইসলাম লিটন। এ সময় হঠাৎ ইউনিয়ন পরিষদে আসে আলমতলা গ্রামের বাচ্চু সানার ছেলে রিপন সানা ও শরিফুল ইসলাম খোকন সানার ছেলে দিনারুল ইসলাম দিনার। পূর্বের চাঁদার টাকা লেনদেনকে কেন্দ্র করে রিপন ও দিনার পরিষদে এসেই ব্যবসায়ী লিটনকে বেদম মারপিট শুরু করে। এ সময় উপস্থিত সকল ইউপি সদস্যরা মারপিট ঠেকানোর চেষ্টা করে। এরপরও মারপিট বন্ধ না করায় ইউপি সদস্য হাসানুজ্জামান শান্তি শৃংখলা রক্ষার্থে তাদেরকে নিবৃত করার চেষ্টা করেন এবং পরিষদ অভ্যন্তরে মারপিট না করার জন্য তাদের অনুরোধ করেন। এতে ক্ষিপ্ত হয়ে রিপন ও দিনার ইউপি সদস্য হাসানুজ্জামানকে বেদম মারপিট করে। এ ঘটনায় ইউপি সদস্য হাসানুজ্জামান বাদী হয়ে রিপন ও দিনারের বিরুদ্ধে বুধবার থানায় মামলা করে। যার নং- ২৪। মামলার অন্যতম আসামী দিনারকে পুলিশ অভিযান চালিয়ে আটক করেছেন বলে জানিয়েছেন থানার ওসি এমদাদুল হক শেখ।

#