পাইকগাছা সংবাদ ॥ সাহিত্যিক কাজী ইমদাদুল হকের জন্মবার্ষিকী উপলক্ষে প্রস্তুতি সভা


342 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছা সংবাদ ॥ সাহিত্যিক কাজী ইমদাদুল হকের জন্মবার্ষিকী উপলক্ষে প্রস্তুতি সভা
অক্টোবর ৩০, ২০১৮ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস, এম, আলাউদ্দিন সোহাগ ::
সু-সাহিত্যিক কাজী ইমদাদুল হকের ১৩৬তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে গদাইপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে কাজী ইমদাদুল হক স্মৃতি পরিষদের সভাপতি সাংবাদিক প্রকাশ ঘোষ বিধানের সভাপতিত্বে প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন গদাইপুর ইউপি চেয়ারম্যান গাজী জুনায়েদুর রহমান। উপস্থিত ছিলেন, কাজী ইমদাদুল হক স্মৃতি পরিষদের উপদেষ্টা কাজী জামান উল্লাহ, গদাইপুর প্যানেল চেয়ারম্যান শেখ জাকির হোসেন লিটন, ইউপি সদস্য রোজিনা বেগম, শেখ মিরন উল্লাহ, সাংবাদিক রিপন হোসেন, গ্রাম আদালত সহকারী নাজমুল নাহার ইতি, সিডিও সালমা খাতুন, মিজানুর প্রমুখ।
##


পাইকগাছায় সাংবাদিকদের সাথে জেলা তথ্য অফিসের প্রেস ব্রিফিং
এস, এম, আলাউদ্দিন সোহাগ ::
ভিশনঃ ২০২১ সরকারের সাফল্য ও উন্নয়ন ভাবনা শীর্ষক প্রচার কার্যক্রম বাস্তবায়ন উপলক্ষে পাইকগাছায় সাংবাদিকদের সাথে জেলা তথ্য অফিসের এক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে পাইকগাছা উপজেলা মিলনায়তনে প্রেস ব্রিফিং এর লিখিত বক্তব্য পাঠ করেন, খুলনা জেলা তথ্য অফিসের উপ-প্রধান তথ্য অফিসার ম. জাভেদ ইকবাল। লিখিত বক্তব্যে তিনি বলেন, জেলা তথ্য অফিস সরকার ও জনগনের মধ্যে সেতু বন্ধন হিসাবে কাজ করে। সরকারের বিভিন্ন নীতিমালা এবং উন্নয়ন কর্মকান্ড প্রত্যন্ত অঞ্চল যেখানে এখনও যোগাযোগের মাধ্যম পৌছায়নি সেখানে জনগনের মাঝে আমরা তথ্য অফিসের মাধ্যমে প্রচার কাজ বাস্তবায়ন করে যাচ্ছি।একই সাথে সরকার সম্পর্কে জনগনের মতামত মন্ত্রনালয়ে প্রেরণ করছি। তিনি আরও বলেন বর্তমান সরকার তার প্রথম মেয়াদ সহ দশ বছরে দেশবাসীর প্রত্যাশা অনুযায়ী একটি সুখী, সমৃদ্ধ এবং মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে উল্লেখযোগ্য সাফল্য অর্জন করেছে। অর্থনীতি, শিক্ষা, বিজ্ঞান ও প্রযুক্তি, স্বাস্থ্য, সামাজিক নিরাপত্তা,পরিবেশ উন্নয়ন, টেলিযোগাযোগ, ভৌত অবকাঠামো সহ সরকারের গুরুত্বপূর্ণ পদক্ষেপের উপর আলোচনা করে বলেন দেশ আজ মধ্যম আয়ের দেশে পরিনত হতে যাচ্ছে। এ সময় উপস্থিত ছিলেন পাইকগাছার সহকারী কমিশনার (ভূমি) ডাঃ আব্দুল আউয়াল, খুলনা জেলা তথ্য অফিসের সহকারী তথ্য অফিসার আব্দুল্লাহ আল মাসুদ, পাইকগাছা প্রেসক্লাবের যুগ্ম আহবায়ক জি এ গফুর, মিজানুর রহমান মিজান, সদস্য সচিব প্রকাশ ঘোষ বিধান, সদস্য আলাউদ্দীন সোহাগ, হাফিজুর রহমান রিন্টু, আবুল হাসেম, অমল কৃষ্ণ মন্ডল, জহুরুল হক সহ সাংবাদিক বৃন্দ।
##
পাইকগাছার চৌমুহনীতে আওয়ামী লীগের পথসভা
এস, এম, আলাউদ্দিন সোহাগ ::
পাইকগাছার চাঁদখালী ইউনিয়নের চৌমুহনী বাজারে আওয়ামী লীগের পথসভা অনুষ্ঠিত হয়েছে। চাঁদখালী ইউনিয়ানের ৮নং ওয়ার্ডের উদ্যোগে সোমবার সন্ধায় চৌহমুনী বাজার চত্বরে ডাঃ নরেন্দ্রনাথ মন্ডলের সভাপতিত্বে ও জিএম শফিকুল ইসলাম শফির পরিচালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন ইকবল মন্টু, যুবলীগ নেতা জিএম ইকরামুল ইসলাম, লস্কর আওয়ামী লীগনেতা ডাঃ নরেন্দ্রনাথ মন্ডল, আলহাজ্ব আলতাফ হোসেন, শহিদুল্লাহ কাইসার, শাহীন আলম, ইউপি সদস্য আক্কাজ ঢালী, ঈমান আলী গাজী, মনিরুল ইসলাম মন্টু, মেহেদী হাসান রাজু, রমজা আলী, নাঈম ইসলাম ও হিরো। পথসভায় বক্তারা বলেন, নৌকায় ভোট দিলে দেশের মানুষ শান্তিতে থাকেন। বিশ্ববাজারে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল তাই নৌকায় ভোট দিয়ে দেশ জাতি ও সমাজ কে এগিয়ে আনার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করতে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিতে এলাকাবাসীর প্রতি আহ্বান জানান।
##