পাইকগাছা সংবাদ ॥ সিম রেজিষ্ট্রেশনের শেষ দিনে উপচে পড়া ভিড়


995 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছা সংবাদ ॥ সিম রেজিষ্ট্রেশনের শেষ দিনে উপচে পড়া ভিড়
এপ্রিল ৩০, ২০১৬ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥
পাইকগাছায় সিম নিবন্ধনের শেষ দিনে রেজিষ্ট্রেশন কেন্দ্র গুলোতে উপচে পড়া ভিড় ছিল মোবাইল গ্রাহকদের। দিন-ভোর দীর্ঘ সময় দাড়িয়ে থেকে রেজিষ্ট্রেশন করতে দেখা গেছে সাধারণ গ্রাহকদের। তবে গ্রাহকদের দাবী শেষ দিনে রেজিষ্ট্রেশন অপারেটরের সংখ্যা বাড়ানো হলে সাধারণ গ্রাহকদের ভোগান্তি কমহতো। ভোগান্তি কমাতে অপারেটরের সংখ্যা কিছুটা হলেও বৃদ্ধি করা হয় বলে মোবাইল কোম্পানি গুলো দাবী করেছে। উল্লেখ্য সরকারের ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রনালয়ের নির্দেশনা অনুযায়ী মোবাইল কোম্পানি গুলো ৩০ এপ্রিল সিম নিবন্ধনের শেষ দিন ধার্য্য করে। এদিকে নির্ধারিত সময়ের মধ্যে অধিকাংশ গ্রাহকরা সিম নিবন্ধন করেনি বলে জানা যায়। বিভিন্ন মাধ্যমে শেষ দিনের কথা জানতে পেরে শনিবার সকাল থেকে উপজেলা সদরের রেজিষ্ট্রেশন কেন্দ্র গুলোতে উপচে পড়া ভিড় লক্ষ করা যায়। মোঃ জিন্নাত গাজী জানান, শেষ দিনের কথা বিবেচনা করে ১০ কিঃমিঃ দূরাত্ব থেকে সিম নিবন্ধন করতে আশি। কিন্তু অপারেটরের সংখ্যা কম এবং গ্রাহকদের উপস্থিতি বেশি থাকায় দীর্ঘ সময় অপেক্ষা করতে হয়। প্রচন্ড গরমের মধ্যে দীর্ঘ সময় অপেক্ষা অশস্তিকর মনে হলেও শেষ দিনে ব্যবহত সিমটি নিবন্ধন করা হয় বলে কুলছুম বেগম জানান। এব্যাপারে গ্রামীন ফোনের অপারেটর মোঃ উজির আলী তেমন কোন তথ্য দিতে পারেনি। তবে বাংলালিংকের বিপি অপারেটর বনি ইসরাফিল জানান, সংশ্লিষ্ট  উপজেলায় কপিলমুনি বোয়ালিয়া ও পৌর সদর সহ কয়েকটি স্থানে রেজিষ্ট্রেশন কার্যক্রম হাতে নেয়া হয়। শেষ দিনে গ্রাহকদের ভোগান্তির কথা চিন্তা করে অপারেটর ও বৃদ্ধি করা হয়। এদিকে শেষ দিনেও অনেকেই রেজিষ্ট্রেশন করতে না পারায় সিম নিবন্ধনের মেয়াদ বৃদ্ধি করার দাবী জানিয়েছে সাধারণ গ্রাহকরা।
##
পাইকগাছায় মটরসাইকেল ও নসিমন মুখোমুখি সংঘর্ষে আহত-৩
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥
পাইকগাছায় মটরসাইকেল ও নসিমন মুখোমুখি সংঘর্ষে ৩ যাত্রী আহত হয়েছে। আহতদের  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এলাকাবাসী সূত্রে জানাগেছে, শনিবার সকাল সাড়ে ৯টার দিকে পাইকগাছা-কয়রা সড়কের গজালিয়া, কালুয়া নামক স্থানে পলাশ ফার্মেসীর সামনে যাত্রীবাহী নছিমন ও দ্রুতগামী মটরসাইকেলর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় নছিমনটি পাল্টি খেলে নছিমনের তলে চাপা পড়ে খেওনা গ্রামের রউফ গাজী (৪৫), হরিয়ার নগর গ্রামের শফিকুল ইসলাম (৪০) সহ ৩ যাত্রী গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে বলে স্থানীয় ছালাম খান জানান।
##

হাফেজ আব্দুল্লাহ’র ট্যালেন্ট পুলে বৃত্তি লাভ
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥

30.04.16
হাফেজ গাজী আব্দুল্লাহ মুহাম্মদ (১২) ইবতেদায়ী সমাপনি পরীক্ষায় তানযীমূল উম্মা হিফজ মাদ্রাসা (খুলনা শাখা) থেকে ট্যালেন্ট পুলে বৃত্তি পেয়েছে। হাফেজ আব্দুল্লাহ পাইকগাছার নূরজাহান মেমোরিয়াল হাসপাতালের প্রতিষ্ঠাতা ও শিশু রোগ বিশেষজ্ঞ ডাঃ মুহাম্মদ কওছার আলী গাজী এবং গাজী মেডিকেল কলেজ হাসপাতালের কনসালট্যান্ট সনোলজিষ্ট ডাঃ জিনাত গুলশান রুনার জ্যেষ্ঠ পুত্র। সে সম্প্রতি সৌদি দুতাবাস কর্তৃক আয়োজিত হিফজুল কোরআন প্রতিযোগিতায় ১৫পারা গ্রুপে খুলনা বিভাগে প্রথম স্থান এবং জাতীয় পর্যায়ে ৬ষ্ঠ স্থান লাভ করে। মানব সম্পদ উন্নয়ন সংস্থা শেকড় আয়োজিত হিফজ প্রতিযোগিতায় ৩০পারা গ্রুপে খুলনা বিভাগে প্রথম স্থান অর্জন করে। বাংলাভিশন পবিত্র কোরআনের আলো হিফজুল কোরআন প্রতিযোগিতায় ৩০ পারা গ্রুপে খুলনা বিভাগে দ্বিতীয় স্থান লাভ করে। উল্লেখ্য তার বড় বোন ৮ম শ্রেণির মেধাবী ছাত্রী জামিলা নূরও প্রাথমিকে বৃত্তি পেয়েছিল। তার সার্বিক সফলতার জন্য মহান আল্লাহ’র কাছে শুকরিয়া আদায় সহ দেশবাসী সকলের দোয়া কামনা করেছে মেধাবী আব্দুল্লাহ ও তার পরিবার।