পাইকগাছা সংবাদ ॥ স্ত্রীর কবরের পাশে চির শায়িত হলেন উপাধ্যক্ষ নূর আলী গাজী


336 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছা সংবাদ ॥ স্ত্রীর কবরের পাশে চির শায়িত হলেন উপাধ্যক্ষ নূর আলী গাজী
অক্টোবর ১১, ২০১৫ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

পাইকগাছা প্রতিনিধি ॥
স্ত্রীর কবরের পাশে চির শায়িত হলেন খুলনার পাইকগাছা কলেজের প্রাক্তন উপাধ্যক্ষ ও আমাদেরসময় পত্রিকার সাংবাদিক মিথুন মাহফুজের পিতা নূর আলী গাজী।

রোববার সকাল পৌনে ১০ টায় পাইকগাছা কলেজ মাঠে জানাযা শেষে পৌর সদরের সরকারী কবরস্থানে স্ত্রী লতিফা খানমের কবরের পাশে মরহুমের দাফন সম্পন্ন করা হয়। জানাযায় উপস্থিত ছিলেন, স্থানীয় সংসদ সদস্য এ্যাডঃ শেখ মোঃ নূরুল হক, সাবেক সংসদ সদস্য এ্যাডঃ সোহরাব আলী সানা, মরহুমের জামাতা ও একটি বাড়ী একটি খামার প্রকল্পের প্রকল্প পরিচালক আকবর হোসেন, উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ স.ম. বাবর আলী, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ কবিরউদ্দীন, পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ শাহাদাৎ হোসেন বাচ্চু, ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, আ’লীগনেতা শেখ মনিরুল ইসলাম, অধ্যক্ষ বি.এম. শাহজাহান, মিহির বরণ মন্ডল, রমেন্দ্রনাথ সরকার, লুৎফর রহমান, উপাধ্যক্ষ সরদার মোহাম্মদ আলী, মরহুমের ছেলে ও আমাদেরসময় পত্রিকার সিনিয়র রিপোর্টার মিথুন মাহফুজ, যুব উন্নয়ন কর্মকর্তা রেজাউল করিম, আইনজীবী সমিতির সভাপতি এ্যাডঃ জি,এম, আব্দুস সাত্তার, নাগরিক কমিটির সভাপতি মোস্তফা কামাল জাহাঙ্গীর, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের উপজেলা সভাপতি আব্দুল আজিজ, সাংগঠনিক সম্পাদক এন. ইসলাম সাগর, দপ্তর সম্পাদক এম.আর মন্টু, সদস্য আব্দুর রাজ্জাক বুলি, অধ্যাপক জি,এম, আজহারুল ইসলামসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ। জানাযা পরিচালনা করেন মাওঃ আব্দুল কাদির।

উল্লেখ্য, দীর্ঘদিন দুরাগ্য ব্যধিতে আক্রান্ত হওয়ার গত শনিবার বেলা আড়াইটায় পৌরসভার ৪নং ওয়ার্ডস্থ নিজ বাসভবনে নূর আলী গাজী ইন্তেকাল করেন।
##
পাইকগাছায় এমপি নূরুল হকের হাট-বাজার পরিদর্শন
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥

পাইকগাছায় গুরুত্বপূর্ণ দুটি হাটবাজার পরিদর্শন করে পরিচ্ছন্ন ও উন্নত করার উদ্যোগ নিয়েছেন স্থানীয় সংসদ সদস্য এ্যাডঃ শেখ মোঃ নূরুল হক। তিনি শনিবার বিকালে গদাইপুর হাট ও নতুন বাজার পরিদর্শন শেষে ব্যবসায়ীদের সঙ্গে মতবিনিময় করেন। এ সময় তিনি অবৈধ স্থাপনা অপসারণ ও বিশেষ প্রকল্প গ্রহণ করার মাধ্যমে গুরুত্বপূর্ণ দুটি হাট বাজার পরিচ্ছন্ন ও উন্নত করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

এ সময় উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান কাজী আব্দুস সালাম বাচ্চু, সাবেক চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মলঙ্গী, আ’লীগনেতা রতন ভদ্র, শেখ মনিরুল ইসলাম, নজরুল ইসলাম, যুবলীগনেতা শেখ মাসুদুর রহমান, শেখ জিয়াদুল ইসলামসহ স্থানীয় ব্যবসায়ীবৃন্দ।