পাইকগাছা সংবাদ ॥ সড়ক দুর্ঘটনায় মটরসাইকেল আরোহী নিহত


527 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছা সংবাদ ॥ সড়ক দুর্ঘটনায় মটরসাইকেল আরোহী নিহত
সেপ্টেম্বর ১, ২০১৫ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস,এম, আলাউদ্দিন সোহাগ, পাইকগাছা :
খুলনার পাইকগাছায় আছাবুর রহমান বিশ্বাস (১৮) নামে এক মটরসাইকেল আরোহী সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে পাইকগাছা-কয়রা সড়কের কাটাখালী রংধনু নার্সারী সংলগ্ন এলাকায় মর্মান্তিক এ দূর্ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও ঘাতক বাসটি জব্দ বা কাউকে আটক করতে পারেনি।
থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ঘটনার দিন উপজেলার চাঁদখালী ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামের আজিজ বিশ্বাসের ছেলে আছাবুর পাইকগাছা থেকে মটরসাইকেলযোগে বাড়ী যাওয়ার সময় প্রতিমধ্যে ঘটনাস্থলে পৌছানো মাত্রই কয়রা থেকে ছেড়ে আসা আজমিরী পরিবহন নামে যাত্রীবাহী একটি বাস অতিক্রম করার সময় চালক ইকবাল গাইন মটরসাইকেলটি ব্রেক করলে পিছনে বসে আরোহী আছাবুর দ্রুতগামী বাসের সামনে ছিটকে পড়ে। এ সময় বাসের চাকায় পিষ্ট হয়ে গুরুতর আহত হলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরবর্তীতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তাররা তাকে মৃত বলে ঘোষণা করেন। এ ব্যাপারে ওসি আশরাফ হোসেন জানান, নিহতের পরিবারের সাথে কথা হয়েছে। অভিযোগ পেলে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।
##
পাইকগাছা হাসপাতালের অপারেশন থিয়েটারে ভয়াবহ অগ্নিকান্ড

পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অপারেশন থিয়েটারে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে বিভিন্ন যন্ত্রাংশ ও ইলেকট্রিক সামগ্রিসহ কয়েক লাখ টাকার মালামাল পুড়ে ভস্মিভুত হয়েছে। বিদ্যুতের শকসার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত বলে প্রাথমিক ধারণা করা হচ্ছে। জানা গেছে, মঙ্গলবার ভোর ৪টার দিকে অপারেশন থিয়েটার কক্ষে ধোয়া দেখে প্রত্যক্ষদর্শী এক রোগী পাশের কক্ষে উপস্থিত সিনিয়র স্টাফ নার্স সুলতা বিশ্বাস ও হামিদা খাতুনকে খবর দেয়। পরে তাদের মাধ্যমে খবরটি ছড়িয়ে পড়লে সকলের প্রচেষ্টায় প্রায় আধা ঘন্টা পর আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। এ ব্যাপারে মেডিকেল অফিসার ডাঃ সুজন কুমার সরকার জানান, বিদ্যুতের শকসার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হতে পারে বলে প্রাথমিক ধারণা করা হচ্ছে। কি পরিমাণ ক্ষয়-ক্ষতি হয়েছে সেটি এখনও নিরুপণ করা সম্ভব হয়নি তবে একটি এসি, স্টাবিলাইজার, সিলিং লাইট, চেয়ার, টেবিল ও প্রয়োজনীয় কাগজপত্র সম্পূর্ণ পুড়ে ভস্মিভূত হয়েছে। এছাড়াও আগুনের তাপে দেয়ালের অধিকাংশ টাইলস ধ্বসে পড়ে ব্যাপক ক্ষয়-ক্ষতি হয়েছে।
##
পাইকগাছায় মাছের পোনা অবমুক্ত
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥
পাইকগাছা পৌর সদরের মধুমিতা পার্কের মিষ্টি পুকুরে স্থানীয় সংসদ সদস্য এ্যাডঃ শেখ মোঃ নূরুল হকের পক্ষে মাছের পোনা অবমুক্ত করা হয়েছে। মঙ্গলবার সকালে আ’লীগনেতা আব্দুর রাজ্জাক মলঙ্গী ও রতন কুমার ভদ্র উপস্থিত থেকে কার্প জাতীয় বিভিন্ন মাছের পোনা অবমুক্ত করেন। এ সময় উপস্থিত ছিলেন, দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক বজলুর রহমান, মোক্তার হোসেন, বিবেকানন্দ ধর, শেখ তৌহিদ হোসেন তাজ, ডাঃ অলিউর রহমান, ফনিন্দ্রনাথ, সুবোধ মন্ডল, চন্দ্রকান্ত মন্ডল, প্রভাষ মন্ডল, রঘু ব্যানার্জী, নুরুল ইসলাম, অলিউর রহমান, সতিষ চন্দ্র মন্ডল, সুনীল মন্ডল, নিছার উদ্দীন, আতিয়ার রহমান, মুজিবর রহমান, মিলন রায়, হাফিজুর রহমান, ফরিদুল ইসলাম ও সুনীল।
##
পাইকগাছায় গাঁজাসহ ৩ যুবক আটক
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥
পাইকগাছায় গাঁজাসহ ৩ যুবককে আটক করা হয়েছে। আটককৃতরা হলো কয়রা উপজেলার হরিহরনগর গ্রামের মৃত নওশের গাজীর ছেলে অহিদুল গাজী (৩৫), খেওনা গ্রামের মাজেদ সানার ছেলে ইমরান হোসেন লিটন (২৩) ও বটিয়াঘাটা উপজেলার কবেরডোন গ্রামের মৃত গোলাম শেখের ছেলে কবির শেখ (৩৭)। সোমবার সন্ধ্যায় বাইনবাড়িয়া ক্যাম্প পুলিশের ইনচার্জ দিদার আলী অভিযান চালিয়ে শুড়িখালীর কালীবাড়ী এলাকা থেকে গাঁজা ক্রয়কালে তাদেরকে আটক করে। এ ঘটনায় মঙ্গলবার থানায় মামলা হয়েছে বলে ওসি আশরাফ হোসেন জানান।