পাইকগাছা সংবাদ ॥ সড়ক দূর্ঘটনায় শিশুসহ নিহত-২


216 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছা সংবাদ ॥ সড়ক দূর্ঘটনায় শিশুসহ নিহত-২
জানুয়ারি ২০, ২০১৯ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস, এম, আলাউদ্দিন সোহাগ ::

পাইকগাছায় বাস ও নছিমনের সাথে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় শিশু সহ দুই জন নিহত হয়েছে। নিহত শিশু আল-আমিন উপজেলার খড়িয়া গ্রামের মিজানুর গাজীর ছেলে ও ফজলু গাজী (৩৫) একই এলাকার সুরোত গাজীর ছেলে। পুলিশ ঘাতক বাসটিকে জব্দ করেছে। আহত নছিমন চালক মিজানুর জানান, রোববার ঝিকরগাছা থেকে নছিমন যোগে আমরা বাড়ি আসতে ছিলাম। পথিমধ্যে বিকাল পৌনে ৩টার দিকে আগড়ঘাটা বাজার মোড়ে পৌছালে পাইকগাছা থেকে ছেড়ে আসা খুলনা-ব-৬৪১ নং খুলনাগামী যাত্রীবাহী বাস নছিমনকে মুখোমুখি ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই আমার ৪ বছরের শিশু ছেলে আল-আমিন মারা যায়। ইউপি সদস্য জাহাঙ্গীর হোসেন জানান, আহত দু’জনের মধ্যে ফজলুর অবস্থা আশংকাজনক হওয়ায় প্রথমে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে উন্নত চিকিৎসার জন্য খুলনায় নেওয়ার পথে পথিমধ্যেই সে মারা যায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ প্রশান্ত কুমার মন্ডল জানান, শিশু আল-আমিনকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে। অপর দিকে আহত দু’জনের মধ্যে মিজানুরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় এবং ফজলুর ডান পা ভেঙ্গে মাংস বেরিয়ে প্রচুর রক্ত ক্ষরণ হওয়ায় তাকে খুলনায় প্রেরণ করা হয়। ওসি আমিনুল ইসলাম বিপ্লব দু’জন নিহত হওয়ার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘাতক বাসটিকে জব্দ করা হয়েছে এবং এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

#

পাইকগাছায় চিংড়ি ঘের জবর দখলকে কেন্দ্র করে সংঘর্ষ; পাল্টা-পাল্টি মামলা; যুবলীগনেতা সহ উভয় পক্ষের আটক-৭
এস, এম, আলাউদ্দিন সোহাগ ::
পাইকগাছায় চিংড়ি ঘের জবর দখলকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় থানায় পাল্টা-পাল্টি মামলা হয়েছে। পুলিশ যুবলীগ নেতা সহ উভয় পক্ষের ৭ জনকে আটক করেছে। মামলা সূত্রে জানাগেছে, উপজেলার বয়রা মৌজার একটি চিংড়ি ঘের নিয়ে ঘোষাল গ্রামের শওকত গাজী গংদের সাথে সরল গ্রামের আব্দুল হাকিম গংদের সাথে বিরোধ চলে আসছে। ঘটনার দিন শনিবার সকালে হাকিম গংদের লোকজন উক্ত চিংড়ি ঘের জবর দখল করতে গেলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে কয়েকজন আহত হয়। এ ঘটনায় শওকত গাজীর ছেলে মামুন গাজী বাদী হয়ে শফিকুল ইসলাম (৩৫) সহ ৬ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৩০/৩৫ জনকে আসামী করে থানায় মামলা করে। যার নং-১৬। অপর দিকে শামীমা সুলতানা শান্তা বাদী হয়ে মঞ্জুয়ারা সহ ৯ জনের নাম উল্লেখ ও ১৫/২০ জনকে অজ্ঞাত আসামী করে পাল্টা মামলা করে। যার নং- ১৭। এ ঘটনায় পুলিশ যুবলীগনেতা শফিকুল ইসলাম (৩৫), শেখ আব্দুল হাকিম (৫০), আমিনুল ইসলাম ডাবলু (৩০), গোলাম রব্বানী (৩০), মেহেদী হাসান (২৮), আল-আমিন গাজী (৩০) ও রোজিনা বেগম (২৬) সহ দুই মামলার উভয় পক্ষের ৭জনকে আটক করে। আটককৃতদের আদালতে পাঠানো হয় বলে ওসি আমিনুল ইসলাম বিপ্লব জানান।

#

সভাপতি- ইব্রাহীম সম্পাদক- সবুজ
পাইকগাছা ইলেকট্রনিক্স ব্যবসায়ী সমিতির কমিটি গঠন
এস, এম, আলাউদ্দিন সোহাগ ::
পাইকগাছায় বিশিষ্ট ব্যবসায়ী মোঃ ইব্রাহীম শেখকে সভাপতি ও আলমগীর কবির সবুজকে সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট পাইকগাছা ইলেকট্রনিক্স ব্যবসায়ী সমিতির কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি প্রভাষক এস. রোহতাব উদ্দীন আহম্মেদ, কোষাধ্যক্ষ মিজানুর রহমান, সদস্য দাউদ শরীফ, শংকর কান্তি রায়, সেলিম জাহাঙ্গীর সুমন, সমর কুমার বিশ্বাস, গাজী রুবেল রাশেদ রকি, সন্তু অধিকারী, পলাশ গাজী, সৈয়দ বুলবুল হোসেন, বাবুল আক্তার ও সুব্রত কুমার মন্ডল।

#

পাইকগাছায় চেয়ারম্যান প্রার্থী মন্টুর গণসংযোগ
এস, এম, আলাউদ্দিন সোহাগ ::
পাইকগাছা উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে বিভিন্ন স্থানে গণসংযোগ করেছেন সাবেক এমএনএ শহীদ এমএ গফুরের জ্যেষ্ঠ পুত্র ও চেয়ারম্যান প্রার্থী আনোয়ার ইকবাল মন্টু। উপজেলা আওয়ামী লীগনেতা মন্টু দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে তিনি রোববার দিনভর উপজেলার সোলাদানা বাজার, চারবান্ধা, চৌরাস্তা মোড়, রাড়–লী, বাঁকা বাজার, বোরহানপুর ও বোয়ালিয়া সহ বিভিন্ন স্থানে গণসংযোগ করে উপজেলা নির্বাচনে দোয়া ও সমর্থন কামনা করেন। এ সময় নেতাকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা পরিষদ সদস্য আব্দুল মান্নান গাজী, ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ গোলদার, নির্মল ঢালী, তপন গাইন, ডাঃ শংকর দেবনাথ, আব্দুল হাকিম গোলদার, সবুর গাজী, রেজাউল করিম, অশোক অধিকারী, বিমল, শিমুল গাজী, সুভাষ মন্ডল, তপন ঘোষ, কায়কোবাদ, মফিজুল ইসলাম ও লিটু আনাম।

#

পাইকগাছায় প্রতিপক্ষের বিরুদ্ধেচিংড়ি ঘেরের দখল ছেড়ে না দেওয়ার অভিযোগ
এস, এম, আলাউদ্দিন সোহাগ ::

পাইকগাছায় প্রতিপক্ষ প্রভাবশালীর বিরুদ্ধে চিংড়ি ঘেরের দখল ছেড়ে না দেওয়ার অভিযোগে থানায় সাধারণ ডায়েরী হয়েছে। প্রাপ্ত অভিযোগে জানাগেছে, উপজেলার আমুরকাটা গ্রামের মৃত অঘোর চন্দ্র মন্ডলের ছেলে কার্তিক চন্দ্র মন্ডল ২০১৮ সালে জনৈক জহরত আরা বেগমের নিকট হতে আমুরকাটা মৌজায় বিঘা প্রতি ৮ হাজার টাকা হারি হিসাবে ৪ একর জমি ৪ বছরী মেয়াদী লীজ নেন। এদিকে উক্ত সম্পত্তিতে পূর্ব থেকে মাছ চাষ করে আসছিল আনিছুর রহমান সরদার নামে এক ব্যক্তি। কার্তিক মন্ডল আনিছুরকে তার মালামাল সরাইয়া নেওয়ার জন্য বারবার অনুরোধ করলেও ঘেরের দখল ছাড়ছেন না তিনি। যার ফলে গত ১০ জানুয়ারী কার্তিকের লোকজন দখল বুঝে নিতে চিংড়ি ঘেরে গেলে প্রতিপক্ষের লোকজন তাদেরকে অকথ্যভাষায় গালিগালাজ সহ মারপিট করতে উদ্যত হয়। এ ঘটনায় কার্তিক চন্দ্র মন্ডল বাদী হয়ে আনিছুর রহমানের বিরুদ্ধে থানায় জিডি করেছে। যার নং- ৮৬২, তাং- ২০/০১/২০১৯ ইং।

#