পাইকগাছা সংবাদ ॥ ৮০ বোতল ফেন্সিডিল সহ দু’যুবক আটক


351 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছা সংবাদ ॥ ৮০ বোতল ফেন্সিডিল সহ দু’যুবক আটক
জানুয়ারি ১৫, ২০১৬ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস, এম, আলাউদ্দিন সোহাগ, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥
পাইকগাছায় ৮০ বোতল ফেন্সিডিল সহ দু’যুবককে আটক করা হয়েছে। থানা পুলিশ শুক্রবার সকালে বরইতলা খেয়া ঘাট নামক স্থান থেকে তাদের কে আটক করে। আটককৃত দু’যুবক সাতক্ষীরা সদর থানার শ্রীরামপুর গাংকাটি পাড়া এলাকার রহমত আলী শেখের ছেলে আব্দুল হাকিম (২০) ও একই এলাকার শওকত মীরের ছেলে হাবিব মীর (২০)। থানা পুলিশ সূত্রে জানা গেছে, ঘটনার দিন সকালে দু’যুবক সাতক্ষীরার সীমান্ত এলাকা থেকে ফেন্সিডিল নিয়ে খুলনায় যাওয়ার উদ্দেশ্যে পাইকগাছার সোলাদানা ইউনিয়নের বরইতলা খেয়া ঘাট নামক স্থানে খেয়া পারের জন্য অপেক্ষা করছিল। গোপন সংবাদের ভিত্তিতে এ খবর জানতে পেরে থানার এসআই আবু সাঈদ ও এসআই মান্নান ফকির অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে ব্যাগ ভর্তি ৮০ বোতল ফেন্সিডিল সহ তাদেরকে হাতেনাতে আটক করে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে আটক দু’যুবককে আসামী করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা করা হয়েছে বলে ওসি আশরাফ হোসেন জানান। যার নং- ১০, তাং ১৫/০১/১৬ইং।
##
পাইকগাছায় শহীদ এমএ গফুর স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্টে মিলু জুটির জয়

15.01.16-2
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥
পাইকগাছায় ৮ দলীয় শহীদ এমএ গফুর স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। বনানী সংঘের উদ্যোগে ও সিনিয়র জুনিয়র ক্লাবের সহযোগিতায় বৃহস্পতিবার সন্ধ্যায় অফিসার্স ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত টুর্নামেন্টে, যশোর, চুকনগর, সিনিয়র-জুনিয়র ক্লাব, কপিলমুনি, রনি জুটি, মিলু জুটি, রিপন জুটি ও সেলিম জুটি প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে। প্রতিযোগিতায় ফাইনালে ১৪-১৩ ও ১৪-৯ পয়েন্টের ব্যবধানে সিনিয়র-জুনিয়র ক্লাবকে পরাজিত করে মিলু জুটি চ্যাম্পিয়ন হয়। খেলা শেষে বনানী সংঘের সহ-সভাপতি অধ্যাপক জিএম আজহারুল ইসলামের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ স ম বাবর আলী। বিশেষ অতিথি ছিলেন, অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আশরাফ হোসেন, শহীদ এমএ গফুরের জ্যোষ্ঠ পুত্র আনোয়ার ইকবাল মন্টু, ওসি পতœী রোমানা আফরোজ, আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক এ্যাডঃ আবুল কালাম আজাদ,। বক্তব্য রাখেন, এ্যাডঃ শফিকুল ইসলাম কচি, এ্যাডঃ হুমায়ুন কাদির, এ্যাডঃ মোজাফ্ফার হাসান ও শফিকুল ইসলাম মোড়ল। খেলা পরিচালনা করেন নূরুজ্জামান টিটু।
##
পাইকগাছায় এমপি ও ওসির হস্তক্ষেপে শান্তিপূর্ণ বাস্তপূজা অনুষ্ঠিত
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥
পাইকগাছায় এমপি ও ওসি’র হস্তক্ষেপে শান্তিপূর্ণ বাস্তপূজা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দুপুরে পুলিশের উপস্থিতিতে গদাইপুর ঘোষ পাড়া বাস্তপূজা মন্ডপে শান্তিপূর্ণ এ পূজা সম্পন্ন হয়। উল্লেখ্য ঘোষ পাড়ার বটতালায় একটি পূজা মন্ডপ রয়েছে যেখানে এলাকার সনাতন ধর্মালম্বীরা দীর্ঘদিন বাস্তপূজার আয়োজন করে আসছিল। গত বছর ঐ স্থানে পূজার আয়োজন নিয়ে স্থানীয় দুটি পক্ষের সৃষ্টি হয়। এমনকি দুটি পক্ষেই সংঘাত-সংঘর্ষ ও মামলায় জড়িয়ে পড়ে। এবছর ও পূজা নিয়ে বিবাদমান দুটি পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল। দু পক্ষের সমজোতার ভিত্তিতে এ বারের পূজা যাতে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হয় এ জন্য স্থানীয় সংসদ সদস্য বিষয়টি নিরসণ কল্পে ওসি আশরাফ হোসেনকে দায়িত্ব দেন। শুক্রবার সকালে ওসি’র হস্তক্ষেপে এক শালিসী বৈঠকে দুপক্ষই একই স্থানে পৃথক ভাবে পূজা করতে রাজি হয় এবং দুপুরে পুলিশের উপস্থিতিতেই দু’পক্ষই শান্তিপূর্ণ ভাবে পূজা সম্পন্ন করেছেন বলে স্থানীয় পূজা কমিটির নেতৃবৃন্দরা জানান।