পাইকগাছা সংবাদ ॥ পাইকগাছায় জাতীয় নিরাপদ সড়ক দিবসের র‌্যালী ও আলোচনা সভা


297 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছা সংবাদ ॥ পাইকগাছায় জাতীয় নিরাপদ সড়ক দিবসের র‌্যালী ও আলোচনা সভা
অক্টোবর ২২, ২০১৬ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email


পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥
পাইকগাছায় জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। দিবসটি উপলক্ষে নিরাপদ সড়ক চাই (নিসচা), কপিলমুনি শাখার উদ্যোগে শনিবার সকালে এক বর্ণাঢ্য র‌্যালী বাণিজ্যিক শহর কপিলমুনির প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সহচরী বিদ্যামন্দির শহীদ মিনার চত্ত্বরে সংগঠণের স্থানীয় সভাপতি এইচ,এম, শফিউল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক রাজুর পরিচালনায় ‘দোষারোপ নয়, দূর্ঘটনার কারণ জানতে হবে, সবাইকে নিয়ম মানতে হবে’ প্রতিপাদ্য বিষয়ের উপর অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন ওসি মারুফ আহম্মাদ। বক্তব্য রাখেন, অধ্যক্ষ হরেকৃষ্ণ দাশ, সাংবাদিক মোঃ আব্দুল আজিজ, এস,এম, আলাউদ্দিন সোহাগ, আলাউদ্দীন রাজা, ক্যাম্প ইনচার্জ এস,আই বরকত আলী, নিসচা’র উপদেষ্টা মঈনুল হাসান শিমুল, আ’লীগনেতা সরদার গোলাম মোস্তফা ও সাবরিন আক্তারসহ স্থানীয় নেতৃবৃন্দ।
###

 

স্বামীকে হত্যার অভিযোগে স্ত্রী, শ্যালকসহ ৪জনকে আটক করেছে পুলিশ

এস,এম, আলাউদ্দিন সোহাগ, পাইকগাছা (খুলনা) ॥
পাইকগাছায় হাসপাতাল কর্মচারী স্বামীকে হত্যার অভিযোগে স্ত্রী, শ্যালকসহ ৪জনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের হয়েছে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড চেয়ে আসামীদের আদালতে পাঠিয়েছে।
সংশ্লিষ্ট জানা গেছে, স্বাস্থ্য বিভাগে কর্মরত সদ্য এলপিআর-এ উপজেলার হিতামপুর গ্রামের মৃত আজিজ সানার ছেলে রেজাউল ইসলাম (৫৮) শুক্রবার সকালে স্ত্রী পলিকে নিয়ে পৌরসভার ভাড়াটে বাসা থেকে মালামাল নিয়ে গদাইপুরের মেলেকপুরাইকাটিস্থ নতুন বাড়িতে ওঠে এবং দুপুরের দিকে নতুন বাড়ির একটি কক্ষ থেকে অচেতন অবস্থায় রেজাউলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে মৃত দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য খুমেক হাসপাতালে প্রেরণ করে। এ ঘটনায় নিহতের ভাতিজা সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলার পিরোজপুরের হারুন আল-কবির সানা বাদী হয়ে জায়গা-জমি, দাম্পত্য কলহ ও পেনশনের টাকা ভাগাভাগি নিয়ে রেজাউলকে পরিকল্পিতভাবে হত্যা করার অভিযোগে স্ত্রী পলি বেগম, শ্যালক রনি, দু’ভ্যান চালক জাহাঙ্গীর ও মফিজুলকে আসামী করে থানায় হত্যা মামলা দায়ের করে। যার নং- ১৯, তাং- ২১/১০/২০১৬। মামলার তদন্ত কর্মকর্তা এস,আই মোঃ আব্দুল হাকিম জানান, আটক ৪ আসামীকে ৭ দিনের রিমান্ড আবেদন চেয়ে শনিবার আদালতে পাঠানো হয়েছে। ওসি মারুফ আহম্মদ জানান, নিহতের মাথায় আঘাতের চি‎হ্ন পাওয়া গেছে। তবে ময়না তদন্তের রিপোর্ট হাতে না পাওয়া পর্যন্ত হত্যার বিষয়টি নিশ্চিত করা যাচ্ছে না।
###

পাইকগাছায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥
পাইকগাছায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মালেক (৪২) নামে এক যুবকের করুণ মৃত্যু হয়েছে। মালেক উপজেলার চরমলই গ্রামের মৃত আলী আহম্মেদের ছেলে।
নিহতের পরিবার সূত্রে জানা গেছে, শনিবার সকালে মালেক বাড়ীর পাশে গাছের ডালপালা কাটার সময় অসাবধানতা বশতঃ বিদ্যুতের তারের সাথে স্পৃষ্ট হয়ে নিচে পড়ে যায়। পরে মূমুর্ষ অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত্যু ঘোষণা করেন।
##
পাইকগাছায় প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ আহত
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥
পাইকগাছায় চিংড়ি ঘেরের বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় অজিত বাইন (৬৫) নামে এক বৃদ্ধ আহত হয়েছে। আহতকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শনিবার সকাল ১০টার দিকে কৈয়াছিটিবুনিয়া এলাকায় হামলার এ ঘটনা ঘটে।
আহতের পরিবার সূত্র জানিয়েছে, কৈয়াছিটি মৌজায় ৪ বিঘা আয়তনের একটি চিংড়ি ঘেরের সম্পত্তি নিয়ে মৃত ললিত বাইনের ছেলে অজিত বাইনের সাথে প্রতিপক্ষ মুরালী, দীপক গংদের সাথে দীর্ঘদিন বিরোধ চলে আসছে। এ নিয়ে ইউনিয়ন পরিষদ ও থানায় একাধিকবার শালিশী বৈঠক হয়েছে। থানা পুলিশের পক্ষ থেকে গত শুক্রবার শালিসী বৈঠক নির্ধারণ করা হয়। কিন্তু বৈঠকে এক পক্ষ হাজির না হওয়ায় বিষয়টি অমীমাংসিত থেকে যায়। এদিকে বিরোধকে কেন্দ্র করে শনিবার সকালে নিজ বাড়িতে অজিত বাইনকে প্রতিপক্ষ মুরারী ও দীপক পিটিয়ে আহত করে। পরে স্থানীয় লোকজন আহত অজিতকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভুির্ত করে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছিল।