পাইকগাছা সংবাদ : উপজেলা স্বাস্থ্য সহকারী এসোসিয়েশনের আনন্দ শোভাযাত্রা


85 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছা সংবাদ : উপজেলা স্বাস্থ্য সহকারী এসোসিয়েশনের আনন্দ শোভাযাত্রা
সেপ্টেম্বর ৩০, ২০১৯ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥
টিকদান কর্মসূচির সাফল্যের জন্য গ্লোবাল অ্যালায়েন্স ফর ভ্যাক্সিনস অ্যান্ড ইমিউনাইজেশন (জিএভিআই) প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে “ভ্যাকসিন হিরো” সম্মাননায় ভূষিত করায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আনন্দ শোভাযাত্রা করেছেন পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্বাস্থ্য সহকারী এসোসিয়েশন। সোমবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্ত্বরে অনুষ্ঠিত আনন্দ শোভাযাত্রায় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নিতীশ চন্দ্র গোলদার, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ সুজন কুমার সরকার, মেডিকেল অফিসার ডাঃ সাফিকুল ইসলাম শিকদার, প্রশান্ত কুমার মন্ডল, সঞ্জয় কুমার মন্ডল, সামিউল ইসলাম, স্বাস্থ্য সহকারী এসোসিয়েশনের সভাপতি রুহুল কুদ্দুস, সাধারণ সম্পাদক তাপস সরকার, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম, যুবলীগনেতা আকরামুল ইসলাম, পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি জুলি শেখ, ছাত্রলীগনেতা বাঁধন হাসান, স্বাস্থ্য সহকারী আল-আমিন রেজা, কাজল, নিখিল চন্দ্র ঘোষ, সঞ্জয় ও কামরুজ্জামান।

#

পাইকগাছায় ওয়াশ প্রকল্পের পরিকল্পনা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥
ইসিআর ওয়াশ প্রকল্প কর্তৃক পাইকগাছা পৌরসভার ওয়াশ ব্যবস্থা উন্নয়নে ২০১৯-২০ পরিকল্পনার অগ্রগতি যাচাই ও পরবর্তী পরিকল্পনা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ওয়াটার এইড এর সহযোগিতায় পৌরসভা ও নবলোকের উদ্যোগে সোমবার সকালে পৌর সদরের অভিজাত কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন, ভারপ্রাপ্ত মেয়র এসএম এমদাদুল হক। বক্তব্য রাখেন, নবলোকের প্রকল্প ব্যবস্থাপক মঈন উদ্দীন শেখ, প্রাক্তন অধ্যক্ষ রমেন্দ্রনাথ সরকার, প্রাক্তন অধ্যাপক জিএমএম আজাহারুল ইসলাম, ষোলআনা ব্যবসায়ী সমবায় সমিতির সভাপতি এ্যাডঃ মোর্তজা জামান আলমগীর রুলু, পাইকগাছা প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ আব্দুল আজিজ, কাউন্সিলর আসমা আহমেদ, কবিতা দাশ, সরবানু বেগম, আলাউদ্দীন গাজী, অহেদ আলী গাজী, গাজী আব্দুস সালাম, রবি শংকর মন্ডল, কামাল আহমেদ সেলিম নেওয়াজ, শেখ মাহবুবুর রহমান রনজু, কাজী নেয়ামুল হুদা কামাল, পৌর সচিব লিয়াকত হোসেন, সহকারী প্রকৌশলী এমএম নূর আহম্মাদ, শারমীন নাহার, আব্দুল মজিদ বয়াতী, জামিনুর ইসলাম, ইব্রাহীম হোসেন, নবলোকের পপি আক্তার, আয়ুব আলী ও শাহীন হোসেন।

#

পাইকগাছার ৩ রাইচ মিল মালিককে জরিমানা

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥
পাইকগাছায় ভ্রাম্যমান আদালতে ৩ রাইচ মিলের মালিককে জরিমানা করা হয়েছে। সোমবার বিকালে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার জুলিয়া সুকায়না সরল ও গোপালপুর এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এ সময় তিনি পণ্যে পাটজাত মোড়কের বাধ্যতামূলক ব্যবহার আইনের আওতায় রাইচ মিল মালিক আমিনুর রহমানকে ৭ হাজার, জাকির হোসেনকে ৫ হাজার ও বাবলু গাজীকে ৪ হাজার টাকা জরিমানা করেন। এ সময় উপস্থিত ছিলেন, পাট অধিদপ্তর খুলনার পরিদর্শক মোক্তার আলী হাওলাদার ও পেশকার দীপংকর প্রসাদ মল্লিক।

#

পাইকগাছার সম্মেলন ছাড়াই কমিটি ঘোষণা করার প্রতিবাদে ছাত্রলীগের একাংশের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥
পাইকগাছার চাঁদখালী ও সোলাদানা ইউনিয়ন কমিটি ঘোষণা করার প্রতিবাদে ছাত্রলীগের একাংশের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। উল্লেখ্য, রোববার উপজেলা ছাত্রলীগের সভাপতি এসএম মসিয়ার রহমান ও সাধারণ সম্পাদক তানজিম মোস্তাফিজ বাচ্চু উপজেলার চাঁদখালী ও সোলাদানা ইউনিয়ন ছাত্রলীগের কমিটি ঘোষণা করে। সম্মেলন ছাড়াই অছাত্রদের দিয়ে পকেট কমিটি করা হয়েছে এমন অভিযোগে ছাত্রলীগের বৃহৎ একটি অংশ সোমবার বিকালে পৌর সদরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে। প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, জেলা ছাত্রলীগনেতা মাসুদুর রহমান মানিক, সাবেক ছাত্রনেতা মিজানুর রহমান, দীপংকর মন্ডল, মফিজুল ইসলাম, ছাত্রলীগনেতা কবির উদ্দীন সরদার, রায়হান পারভেজ রনি, আজমল হোসেন বাবু, রাসেল মোড়ল, রাসেদুজ্জামান রাশেদ, মাহবুবুর রহমান নয়ন, ইমরান হোসেন, মহসিন, শুভ, মুজাহিদ, মুক্ত অধিকারী, নাঈম ও শাহিনুর রহমান। প্রতিবাদ সমাবেশে বক্তারা অবিলম্বে প্রেস কমিটি বাতিল করে সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি গঠনের দাবী জানান।

#

সড়ক দূর্ঘটনায় নিহত খায়রুলের দাফন সম্পন্ন

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥
পাইকগাছায় সড়ক দূর্ঘটনায় নিহত খায়রুল ইসলামের দাফন সম্পন্ন হয়েছে। সোমবার সকাল ১১ টায় জানাযা শেষে পারিবারিক কবর স্থানে তার দাফন সম্পন্ন করা হয়। উল্লেখ্য, নিহত খায়রুল ইসলাম (৩৫) পৌরসভার ৪নং ওয়ার্ড সরল গ্রামের মোস্তফা সরদারের ছেলে। খায়রুল রোববার দুপুরে মটর সাইকেল যোগে সোলাদানা সড়ক দিয়ে যাওয়ার সময় পথিমধ্যে ভিলেজ পাইকগাছা মোড়নামক স্থানে পৌছালে নছিমনের সাথে মুখোমুখি ধাক্কা লাগে। এতে খায়রুল গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে খুলনার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তার মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি পিতা, মাতা, স্ত্রী ও ১ বোন সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।