পাটকেলঘাটার কুমিরা বালিকা বিদ্যালয়ে পবিত্র শব-ই মিরাজ উদযাপিত


377 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাটকেলঘাটার কুমিরা বালিকা বিদ্যালয়ে পবিত্র শব-ই মিরাজ উদযাপিত
মে ৫, ২০১৬ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কামরুজ্জামান মোড়ল  ॥
পাটকেলঘাটার কুমিরা পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে পবিত্র লাইলাতুল মে’রাজ উপলক্ষ্যে বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহঃবার সকাল ১০ টায় বিদ্যালয়ের হলরুমে মাহফিল অনুষ্ঠিত হয়। মহানবী (সাঃ)’র কর্মময় বর্ণাঢ্য জীবন নিয়ে আলোচিত মাহফিলে শতদল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামসুল আলমের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন পাটকেলঘাটা বাজার জামে মসজিদের পেশ ইমাম ও খতিব মাওলানা মঈনুদ্দীন বুখারী।
দ্বিতীয় বক্তা হিসেবে বক্তব্য রাখেন বালিয়াদহা জামে মসজিদ ও বাগমারা মাদ্রাসার আরবি শিক্ষক হযরত মাওঃ শওকত হোসেন এবং তৃতীয় বক্তা হিসেবে বক্তব্য রাখেন কুমিরা বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ রফিকুল ইসলাম। এসময় বক্তব্য রাখেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, কুমিরা ইউপি চেয়ারম্যান শেখ গোলাম মোস্তফা, কুমিরা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ও বিদ্যালয়ের এসএমসি সদস্য  রফিকুল ইসলাম সহ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নারায়ণ চন্দ্র মজুমদার, সাংবাদিক এস.এম মফিদুল ইসলাম, হযরত আলী, নব-নির্বাচিত মেম্বর আলাউদ্দিন ও বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী বৃন্দ। মাহফিলটি পরিচালনা করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক রফিকুল ইসলাম।

পাটকেলঘাটার কুমিরায় সৃজনী কোচিংয়ের শুভ উদ্ধোধন
কামরুজ্জামান মোড়ল  ॥
পাটকেলঘাটার কুমিরা বাদামতলায় সৃজনী কোচিং সেন্টারের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল সন্ধ্যা ৭ টায় কোচিং রুমে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়। সাংবাদিক এস.এম মফিদুল ইসলাম, আমিনুর রহমান, ইনামুল ও হাবিবুল্লাহ পরিচালিত কোচিংয়ে আলোচনা ও মোনাজাত করেন রাঢ়ীপাড়া জামে মসজিদের পেশ ইমাম ও বক্তা হাফেজ আবুল কাশেম হেলালী।