পাটকেলঘাটায় আমন চাল সংগ্রহের উদ্বোধন


411 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাটকেলঘাটায় আমন চাল সংগ্রহের উদ্বোধন
ডিসেম্বর ২২, ২০১৬ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কামরুজ্জামান মোড়ল ॥
তালা উপজেলার পাটকেলঘাটা সরকারী খাদ্যগুদামে আমন চাল সংগ্রহ ২০১৬-১৭ এর উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১ টায় উপজেলা অভ্যন্তরীন ধান, চাল সংগ্রহ কমিটির সভাপতি ও নির্বাহী কর্মকর্তা মোঃ ফরিদ হোসেন ৪০ মেট্রিকটন চাল সংগ্রহের মাধ্যমে কর্মসূচি উদ্বোধন করেন।

পাটকেলঘাটা খাদ্যগুদাম পরিদর্শক (ওসিএলএসডি) সুশান্ত মজুমদার এর আয়োজনে অনুষ্ঠিত সংগ্রহ অভিযানে মেসার্স রাকিব অটো রাইস, সুবোধ হাসকিন ও বিশ্বাস রাইস মিল থেকে এ চাল সংগ্রহ করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা খাদ্য নিয়ন্ত্রক গাজী মাজহারুল আনোয়ার, পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ মোঃ মহিবুল ইসলাম, উপজেলা রাইস মিল মালিক সমিতির সভাপতি খন্দকার মোয়াজ্জেম হোসেন রনজু, সম্পাদক প্রণয় পাল,

সহ-সভাপতি আলহাজ্ব এবাদুল ইসলাম, মিল মালিক বিশ্বাস মুশফিকুর রহমান, আমজাদ হোসেন, বিধান কুন্ডু, ব্যবসায়ী সুকুমার ঘোষ, তপন দাশ আরও অনেকে।

চলতি বছরের ২৭ নভেম্বর খাদ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে আমন মৌসুমে সরকারের মুল্যায়ন, পরিকল্পনা ও পরিধারণ কমিটির সিদ্ধান্ত মোতাবেক প্রতিকেজি চাল ৩৩ টাকা দরে এ উপজেলার খাদ্যগুদামে ৮’শ ৫৬ মেট্রিক টন চাল সংগ্রহের লক্ষমাত্রা রয়েছে।

যা ১ ডিসেম্বর হতে আগামী ২০১৭ সনের ১৫ মার্চ পর্যন্ত সংগ্রহ অভিযান অব্যাহত থাকবে।

##
সাতক্ষীরা পবিস’র ৩১ তম বার্ষিক সদস্য সভা

সাতক্ষীরা পল্লীবিদ্যুৎ সমিতি চত্তরে ৩১ তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত হয়েছে। বিদ্যুৎ সমিতি বোর্ডের সভাপতি চিত্তরঞ্জন চক্রবর্তীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে পল্লীবিদ্যুতায়ন বোর্ডের চেয়ারম্যান মেজর জেনারেল মঈনউদ্দিন এর সাথে স্বাগত বক্তব্য এবং গ্রাহকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

বৃহস্পতিবার সকাল ১০ টায় সমিতির সদর দপ্তরে অনুষ্ঠিত সভায় দ্বিতীয় পর্বে সমিতি বোর্ডের সভাপতি চিত্তরঞ্জন চক্রবর্তীর উদ্বোধনে কোষাধ্যক্ষ আকদাস হোসেন বার্ষিক আয় ব্যয়ের হিসাব দাখিল করেন ।

সমিতির মহাব্যবস্থাপক রবীন্দ্রনাথ দাস অবস্থা সংবলিত প্রতিবেদন পাঠ করে শোনান। সমিতির কো-অর্ডিনেটর শেখ মহিদুল ইসলাম ও কম্পিউটার অপারেটর নুরজাহানের সঞ্চালনায় লাকী কুপনে অংশ নেয়া গ্রাহকদের মধ্যে পুরষ্কার বিতরণ করা হয়।

এছাড়া সর্বোচ্চ বিদ্যুৎ ব্যবহার ও নিয়মিত বিল পরিশোধকারী গ্রাহকদের বিশেষ পুরস্কার দেয়া হয়।
##