পাটকেলঘাটায় আ’লীগ নেতাদের পূজা মন্ডপ পরিদর্শন


410 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাটকেলঘাটায় আ’লীগ নেতাদের পূজা মন্ডপ পরিদর্শন
অক্টোবর ২২, ২০১৫ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

মাহফুজুর রহমান মধ, পাটকেলঘাটা প্রতিনিধি :
পাটকেলঘাটা সরুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান মতিয়ার রহমান অষ্ঠমী ও নবামীতে ইউনিয়নে বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন ও হিন্দু সম্প্রদরের মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। তিনি সরুলিয়া , কাশিপুর, বড়বিলা,পুটিয়াখালী, পারকুমিরা, স্বার্বজনীন পুজা মন্দীর, তৈলকুপি, শাকদাহ, বাইগুনি,রাজেন্দ্রপুরসহ বিভিন্ন পুজামন্ডপ পরিদর্শন করেন ও নগদ অর্থ প্রদান করেন। সফরসঙ্গী হিসাবে বিভিন্ন ওয়ার্ডে দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পাটকেলঘাটা সরুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও আসন্ন ্ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী  বিশ্বাস আতিয়ার রহমান ইউনিয়নে বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন । অপরদিকে সরুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মাষ্টার আব্দুল হাইরের নেতৃত্বে বিশাল মটর সাইকেল বহর নিয়ে সরুলিয়া ১৮টি পূজা মন্ডপ পরিদর্শন করেন। এ ছাড়াও  জেলা আওয়ামীলীগ নেতা  শেখ মঞ্জুরুল ইসলাম,তালা উপজেলা জাতীয় পাটির সাধারন সম্পাদক এস এম আলাউদ্দীন ও পাটকেলঘাটা প্রেসক্লাবের সভাপতি শেখ জহুরুল হক  বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন।
##

তালা কলারোয়ায় ইঞ্জিনিয়ার শেখ মুজিবুর রহমানের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন

সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য ইঞ্জিনিয়ার শেখ মুজিবুর রহমান বুধবার তালা উপজেলার খলিষখালী ইউনিয়নের দলুয়া,গাছা,সোনা বাদাল,সরুলিয়া ইউনয়নের কাশিপুর,হরিসভা সহ বিভিন্ন পূজামন্ডপ ও বৃহস্পতিবার কলারোয়া উপজেলার সোনাবাড়িয়া ইউনিয়নের  বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন। হিন্দু সম্প্রদায়ের মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় কালে বর্তমান সরকারের উন্নয়নমুলক কর্মকান্ড তুলে ধরেন। তিনি আরও বলেন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমানে দেশের মানুষ শান্তিতে বসবাস করছে। বাংলাদেশ সাম্প্রদায়িক  সম্প্রীতির দেশ উল্লেখ করে তিনি বলেন ধর্ম যার যার উৎসব সবার যে যার  ধর্ম পালন করবে ।
###
খেশরা ইউপি চেয়ারম্যানের বিভিন্ন পূজামন্ডপে পরিদর্শন

উপজেলায় ১০নং খেশয়া ইউনিয়নের চেয়ারম্যান এসএম লিয়াকত হোসেনের নেতৃত্বে ইউনিয়নের পূজামন্ডপ গুলো পরিদর্শন করেন মুড়াগাছা, আর্দশ বাজার,বালিয়া,তেঘরিয়া,ঋিষিপাড়া,শাহাদাৎপুর খেশয়া উত্তর পাড়া সহ বিভিন পূজামন্ডপ । হিন্দু সম্প্রদায়ের সর্ব স্তরে মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।এসময় সফরসঙ্গী হিসাবে ছিলেন, মেম্বর রাশেদ সানা, শামসুল হক ,মেজবাহুল হক, জাহিদুর রহমান,ওলিউর রহমান , সরদার সানা সহঅসংখ্যা নেতাকর্মি গন্যমান্যা ব্যাক্তিদের নিয়ে পূজামন্ডপ পরিদর্শন করেন। এবং পূজার সার্বিক বিষয়ে খোজ খবর নেন। এবং আয়োজক কমিটির নেতৃবৃন্দের কাছে নগদ অর্থ প্রদান করেন।
##
সাতক্ষীরা জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্ট্রান ঐক্যপরিষদ সভাপতির বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন
পাটকেলঘাটা প্রতিনিধি:
সাতক্ষীরা জেলা হিন্দুবৌদ্ধ খ্রীষ্ট্রান ঐক্যপরিষদ সভাপতি ও জেলা কৃষকলীগের সভাপতি বিশ্বজিৎ সাধু বৃহস্পতিবার  সারাদিন সাতক্ষীরা আশাশুনি,প্রতাপ নগর,কর্মকার পাড়া,নকিপুর,শ্যামনগর ,হরিতলা,কালিগঞ্জ,দেবহাটার বিভিন্ন পূজামন্ডপ,পরিদর্শন করেন ও শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় উপস্থিত ছিলেন সভাপতি মন্ডলীর সদস্য বিশ্বনাথ ঘোষ,সাধারন সম্পাদক স্বপন শীল,জেলা জয়মা প্রভু সংঘের সাধারন সম্পাদক রঘুজিৎ গুহ, জেলা হিন্দু বৌদ্ধ খ্রীষ্ট্রান ঐক্যপরিষদ যুগ্ম সম্পাদক নিত্যানন্দ আমিন,জেলা সদস্য অসীম,প্রদ্যুৎ ঘোষ সহ বিভিন্ন নেতৃবৃন্দ।