পাটকেলঘাটায় ওপেন হাউস ডে অনুষ্ঠিত


323 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাটকেলঘাটায় ওপেন হাউস ডে অনুষ্ঠিত
ফেব্রুয়ারি ২৬, ২০১৬ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কামরুজ্জামান মোড়ল, পাটকেলঘাটা ॥
আগামী ২২ মার্চ ইউপি নির্বাচনে কোনো প্রকার সহিংসতা বরদাস্ত করা হবে না। যদি নির্বাচন কালীন সময়ে অবৈধ কালো টাকার ছড়াছড়ি, জোর করে ভোট দিতে বাধ্য করা, ভোট কারচুপি ও শৃঙ্খলা বিরোধী কোনো কর্মকান্ড করা হয় তবে পুলিশ প্রশাসন ও জনগণ মিলে সকল অপকর্ম প্রতিহত করা হবে। পাটকেলঘাটায় ওপেন হাউস ডে অনুষ্ঠানে কথাগুলো বলছিলেন সাতক্ষীরা জেলা অতিরিক্ত পুলিশ সুপার মীর মোদদাছছের আলী।

তিনি আরও বলেন, পারিবারিক কলহ, বাল্য বিবাহের মত সামাজিক অপরাধ, আতœহত্যার মত জঘন্য অপরাধ কমিউনিটি পুলিশিং ফোরামের মাধ্যমে সমাধান করতে হবে।
‘‘পুলিশ জনগণের সেবক ও বিপদের বন্ধুু‘‘ এই শ্লোগানকে সামনে রেখে বৃহঃবার বিকাল ৪ টায় পাটকেলঘাটা থানা পুলিশের আয়োজনে পাটকেলঘাটা পাচরাস্তা মোড়ের আলাউদ্দীন চত্বরে ওপেন হাউস ডে ও কমিউনিটি পুলিশিং ফোরাম সম্মেলন অনুষ্ঠিত হয়।

সকল শ্রেণীর গণমানুষের অংশগ্রহণে উন্মুক্ত আলোচনা সভায় পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ তরিকুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও গণমানুষের প্রশ্নের জবাব দেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার মীর মোদদাছছের আলী। এসময় উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার আতিকুর রহমান, বিশিষ্ট পরমাণু বিজ্ঞানী ড.মতিউর রহমান, কুমিরা পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক গৌতম কুমার দাশ, পাটকেলঘাটা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মাষ্টার আব্দুল হাই, জহুরুল হক, এ্যাডঃ আব্দুস সামাদ, এ্যাড. কার্তিক কুমার দাশ, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা হোসনেয়ারা বেগম প্রমুখ। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন জিটিভির জেলা প্রতিনিধি অসীম চক্রবর্তী।