পাটকেলঘাটায় কিশোর ভ্যান চালককে কুপিয়ে ভ্যান ছিনতাই !


333 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাটকেলঘাটায় কিশোর ভ্যান চালককে কুপিয়ে ভ্যান ছিনতাই !
জুন ২৯, ২০১৯ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

মনজুর কাদীর :
সাতক্ষীরার পাটকেলঘাটায় যাত্রীবেশে অস্ত্রধারী সন্ত্রাসীরা শাহিন (১৪) নামের এক কিশোরকে কুপিয়ে তার ইঞ্জিনচালিত ভ্যানগাড়িটি ছিনিয়ে নিয়ে গেছে। শুক্রবার বেলা ১১ টার দিকে মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে সাতক্ষীরার পাটকেলঘাটা থানার ধানদিয়া কৃঞ্চনগর গ্রামের আমজামতলা নামক স্থানে। আর এই ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

স্থানীয়রা জানায়, শুক্রবার বেলা ১১টার দিকে যশোর জেলার কেশবপুর উপজেলার মঙ্গলকোট গ্রামের আব্দুল আহাদের পুত্র ( ইঞ্জিনভ্যান চালক) শাহীন (১৪) কে ধানদিয়ায় যাওয়ার কথা বলে ৩/৪ জন যুবক তার ইঞ্জিন ভ্যান ভাড়া করে নিয়ে যায়। ধানদিয়া কৃঞ্চনগর আমজামতলা নামক স্থানে পৌছানোর পর চালককে কুপিয়ে আহত করে অজ্ঞান অবস্থায় তারা ফেলে রেখে ভ্যানগাড়ীটি নিয়ে পালিয়ে যায়। পথচারিরা বুঝতে পেরে ছেলেটিকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে। তার অবস্থার অবনতি হলে শুক্রবার সন্ধ্যায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

ধানদিয়া ইউনিয়ন পরিষদের মেম্বর রমেশ চন্দ্র জানান, বেলা ১১ টার দিকে ধানিদিয়া আমজামতলা নামক স্থান থেকে শাহিন নামের ওই ছেলেটিকে রক্তাক্ত জখম অবস্থায় উদ্ধার করে স্থানীয়রা। সন্ত্রাসীরা তার মাথায় চারটি কোপ দিয়ে মৃত ভেবে রাস্তার ধারে একটি গর্তের মধ্যে ফেলে রেখে যায়। পরে তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

পাটকেলঘাটা থানার ওসি রেজাউল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে শনিবার বিকাল সাড়ে পাঁচটায় ভয়েস অব সাতক্ষীরাকে জানান, যাত্রীবেশে ৩/৪ জন যুবক ঘটনাটি ঘটিয়েছে বলে ধারনা করা হচ্ছে। কারা এ ঘটনার সাথে জড়িত তা খুঁজে বের করতে পুলিশ ইতোমধ্যে মাঠে নেমেছে। আহত শাহিন বেঁচে আছেন। মারা যাওয়ার তথ্যটি সঠিক নয়। তার উন্নত চিকিৎসার জন্য আজ (শনিবার ) সকালে ঢাকাতে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আহত শাহিনের পিতা আব্দুল আহাদ বাদী হয়ে শনিবার দুপুরে পাটকেলঘাটা থানায় একটি ছিনতাই মামলা দায়ের করেছে।

#