পাটকেলঘাটায় জমি দখল ও গৃহবধুর মারপিটের ঘটনায় থানায় এজাহার


309 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাটকেলঘাটায় জমি দখল ও গৃহবধুর মারপিটের ঘটনায় থানায় এজাহার
জানুয়ারি ১৯, ২০১৭ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কামরুজ্জামান মোড়ল ॥
পাটকেলঘাটায় জবরদখলকারী প্রতিপক্ষদের বিরুদ্ধে প্রাচীর ভাংচুর গাছ কর্তন ও গৃহবধুর মারপিটের ঘটনায় ভুক্তভোগী থানায় এজাহার দাখিল করলেও পুলিশ ব্যবস্থা না নেয়ায় প্রতিপক্ষরা আরো বেপরোয়া হয়ে উঠেছে। এতে করে ক্ষতিগ্রস্থ পরিবার হতাশায় ভুগছেন।

বুধবার সকালে জবরদখল কারীরা আবারো ঘটনাস্থলে তান্ডাবলীলা চালিয়ে মূল্যবান গাছ-গাছালি কেটে ঘর নির্মান শুরু করেছে। এছাড়া সন্ত্রাসীরা ঐ পরিবারের লোকজনকে খুনজখমের হুমকি অব্যাহত রেখেছে।

উল্লেখ্য থানার খলিশখালী মৌজার এস এ ১০ খতিয়ানের ৩৪৯৭নং দাগে ২ একর ৬১ শতকের মধ্য হতে ১ একর ৩১ শতক জমি ক্রয় সূত্রে ঐ গ্রামের নিরিহ কৃষক খালেক সরদার ১৬/১৭ বছর ধরে শান্তিপূর্ন ভোগ দখলীকার আছেন ।

পার্শবতী প্রতিপক্ষ এনায়েত পুর গ্রামের মৃত জবান শেখের পুত্র জবরদখলকারী জলিল শেখের নেতৃত্ব মঙ্গলকার ১৭ জানুয়ারী সকালে ১৪/১৫ জনের একদল সন্ত্রাসী বাহিনী দেশীয় অস্ত্রসস্ত্রে ঘটনাস্থল নিরিহ খালেকের বাড়ী সীমানা প্রাচীর ভাংচুর মূল্যবান

গাছ-গাছালি কর্তন ও তার স্ত্রী সাকিলা বেগমকে বেদম মারপিট করে প্রায় ৩ ঘন্টা ব্যাপী তান্ডবলীলা চালায়। মারপিটের ঘটনায় ঐ গৃহবধু সজ্ঞাহীন হয়ে পড়লে প্রতিবেশীরা উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে।

চিকিৎসা শেষে বৃহস্পতিবার সকালে বাড়ী ফিরে জলিলকে প্রধান আসামী করে ১২ জনের নামে থানায় এজহার দাখিল করেন।
##