পাটকেলঘাটায় জাসদের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত


139 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাটকেলঘাটায় জাসদের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
নভেম্বর ৬, ২০১৯ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

॥ অমিত কুমার ॥

পাটকেলঘাটায় বর্ণাঢ্য আয়োজনে জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ এর ৪৭তম প্রতিষ্ঠবার্ষিকী পালিত হয়েছে। দলটির প্রতিষ্ঠাবাষিকী উপলক্ষ্যে বুধবার (০৬ নভেম্বর) সন্ধ্যায় পাটকেলঘাটায় শহীদ স.ম আলাউদ্দীন চত্বর থেকে বর্ণাঢ্য মশাল মিছিল বের হয়। মিছিলটি পাটকেলঘাটা বাজারের গুরুত্বপূর্ণ সড়কসমূহ প্রদক্ষিণ করে শহীদ স.ম আলাউদ্দিন চত্বরে গিয়ে শেষ হয়।

মশাল মিছিল শেষে গণসমাবেশ অনুষ্ঠিত হয়। গণসমাবেশে তালা উপজেলা জাসদের সভাপতি বিশ্বাস আবুল কাশেমের সভাপতিত্বে এবং উপজেলা জাসদের সাধারণ সম্পাদক মোল্লা আব্দুল রাজ্জাকের সঞ্চালনায় বক্তব্য রাখেন জাসদের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক শেখ ওবায়েদুস সুলতান বাবলু, তালা উপজেলা জাসদের সহ সভাপতি শেখ জাকির হোসেন, উপজেলার কৃষি বিষয়ক সম্পাদক সরদার মোসলেমউদ্দিন, সরুলিয়া ইউনিয়ন সাধারণ সম্পাদক আবু মসা, জেলা যুব জোটের সাধারণ সম্পাদক মিলন ঘোষাল, বাংলাদেশ ছাত্রলীগ (জাসদ) সাতক্ষীরা জেলা শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এসএম আবদুল আলিম প্রমুখ।

গণ সমাবেশে বক্তারা বলেন, সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে আইনের শাসন ও প্রশাসনের নিরপেক্ষতা নিশ্চিত করতে হবে। চলমান দুর্নীতি বিরোধী শুদ্ধি অভিযান জোরদার করার পাশাপাশি জেলা-উপজেলা পর্যন্ত বিস্তৃত করতে হবে। জঙ্গিবাদ-সাম্প্রদায়িকতা নির্মুল করে শান্তি ও উন্নয়নের ধারা এগিয়ে নিতে হবে। শিক্ষাঙ্গনে শিক্ষার সুষ্ঠ পরিবেশ নিশ্চিত করতে হবে। সরকারকে বৈষম্যের অবসান করে সমাজতন্ত্রের পথে এগিয়ে যেতে হবে তবেই সুশাসন প্রতিষ্ঠিত হবে।