পাটকেলঘাটায় দিনে জুয়ার আসর, রাতে দূধর্ষ ডাকাতি !


505 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাটকেলঘাটায় দিনে জুয়ার আসর, রাতে দূধর্ষ ডাকাতি !
মে ২২, ২০১৭ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কামরুজ্জামান মোড়ল ::
পাটকেলঘাটায় দিনে জমজমাট জুয়ার আসর। রাতের আধারে হিন্দু বাড়ীতে দূধর্ষ ডাকাতি হয়েছে। ডাকাতদল নগদ ১লাখ ১৭ হাজার টাকাসহ ৫ভরি ওজনের স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। ঘটনাটি রোববার দিনগত রাতে থানার কাটাখালি গ্রামে ঘটেছে।
ক্ষতিগ্রস্থ বাড়ির মালিক মধুসূদন মল্লিক জানান,ঘটনার রাত অনুমান দেড়টা সময় ১০/১২ জনের সশস্ব ডাকাত দল তার বাড়ীর বারান্ডার ক্লপসিপল গেটের তালা ভেঙ্গে এবং ঘরের দরজা সিটকানি ভেঙ্গে ভিতরে ধুকে অস্ত্রের মুখে জিম্মি করে স্বামী -স্ত্রী দুইজনকে হাত ও চোখ বেধে ফেলে । এর পর ডাকাত দল ঘরের শোকেসের মধ্যে রক্ষিত দেড় ভরি ওজনের একটি ভাটিয়ালী চেইন,১ভরি ওজনের একটি সাধারন চেইন, ১ভরি ওজনের ২ জোড়া কানের দুল ও ১টি আটআনা ওজনের একটি আংটি লুট করে নেয়। এরপর বেডের তলায় রাখা নগদ ১ লক্ষ ১৭ হাজার টাকা লুট করে নিয়ে যায়। ক্ষতিগ্রস্থ বাড়ির মালিকের স্ত্রী কল্পনা রাণী মল্লিক জানান,ডাকাত দলের হাতে একটি বন্দুক,ধারালো দা ও লম্বা হাসুয়া ছিল। তারা দু’ঘন্টা ব্যাপী ঘরের মধ্যে তছনছ ও লুটপাট করে নিয়ে পালিয়ে যায়।
এ দিকে মাস ব্যাপী থানার ছোটকাশিপুর গ্রামের মন্ডল পাড়ার খাল ধারে চৌগাছা গ্রামের বারী শেখ ও খোদ্দ গ্রামের আলম খা’র নেতৃত্বে জমজমাট জুয়ার আসর চলছে। ক্ষতিগ্রস্থের ছোট ভাই ডা: কোমল মল্লিক, খলিশখালী ইউপি সদস্য জালালউদ্দীনসহ অনেকে মন্তব্য করে বলেন, সারাদিন জূয়ার খেলার শেষে রাতের আধারে চুরি-ডাকাতি মত নানা ধরনের অপরাধ কমকান্ড অহরহ ঘটছে। এ ব্যাপারে পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ মহিবুল ইসলাম বলেন, ডাকাতি ঘটনায় অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে । জুয়া খেলার বিষয়ে জানতে চাইলে তিনি দু’একদিনের মধ্যে বন্ধ হয়ে যাবে বলে জানান।