পাটকেলঘাটায় দোকানঘর জবরদখল ও লুটপাটের প্রতিবাদে সংবাদ সম্মেলন


441 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাটকেলঘাটায় দোকানঘর জবরদখল ও লুটপাটের প্রতিবাদে সংবাদ সম্মেলন
মে ২৩, ২০১৮ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কামরুজ্জামান মোড়ল ::
বুধবার সকাল ১০টায় পাটকেলাটা প্রেসক্লাবে সরুলিয়া বাজারের ব্যবসায়ী মনিরুল হক শাওনের ভোগদখলীয় দোকানঘর রাতের আধারে একই গ্রামের মৃত জনাব আলির পুত্র শহিদুল সরদার লুটপাট ও জবরদখল করে নেয়ার ঘটনায় লিখিত সংবাদ সম্মেলনে উল্লেখ করেন থানার বড়বিলা মৌজার এস,এ ১নং খাস খতিয়ানভুক্ত দাগ নং- ১২৬, বর্তমান জরিপে ১৫৬ দাগে ০১শতক সম্পত্তি যাহা তার পিতা রেজাউল হক বিগত ১৯৯৪ইং সালে ভোগদখলীকার অরবিন্দু ঘোষের নিকট থেকে পজিশন ক্রয় করে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা পরিচালনা করে আসছেন। এরই মধ্যে একই গ্রামের মৃত জনাব আলী শেখের পুত্র লুটপাটকারী শহিদুল ইসলাম বাবু গত ০৪/৪/২০১৮ইং তারিখ রাত ২টার দিকে ১০-১২জন ভাড়াটিয়া সন্ত্রাসীদের নিয়ে তার দোকানের তালা ভেঙে ভিতরে ঢুকে ক্যাশবাক্সে রক্ষিত নগদ ৪৩হাজার টাকা ও ৩লক্ষাধিক টাকা মূল্যের মালামাল লুটপাটসহ জবরদখল করে নেয়। ঐ সময় তিনি বাধা দেয়ায় দূবৃত্তরা তাকে খুন যখমের হুমকি দিলে তিনি পালিয়ে জীবন রক্ষা পান ।
এরই প্রেক্ষিতে তিনি গত ৫/৪/১৮ তারিখে পাটকেলঘাটা থানায় এবং ৭/৪/১৮ তারিখে সাতক্ষীরা পুলিশ সুপার নিকট পৃথক দু’টি অভিযোগ পত্র দাখিল করেন। এতে প্রতিকার না পেয়ে ৮/৪/১৮ ইং তারিখে সাতক্ষীরা অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আদালতে কার্যবিধির ১৪৫ ধারা মতে এবং নগদ টাকা সহ মালামাল লুটপাটের ঘটনায় সাতক্ষীরা ৬ নং আমলী আদালতে সিআরপি ৩২/১৮(পাট) আরো দু’টি মামলা দায়ের করেন।
এতে তিনি ক্ষিপ্ত হয়ে কল্পকথা সাজিয়ে গত ২০/৫/১৮ইং তারিখে আমার প্রতিবেশি তাবলীগের সাথী ধর্মপ্রাণ ব্যাক্তি আশরাফ সরদার ও প্রতিবন্ধি আব্দুল হাকিম ঢালীর নামে অসথ্য সংবাদ সম্মেলন করিয়েছেন।

##