পাটকেলঘাটায় ধর্ষনের প্রচেষ্টার অভিযোগ : ৪ দিনেও মামলা রেকর্ড হয়নি


139 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাটকেলঘাটায় ধর্ষনের প্রচেষ্টার অভিযোগ : ৪ দিনেও মামলা রেকর্ড হয়নি
মে ৯, ২০২১ তালা ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
দুই সন্তানের জননী ২৫ বছর বয়সী এক গৃহবধুকে ধর্ষনের চেষ্টার ঘটনায় সাতক্ষীরার পাটকেলঘাটা থানা পুলিশ ৪ দিনেও মামলা রেকর্ড করেনি। পুলিশের নিষ্কৃয়তার ফলে নির্যাতনকারীর পক্ষে স্থানীয় প্রভাবশালী লোকজন গৃহবধুকে নষ্টা মহিলা আখ্যা দিয়ে পরিবারকে বিষয়টি নিয়ে বেশি বাড়াবাড়ি না করে মিমাংসা করে নিতে নানা ধরনের হুমকি ধামকি দিচ্ছে বলে অভিযোগ উঠেছে।

গত ৫ মে রাতে পাটকেলঘাটা থানার ধুকুড়িয়া গ্রামে ধর্মবিশ্বাসের ছেলে গৌতম বিশ্বাস(২৬) একই গ্রামের এক নারীকে ধর্ষনের চেষ্টা করে। এঘটনায় নির্যাতনের স্বিকার ওই গৃহবধুর স্বামী পাটকেঘাটা থানায় লিখিত এজাহার দিলেও পুলিশ তা রেকর্ড করেনি।

নির্যাতনের স্বিকার ওই গৃহবধুর স্বামী গৌতম বিশ্বাস অভিযোগ করেন,ঘটনার রাতে ধুকুড়িয়া গ্রামের গৌতম বিশ্বাস তার ঘরে ঢুকে অস্ত্রের মুখে জিন্মি করে তার স্ত্রীকে ধর্ষন চেষ্টা করে। স্ত্রীর ধ্বাধস্তিতে তার ঘুম ভেঙ্গে গেলে গৌতম বিশ্বাস তাকে ছুরিকাহত করে পালিয়ে যায়। এঘটনায় পর ৫ মে সকালে নির্যাতনের শিকার গৃহবধু ও তার স্বামী রাপ্রসাদ পাটকেলঘাটা থানায় ওসির সাথে দেখা করে ঘটনার বর্ননা দেন। এসময় লিখিত এজাহার দিলে পুলিশের এস আই জয় বালা ওইদিন বিকেলে ঘটনাস্থল ধুকুড়িয়া গ্রামে যান।
এস আই জয়বালা জানান, ওই গৃহবধুর অভিযোগ পেয়ে ওসি সাহেব তাকে ঘটনাস্থালে পাঠান। তিনি ঘটনার সত্যতা স্বিকার করে বলেন ঘটনার রাতে গৌতম বিশ্বাস ওই নারীর বাড়ীতে গিয়েছিল। এবং পালাতে গিয়ে সেখানে পরিধেয় বস্ত্র ফেলে রেখে আসে। যা আলামত হিসেবে পাওয়া যায়। ঘটনাস্থল থেকে ফিরে বিষয়টি ওসি সাহেবকে তিনি বলেছেন। এর পর এস আই জয়বালা ৭ মে হঠাৎ পাটকেলঘাটা থানা থেকে বদলি হয়ে তালা থানার জাতপুর পুলিশ ফাঁড়িতে বদলী হয়ে যান। এ কারনে বিষয়টি নিয়ে তিনি আর কিছু বলতে চান না।
পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওয়াহিদ মুর্শেদ জানান, তিনি বিষয়টি নিয়ে অভিযোগ বা এজাহার কোনটি পাননি। তবে ওই নারী এবং তার স্বামী থানায় এসেছিল। তাদের কাছ থেকে ঘটনার বর্ননা শুনে তিনি সেখানে এস আই জয়বালাকে পাঠানোর কথা স্বিকার করে বলেন, বাদী মামলা দিলে তা রেকর্ড করা হবে।
এদিকে ওই গৃহবধুর স্বামী অভিযোগ করেন,পাটকেঘাটা থানায় লিখিত এজাহার দিলেও পুলিশ তা আমলে নেই নি। একারনে আসামী গৌতম বিশ্বাসসহ দলুয়া এলাকার একাধিক হত্যা মামলার আসামী সুলতান সরদারসহ স্থানীয় কয়েক জন তাকে নানা ভাবে মামলা না করতে হুমকি ধমকি দিচ্ছে। বর্তমানে ওই পরিবার টি পুলিশের সহযোগীতা না পেয়ে সন্ত্রাসীদের ভয়ে বাড়ীতে এক রকম অবরুদ্ধ অবস্থায় রয়েছে।