পাটকেলঘাটায় পাট ক্ষেত থেকে উদ্ধার হওয়া লাশের পরিচয় মিলেছে


4766 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাটকেলঘাটায় পাট ক্ষেত থেকে উদ্ধার হওয়া লাশের পরিচয় মিলেছে
সেপ্টেম্বর ২, ২০১৫ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

মো: কামরুজ্জামান মোড়ল :
সাতক্ষীরার পাটকেলঘাটা থানার বাইগুনি এলাকার পাট ক্ষেত থেকে উদ্ধার হওয়া লাশের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। নিহত যুবকের নাম আলাউদ্দিন (১৫)। সে সাতক্ষীরা সদর উপজেলার ছয়ঘরিয়া গ্রামের নূরুল ইসলাম কারিকরের ছেলে। পেশায় একজন ভ্যান চালক।

পাটকেলঘাটা থানার ওসি তরিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে ভয়েস অব সাতক্ষীরা ডটকমকে জানান, বুধবার দুপুরে নিহতের স্বজনেরা পাটকেলঘাটা থানায় এসে লাশ সনাক্ত করেছে। এ ব্যাপারে পাটকেলঘাটা থানায় মামলা হয়েছে। হত্যার রহস্য উদঘটনের জন্য পুলিশ চেষ্টা করছে।

নিহত আলাউদ্দিনের পিতা নূরুল ইসলাম ভয়েস অব সাতক্ষীরা ডটকমকে জানায়, গত রোববার সকাল সাড়ে ১০ টার দিকে প্রতিদিনের ন্যায় ইঞ্জিনচালিত ভ্যান নিয়ে তার ছেলে বাড়ি থেকে বের হয়। এর পর থেকে আলাউদ্দিন নিখোঁজ ছিল। অনেক খোঁজাখুজি করেও তাকে পাওয়া যায়নি। বুধবার সকালে পত্রিকায় সংবাদ দেখে আমরা জানতে পারে যে, লাশটি উদ্ধার হয়েছে সেটি আলাউদ্দিনের। তিনি আরও জানান, যে ভ্যানটি আলাউদ্দিন চালাতো সে-টি পাওয়া যাচ্ছে না। তিনি আরও জানান, ১ ছেলে ১ মেয়ের মধ্যে আলাউদ্দিন ছোট। মেয়ে বিয়ে হয়ে গেছে। তার কিশোরী ছেলে আলাউদ্দিন এক বেলা এবং সে নিজে এক বেলা ব্যাটারী চালিত ভ্যান চালিয়ে সংসার চালাতো।

পুলিশের ধারনা, একটি সঙ্গবদ্ধ চক্র কিশোর আলাউদ্দিনকে হত্যার পর তার ভ্যানটি নিয়ে চলে গেছে।

প্রসঙ্গত. মঙ্গলবার সকাল ৯ টার দিকে কয়েকজন কৃষক মাঠে কাজ করতে যেয়ে বাইগুনী গ্রামের আব্দুল হাকিমের  পাটক্ষেতে হাত-পা বাঁধা অবস্থায় এক যুবকের লাশ পড়ে থাকতে দেখে পাটকেল থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।