পাটকেলঘাটায় পুলিশের অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার


192 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাটকেলঘাটায় পুলিশের অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার
নভেম্বর ৩, ২০১৯ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অমিত কুমার,পাটকেলঘাটা ::

রোববার পাটকেলঘাটা থানা পুলিশের বিশেষ অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার। পুলিশ সুত্রে জানা যায়, পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ কাজী ওয়াহিদ মুর্শেদ’র নেতৃত্বে পুলিশ পরিদর্শদক (তদন্ত) বেল্লাল হোসেন,এস আই জয়বালা, এ এস আই নিজামউদ্দীন, এ এস আই এনামুল, এ এস আই মোস্তাফিজ সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিক্তিতে শনিবার রাতভর অভিযানে চালিয়ে ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

পাটকেলঘাটা থানা অফিসার ইনচার্জ কাজী ওয়াহিদ মুর্শেদ ভয়েস অব সাতক্ষীরাকে এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা যশোর জেলা কেশবপুর থানা বিষ্ণপুর গ্রামে চিত্র রজ্ঞন রায়ের পুত্র সুর্দশন রায় ওরফে ধনু (৩৮),পাটকেলঘাটা থানার ধানদিয়া ইউনিয়নের কাঠাখালী গ্রামে মমতাজ সরদারের পুত্র আফসার আলী সরদার (৬০)ও ওমরপুর গ্রামে মৃত মুনসুর আলি সরদারের পুত্র মুজিবুর সরদার(৬৩) কে ২ কেজি ৫০ গ্রাম গাঁজাসহ আটক করে ।

পাটকেলঘাটা থানা অফিসার ইনচার্জ কাজী ওয়াহিদ মুর্শেদ ভয়েস অব সাতক্ষীরাকে জানান, রাতভর অভিযানে আটকৃতদের কাছ থেকে প্রায় ২ কেজি ৫০ গ্রাম গাঁজাসহ তাদেরকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলার হয়েছে। গ্রেফতার কৃতদের জেলা হাজতে প্রেরণ করা হবে।

তিনি আরোও বলেন, মাদকের বিরুদ্ধে কোন আপোষ নেই । অপরাধী যে হোক না কেন তাদের আইনের আওয়ায় আনা হবে। এবং থানা পুলিশকে সহযোগিতা করার জন্য আহবান জানান।

#