পাটকেলঘাটায় প্রভাষক জাহানারা খাতুনকে ট্রাক চাপা দিয়ে হত্যার প্রতিবাদে মানববন্ধন


225 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাটকেলঘাটায় প্রভাষক জাহানারা খাতুনকে ট্রাক চাপা দিয়ে হত্যার প্রতিবাদে মানববন্ধন
জুলাই ৭, ২০১৯ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::

সাতক্ষীরার পাটকেলঘাটা হারুনার রশিদ কলেজের প্রভাষক জাহানারা খাতুনকে ট্রাক চাপায় পিষ্ট করে হত্যার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি (বাকশিস) সাতক্ষীরা শাখার আয়োজনে রবিবার বেলা ১১ টায় পাটকেলঘাটা পল্লী বিদ্যুৎ সমিতির সামনে খুলনা-সাতক্ষীরা মহাসড়কে উক্ত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি (বাকশিস) সাতক্ষীরা শাখার সভাপতি অধ্যক্ষ আব্দুর রহমানের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা শিক্ষক কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি অধ্যক্ষ আজিজুর রহমান, তালা উপজেলা কলেজ শিক্ষক সমিতির সভাপতি অধ্যক্ষ বিধান চন্দ্র সাধু, পাটকেলঘাটা হারুন-অর-রশিদ কলেজের অধ্যক্ষ আনারুল হক প্রমূখ।
এ সময় বক্তরা পুলিশের হাতে আটক ঘাতক ট্রাক চালক নজরুল ইসলামের ফাঁসির দাবি জানান। একই সাথে সরকারের কাছে নিরাপদ মৃত্যুর নিশ্চয়তা দাবি করেন।

উল্লেখ্য ঃ গতকাল শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে প্রভাষক জাহানারা খাতুন তার নিজ বাড়ি তালা উপজেলার নওয়াপাড়া থেকে বের হয়ে ভ্যান যোগে পাটকেলঘাটা হারুন-অর-রশিদ কলেজে যাচ্ছিলেন। পথিমধ্যে পাটকেলঘাটা পল্লী বিদ্যুৎ অফিসের সামনে আসলে পিছনদিক থেকে আসা সাতক্ষীরাগামী যশোর-ট ১১-৩৬৮১ নাম্বারের একটি তেলবাহী ট্রাক তার বহনকৃত ভ্যানটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন কলেজ শিক্ষিকা জাহানারা খাতুন। এসময় উত্তেজিত জনতা ট্রাকসহ এর চালক নজরুল ইসলামকে আটক করে পুলিশে দেয়। এদিকে, এ ঘটনায় পাটকেলঘাটা থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে।##