পাটকেলঘাটায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী মানববন্ধন


3773 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাটকেলঘাটায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী  মানববন্ধন
আগস্ট ১, ২০১৬ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

মাহফুজুর রহমান মধু,পাটকেলঘাটা :
সন্ত্রাস নয়, শান্তি চাই, শঙ্কামুক্ত জীবন চাই”  স্লোগান ব্যানারে পাটকেলঘাটার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের উদ্যোগে  সন্ত্রাস এবং জঙ্গীবাদ বিরোধী মানববন্ধন কর্মসূচী পালন করা  হয়েছে। সাতক্ষীরা খুলনা মহাসড়কের ত্রিশমাইল হতে মির্জাপুর পর্যন্ত সোমবার বেলা ১১টা হতে বেলা ১২টা পর্যন্ত  সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী উক্ত মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

eeeee
মানববন্ধন কর্মসুচিতে আমিরুন্নেছা মাধ্যমিক বিদ্যালয়,পাটকেলঘাটা হারুণ অর রশিদ কলেজ,কুমিরা মহিলা ডিগ্রি কলেজ, পাটকেলঘাটা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়,পাটকেলঘাটা আল-আমিন ফািজিল মাদ্রাসা,কুমিরা মাধ্যমিক বিদ্যালয়,কুমিরা বালিকা বিদ্যালয়,দাদপুর এম,কে মাধ্যমিক বিদ্যালয়,দাদপুর আলিম মাদরাসা,কাশিপুর মাধ্যমিক বিদ্যালয়,বঙ্গবন্ধু মাধ্যমিক বিদ্যালয়,কবিনজরুল বিদ্যাপীঠ,জেসিএস মাধ্যমিক বিদ্যালয়,খরিষখালী দলুয়া শহীদ জিয়াউর রহমান কলেজ ও সারসা বাহারুল আলম দাখিল মাদরাসা,বড়বিলা দাখিল মাদরাসা,পাটকেলঘাটা ইমারত শ্রমিক ইউনিয়ন, সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ খেকে এ কর্মনুচি পালিত হয়েছে।

Patkelghata pic
মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন তালা উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ নুরুল ইসলাম,তালা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার,জেলা কৃষকলীগের সভাপতি বিশ্বজিৎ সাধু,ভাইস চেয়ারম্যান ইখতিয়ার হোসেন,চেয়ারম্যান মতিয়ার রহমান, চেয়ারম্যান মোজাফ্ফর রহমান,প্রধান শিক্ষক বাবলুর রহমান,সুকৃতি কুমার রায়,আব্দুল ওয়াদুদ সানা,মাওঃ সাইফুদ্দীন,অধ্যক্ষ মাওঃ মমতাজ আহমেদ,অধ্যক্ষ রফিকুল ইসলাম,উপাধক্ষ সম আতিয়ার রহমান,শহিদুল ইসলাম,আ’লীগনেতা বিশ্বাস আতিয়ার রহমান,শেখ আব্দুল হাই। এছাড়া স্বস্ব প্রতিষ্ঠানের শিক্ষক, অভিভাবক বক্তব্য রাখেন ।

pic 3

বক্তারা দেশে সন্ত্রাস, মৌলবাদ ও জঙ্গীবাদ চালিয়ে মানুষ হত্যা ঘটনার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানান। সন্ত্রাস ও জঙ্গীবাদের সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবী জানান। সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী মানববন্ধন কর্মসূচীতে  হাজার হাজার শিক্ষার্থী,  শিক্ষক এবং এলাকাবাসী,রাজনৈতিক নেতৃবৃন্দ  অংশ গ্রহণ করেন।