পাটকেলঘাটায় যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্যে জাতীয় শোক দিবস পালিত


1111 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাটকেলঘাটায় যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্যে জাতীয় শোক দিবস পালিত
আগস্ট ১৫, ২০১৬ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কামরুজ্জামান মোড়ল,পাটকেলঘাটা  :
স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার নিহত পরিবার বর্গের ৪১ তম শাহাদাত বার্ষিকীতে পাটকেলঘাটায় যথাযোগ্য মর্যাদা এবং ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালিত হয়। দিবসটি  উপলক্ষ্যে আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের পাশাপাশি বিভিন্ন সামাজি ও সাংস্কৃতিক সংগঠন, সরকারি-বেসরকারি সহ সকল শিক্ষা প্রতিষ্ঠানে জাতীয় পতাকা অর্ধনমিত, কালো ব্যাচ ধারণ, শোক র‌্যালি, আলোচনা সভা, কুরআন তেলাওয়াত, দোয়া ও মুনাজাত অনুষ্ঠিত হয়।
Patkelghata Pic- 15.08
এছাড়া সকল মসজিদ, মন্দির, প্যাগোডা সহ ধর্মীয় প্রতিষ্ঠানে প্রার্থনা করা হয়।সকালে পাটকেলঘাটা আদর্শ উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক শেখ আব্দুল হাই’র নেতৃত্বে শিক্ষক-শিক্ষার্থী কালো ব্যাচ ও শোক ব্যানার নিয়ে পাটকেলঘাটা বাজারে বিভিন্ন সড়কে এক বিশাল র‌্যালি বের করে।

Patkelghata Pic- 15

এদিকে দাদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়,দাদপুর এম কে মাধ্যমিক বিদ্যালয়,  কুমিরা পাইলট বালিকা বিদ্যালয়, মহিলা ডিগ্রী কলেজ, কুমিরা বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়, আওয়ামীলীগ নেতা ঠিকাদার আলহাজ্ব শেখ শাহাবাজ আলীর ব্যাবসায়ী প্রতিষ্ঠানেকাশিপুর ইসলামিয়া দাখিল মাদরাসা, কুমিরা ইউনিয়ন পরিষদ সহ সকল প্রতিষ্ঠানে শোক র‌্যালি, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।