পাটকেলঘাটায় সরুলিয়া চেয়ারম্যান প্রার্থী বিশ্বাস আতিয়ার রহমানে মতবিনিময় সভা


251 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাটকেলঘাটায় সরুলিয়া চেয়ারম্যান প্রার্থী বিশ্বাস আতিয়ার রহমানে মতবিনিময় সভা
নভেম্বর ৬, ২০১৫ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

মাহফুজুর রহমান মধু, পাটকেলঘাটা  প্রতিনিধি:
পাটকেলঘাটা থানার সরুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক চেয়ারম্যান প্রার্থী বিশ্বাস আতিয়ার রহমানে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকাল ৪টায় পাটকেলঘাটা হারুন-অর রশিদ কলেজ মাঠে  আওয়ামীলীগ নেতা মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান পিন্টুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পরমানু শক্তি কমিশনের সাবেক চেয়ারম্যান ড. মতিউর রহমান ।

ইউনিয়ন আওয়ামীলীগের তৃনমুল পর্যায়ের নেতৃবৃন্দ ও সমর্থকদের সাথে মতবিনিময় করেন। মতবিনিময় সভায় বিশ্বাস আতিয়ার রহমান উপস্থিত নেতা কর্মি সমর্থকদের উদ্দেশ্যে বলেন আপনাদের দোয়া ও সমর্থন নিয়ে দলের কাছে মনোনয়ন চাইব এবং দল আমাকে মনোনয়ন দিলে চেয়ারম্যান নির্বাচিত হতে পারলে আপনাদের সহযোগিতা নিয়ে এই ইউনিয়নের মানুষের গোলাম হয়ে কাজ করব। সুখে দুঃখে আপনাদের পাশে থাকতে চাই। এখনো নির্বাচনী তফসিল ঘোষনা হয়নি। আপনাদের  সমর্থন ও ভালবাসা তাকলে  আমি এগুতে পারবো।

এসময় উপস্থিত ইউনিয়নে বিভিন শ্রেনীর পেশার মানুষ বক্তব্য রাখেন, মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আক্তার হোসেন,আব্দুর রউপ,আবুল খায়ের,আব্দর রশিদ সরদার, মোজাম মোড়ল,আসাদুল ইসলাম,বাবলু সাধু,খান জাহাঙ্গীর হোসেন, মসলেম উদ্দীন,সাংবাদিক মফিদুল ইসলাম,শ্রমিকলীগ নেতা বাবলুর রহমান। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন সাংবাদিক মাহফুজুর রহমান মধু ।  এসময় ইউনিয়ন আওয়ামীলীগ সহ  বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।